সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mrupa9191 বাংলা চটি কাহিনী (BCK) 18-02-2019

 

স্বামী হলো ছেলে আর শ্বশুর হলো ভাতার – পর্ব ১
আমি রুবির কথায় চললাম ওর সঙ্গে সঙ্গে। আমাকে ওর পাশে বামন লাগছে এতটাই লম্বা আমার থেকে। আমার সঙ্গে যেতে যেতে রুবি একটা সিগারেট ধরালো আর আমাকে বললো তুই খাবি নাকি রে আমি বললাম না এখন আর খাবো না। এরপরে ও একটা হাতে সিগারেট আরেকটা হাত দিয়ে আমার কাঁধ ধরে নিয়ে চললো।
আমি ওদের বাড়ি ঘুরে ঘুরে দেখলাম কি বিশাল বাড়ি। ও যখন আমাকে নিজের রুমে নিয়ে গেলো দেখে আমার চোখ ধাঁধিয়ে গেলো। পুরো রুমটা কাঁচ দিয়ে ঘেরা। বিশাল বেড। এছাড়া একটা তাকে সাজানো বিদেশী মদের বোতল রাখা আছে। এরপরে আমাকে ও নিয়ে গেলো নিজের রুমে সঙ্গের ব্যালকনিতে।
আমি আর রুবি ব্যালকনিতে দাঁড়িয়েছিলাম হঠাৎ দেখলাম রুবি নিজের মাথার চুলটা ঠিক করার জন্যে নিজের হাত উঠালো সেই সময় আমি দেখলাম ওর চুলে ভর্তি বগলটা দেখেই আমার ধোন শক্ত হয়ে গেলো। সেটা রুবি বুঝতে পারলো আর মুখ টিপে হাঁসতে লাগলো। এরপরে আমাকে নিজের দিকে টেনে নিলো।
টেনে নিয়ে আমাকে জড়িয়ে ধরে মাথা নিচু করে আমার ঠোঁঠে ঠোঁঠ লাগিয়ে কামড়ে ধরলো। প্রায় ৫ মিনিট ধরে লিপ কিস করলো আমাকে। এরপরে আমাকে জড়িয়ে ধরলো আমার মুখ ওর দুধুতে গিয়ে ধাক্কা খেলো আমার নাক ওর দুই দুধের মাঝখানে ঢুকে গেলো। আমি সেইখানে খাবি খেতে লাগলাম। আর ও এক হাতে আমার ধন খামচে ধরলো। আমার অবস্থা খারাপ হতে লাগলো।
আমি বললাম রুবি এবার ছাড়ো আমাকে এবার যেতে হবে। এটা শুনে রুবি রেগে গিয়ে বললো তুই কি হিজড়ে নাকি ? তোর থেকে তো তোর বাবা অনেক হ্যান্ডসাম। কি সেক্সি রে তোর বাবা। আমি শালা তোর বাবার প্রেমে পরে গেছি বলে হাঁসতে লাগলো। আমি রুবি কে বললাম আসলে বাবা আর্মি তে ছিলেন তাই নিজেকে ফিট রেখেছেন। এরপরে ও একটা সিগারেট ধরিয়ে টানতে লাগলো।
আমি ওর থাইয়ের দিকে দেখছিলাম কি সুডৌল ওর থাই দুটো। সেটা ওর নজর এড়ালো না আমাকে জিজ্ঞেস করলো কি পছন্দ নাকি আমার থাই দুটো ? আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। তো ও আমাকে টেনে ধরে নিচে নামিয়ে বললো না আদর কর আমার থাই দুটো।
আমি হাঁটু গেড়ে বসে ওর থাই দুটো জড়িয়ে মুখ ঘষতে লাগলাম। ওর থাইয়ে বেশ লোম আছে কিন্তু বোঝা যাচ্ছে কদিন আগে শেভ করা হয়েছে তাই খোঁচা লাগছে আমার গালে। আমি জিজ্ঞেস করলেম তোমার থাইয়ে কি খুব লোম তো ও বললো হ্যাঁ রে আমার পায়ে কেন বগলে গুদে সব জায়গায় বালে ভর্তি। বগলটা চাঁছি না কিন্তু পা তা শেভ করতেই হয় ইটা খোলা থাকে তো সব সময় তাই। যাই হোক আমি বেশ মজা পাচ্ছিলাম ওর পা জড়িয়ে ধরে আদর করতে।
রুবি ও আমাকে ওর পা দিয়ে ঘষা দিছিলো। একটু পরে আমার ফোন বেজে উঠলো আমি দেখলাম বাবার ফোন রুবি কে বললাম বাবার ফোন এবার আমাকে যেতে হবে রুবি আমাকে বললো আমাকে ফোন টা দে আমি দিলাম ফোনটা রুবির হাতে। রুবি ফোন ধরে বললো একটু পরে আসছি বস তোমার ছেলে অক্ষত আছে চিন্তা করোনা বলে হেঁসে উঠলো।
এরপরে আমাকে বললো এই এবার চল রে আমার ডার্লিং ফোন করেছে। বুঝলাম বাবাকে ডার্লিং বলছে। আমি বললাম চলো অনেক দেরি হয়ে গেলো। এরপরে ভালো করে তোমার পা দুটো আদর করে দেব। ও বললো ঠিক আছে। এরপরে আমরা বাড়ি ফিরে এলাম। আসার পরে মা শুরু করে দিলেন এখানে রবির বিয়ে দেব না এরা ভীষণ মডার্ন। সামনে সিগারেট খায় মেয়ে মেয়ের মা। এছাড়া সবাই মদ খায়। মেয়ে হাত উঠলো দেখলাম বগলে ঘন কালো চুলে ভরা। এই ভাবে কেউ দেখায় নাকি ?
বাবা বললেন তোমার কথা মতন তো সবাই চলবে না। আমি এইখানেই রোবুর বিয়ে দেব। খুব খোলামেলা ফ্যামিলি। আমার খুব পছন্দ হয়েছে। যাই বলো মেয়ে কিন্তু খুব সেক্সি রোবুর সঙ্গে বেশ মানাবে। মা বললেন কত লম্বা আমাদের রবির থেকে দেখেছো ?
বাবা বললেন আরে তাতে কি হয়েছে ? দেখলে না তোমার ছেলে কতক্ষন মেয়ের সঙ্গে কাটিয়ে এলো। তারপর আমাকে জিজ্ঞেস করলেন কি রে তোর পছন্দ হয় নি মেয়েকে ? আমি বললাম খুব পছন্দ হয়েছে বাবা। দেখলাম মার মুখ গোমড়া হয়ে গেলো এটা শুনে।
যাই হোক বিয়ে কেনাকাটা শুরু হয়ে গেলো। আমি মায়ের সঙ্গে বেরিয়ে সব কেনাকাটা করতে লাগলাম। বিয়ে ঠিক হয়ে গেছে। দিন ২০ পরেই বিয়ে হবে। বাবা ডেকোরেটর আর ক্যাটারার ঠিক করে নিলো। এছাড়া ফুলের জন্যে একজনকে কন্ট্রাক্ট দেওয়া হলো।
আমি ঠিক করলাম রুবির জন্যে একটা সেক্সি ড্রেস কিনবো সেইমতো আমি একদিন দোকানে গিয়ে একটা শর্টপ্যান্ট কিনলাম যেটা দু তিন জায়গায় ছেঁড়া আছে কারণ এটাই স্টাইল। আর একটা টপ সেটাও কয়েক জায়গায় ছেঁড়া। যাতে ওর বুকের একটু অংশ আর নাভির অংশ দেখা যায়। এছাড়া কিছু অর্নামেন্টস কিনলাম আমার তরফ থেকে। এছাড়া ও যে সিগারেট খায় সেই সিগারেট ও কিনলাম এক পেটি। আর একটা হাই হীল স্যান্ডেল কিনলাম যেটা আমি নিজের হাতে ওকে পরিয়ে দেব যেদিন আমাদের ফুলশয্যা হবে।
এরমধ্যে আমাকে একদিন ও ফোন করে বললো তুই আমার সঙ্গে দেখা কর আমি তোর সঙ্গে ডিনার করতে যাবো। আমি বললাম দেখি একদিন ছুটি নিয়ে নি তারপর জানাবো। যাই হোক আমি একদিন ছুটি নিয়ে ওকে জানালাম তো ও আমাকে বললো তুই বিকেল ৪ টার সময় চলে যায় আমরা সিনেমা যাবো আগে তারপর ডিনার করবো। আমি পরের দিন গেলাম রুবির বাড়িতে রুবি আমার ফোন পেয়ে নিচে নেমে এলো। এরপরে আমাকে নিজের রুমে নিয়ে গেলো। আমি বললাম কি হলো যাবে না সিনেমা ?
ও বললো ধুর বোকাচোদা তোকে ডাকলাম এই বাহানায়। এই সব বলতে বলতে নিজের রুমে নিয়ে ঢুকলো। আমি দেখলাম ও সেদিনের মতন শর্টপ্যান্ট পরে আছে কিন্তু আজকে ওর থাইয়ে দেখলাম বেশ ঘন হয়ে আছে লোমগুলো। আমি বললাম কি ব্যাপার আজকে শেভ করোনি পা দুটো ? তো ও বললো না তোকে দেখাবো বলেই করিনি। আজ ও বলার আগেই আমি হাঁটু গেড়ে বসে পড়লাম আর ও থাই দুটো জড়িয়ে ধরলাম। এরপরে ওর কিছু বলার অপেক্ষা না করে সারা পায়ে মুখ ঘষতে লাগলাম।
অদ্ভুত একটা অনুভূতি হচ্ছিলো। মনে হচ্ছিলো আমি কোনো ঘাসের মধ্যে নিজের মুখ ঘষছি এতো ঘন ওর পায়ের লোম। এটা দেখে ও মজা পাচ্ছিলো। ও এবার একটা পা তুলে আমার মাথায় রেখেদিলো। আমি কোনো পা তা নিয়ে নিজের মুখ ঘষতে লাগলাম। একটু পরে ও মাথা থেকে পা নামিয়ে আমার মুখে ঘষতে লাগলো। আমার খুব ভালো লাগছিলো রুবির এই আচরণে। আমিও ইচ্ছে করে ওর পায়ের তোলা চাটতে লাগলাম। এতো সেক্সি পা আমি কোথাও দেখিনি এমনকি পর্ন সাইটেও না।
এরপরে আমি ওর অন্য পা ধরে মুখ ঘষতে লাগলাম আর ও আমার মুখে পায়ের তলা ঘষতে লাগলো। আমিও আনন্দে ওর পায়ের তলা চাটতে থাকলাম। আর মনে মনে ভাবছিলাম এই মেয়েকে পেয়ে আমি ধন্য হয়ে গেছি। এরপরে ও আমাকে বললো দ্বারা আমি চেয়ার এ বসি তুই আমার পায়ের কাছে বসে আমার পদসেবা করে আমাকে সুখ দে তাহলে বুঝবো তুই আমাকে ভালোবাসিস। আমি ওর কথা মতন ওর পায়ের কাছে বসে ওর পা দুটো নিজের হাতে তুলে নিলাম।
এরপরের পর্বে থাকবে বিয়ে এবং তারপরের ঘটনা তাই সঙ্গে থাকুন। ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments