সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 24-11-2018

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-৫
রাতে লিমন এসে দেখে নওমী ঘুমিয়ে গেছে তাই সে নিজের রুমে গিয়ে নিজের কাজ করেছে । পরের দিন আদিপ দুপুরে নওমীর খুঁজে নওমীর বাসায় চলে এল। লিমন ঘুমিয়ে ছিল। আদিপ গেটে এসে নওমীকে কল দিতে লাগল। নওমী গেটের সামনে এসে আদিপকে চলে যেতে বলল। কারন লিমন বাসায় আছে। কিন্তু আদিপ চেঁচিয়ে নওমীর বাসায় প্রবেশ করল।
আদিপ নওমীর রুমে গিয়ে নওমীর উপর ঝাঁপিয়ে পড়ল। নওমী আদিপকে বাধা দিতে লাগল। এমন সময় গেটে নক করতে লাগল কে যেন। আদিপ তাড়াতাড়ি নওমীর খাটের তলে চলে গেল। নওমী গেটে গিয়ে তার মা .. তিনি নওমীর বাবাকে বাড়িতে রেখেই চলে আসলেন। এসেই তিনি ফ্রেস হয়ে তার রুমে গিয়ে শুলেন ।
লিমন কিছুক্ষন পর ঘুম থেকে উঠেই তার মায়ের কাছে গিয়ে দুই হাজার টাকা চাইলো। কারন তার আজকে বাবা খেতে হবে। কিন্তু তার মা দিতে নারাজ। লিমন খেপে গেল। সে তার মা কে বলল টাকা দিবি না খানকি অয়েট কর। সে জিনিস ভাংতে লাগল। নওমী তার রুমে চুপ করে বসে রইলো। তার ভাইয়ের এমন আচরনের সাথে সে পরিচিত।
এইদিকে নওমীর মা লিমনকে চড় মারলেন। লিমন তার মায়ের গলা চেপে ধরল। এক সময় সে তার মাকে ধস্তাধস্তি করতে করতে বিছানাতে পড়ে গেল। হঠাত লিমন তার মায়ের ভরাট শরীরের দিকে খেয়াল করল। তার মায়ের বিশাল দুধ তার বুকে লেপ্টে আছে। তার ধন শঠান করে দাঁড়িয়ে গেল। লিমনের ধন এখন তার মায়ের পুদে খুঁচা মারছে। নওমীর মা চমকে উঠলেন, তিনি লিমনের বুকের উপর থেকে উঠতে যাবেন এমন সময় লিমন তাকে জাপ্টে ধরল। লিমন তার মায়ের দুধ খামছে ধরে টিপা শুরু করলো। তার মা তার গালে চড় দিতে লাগলেন ।কিন্তু লিমন টিপেই চলছে ।
মায়ের চিতকারে নওমী মায়ের রুমে উকি দিল। সে দেখতে পেল তার ভাই তার মায়ের ব্লাউজ ছিঁড়ে মায়ের দুধ টিপে চুষে একাকার করে ফেলছে। নওমী চেঁচিয়ে তার ভাইকে গালি দিতে লাগলো। কুত্তারবাচ্চা আমাকে চুদে আশ মিটেনি এখন নিজের আপন মায়ের দিকে নজর পরেছে। নিজের মা কে নিয়ে এমন চিন্তা রাস্তার ছেলেরাও করে না। লিমন নিজের মাকে ছুড়ে ফেলে দিয়ে নওমীর উপর ঝাঁপিয়ে পড়লো। নওমীর জামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেললো আর সেই টুকরো দিয়ে নওমীর হাত পা বেধে ফেললো। নওমীর মা হতভম্ব হয়ে খাটের এক পাশে গুটি মেরে কান্না করতে লাগলেন।
লিমন নওমীর ব্রা পেন্টি ছিঁড়ে নওমীর গুদ দুধ উন্মক্ত করে দিল। নওমীর হাত পা বাধা বলে সে নড়তেও পারছে না। লিমন সরাসরি নওমীর ভোদায় থু থু দিয়ে নিজের ধন পুশ করে দিল। নওমী গুত করে উঠলো। নওমীর মা লিমনকে বাধা দিতে আসলো কিন্তু লিমন তাকে দুই হাত দিয়ে চেপে ধরে রেখে গায়ের জুরে নওমীকে ঠাপাতে লাগল। নওমী আহ আহ আহ করতে লাগল। কেউ জানতেওওপারলো না যে আদিপ পরদার আড়াল থেকে নিজের মোবাইলে ভিডিও করছে ।লিমন নওমীকে রাম ঠাপ দিয়েই চলছে। তার মা তার হাতে ছটফট করছিল আর নিজের পেটের ছেলের কান্ড হজম করতে লাগলো। তিনি চেঁচিয়ে লিমনকে বলতে লাগলেন “তুই একটা অমানুষের বাচ্চা না হয় কি করে নিজের আপন বোনকে কেউ চুদতে পারে? ?
লিমন হেসে তার বোনকে ছেড়ে দিয়ে মায়ের উপর ঝাঁপিয়ে পড়ল আর বলতে লাগল “আপন বোনকে এর আগেও চেখে দেখেছি,কেমন লাগে তা আমি জানি।… কিন্তু আপন মা কে চুদতে কেমন লাগে তা এখন বুঝে যাব। মানুষের মেয়েদের চুদে কি লাভ যে খানে নিজের ঘরে খাসা খানকি বোন আর পুদেলা মাগি মায়ের এমন খাসা নাদুসনুদুস মাখনের মত দুধ , ঢেউ খেলানো পুদ আর অভুক্ত গুদ চোখের সামনে খেলা করে।
লিমন তার মায়ের দুধ চেপে ধরে চুষা শুরু করলো। তার মা তাকে ধাক্কা দিতে লাগলেন কিন্তু লিমন তার মায়ের দুধের আগা কামড়ে ধরেই রেখেছে। তার মায়ের অর্ধেক শাড়ি কোমড়ের নিচে পড়ে ছিল। সে পুরুটা খুলে ফেললো। এখন তার মায়ের গায়ে শুধু পেটিকোট। লিমন তার মায়ের হাত দুইটা নওমীর পায়জামার ছেঁড়া অংশ দিয়ে খাটের সাথে বেধে নিল তারপর সে তার মায়ের নাভি চুষা শুরু করল আর তার এক হাত মায়ের পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিল ।তার মা হাউমাউ করে কান্না করে ভিক্ষা চাইলো। কিন্তু লিমন নাছুরবান্দা সে নিজের কাজ চালিয়েই যেতে লাগলো।
সে মায়ের পেটিকোটের তলে মাথা ঢুকিয়ে তার মায়ের গুদে চাটা শুরু করল। তার মা কেঁপে উঠছিলেন তার প্রতিটি পদক্ষেপে। সে তার মায়ের দুই পা ফাক করে মায়ের গুদে জিব্বা চালাতে লাগল। কিছুক্ষন পর সে মায়ের পেটিকোট টেনে খুলে ফেলে দিল। নওমীর মা এখন পুরপুরি লেঙটা। তার বিশাল রসালো শরীরের প্রতিটি ভাজ দেখা যাচ্ছিল যার ফলে লিমন আর কামপিপাসু হল ।সে তার মায়ের মুখে নিজের ধন ঢুকিয়ে দিয়ে 69 ইস্টাইলে মায়ের ভোদায় চাটছিল আর মায়ের পুদের ছিদ্রে আংগুল দিয়ে ঘসছিল। তার মা অনেক্ষন মুখ বন্ধ করেও নিজের ছেলের ধন মুখে নেওয়ার থেকে রক্ষা ফেলেন না। লিমন তার মুখেই ঠাপ মারছিলেন আর নিজের জিব্বা মায়ের ভোদায় ঢুকিয়ে দিয়ে চুক চুক করে চুষতে লাগলো।
তার এক আংগুল অলরেডি তার মায়ের পুদের ছিদ্রে ঢুকে গেল। তার মায়ের গুদে জল আসতে লাগল। তিনি শরীর মুচরাতে লাগলেন। লিমন তার মায়ের পুদে দ্রুত তার আংগুল ঢুকাতে লাগলো। তার মা শিতকার করা শুরু করলো। তিনি অনেক চেস্টা করেও তার শিতকার থামাতে পারছেন না।লিমন তার মায়ের মুখ থেকে ধন বের করে নওমীর মুখে চালান করে দিল আর সে তার মায়ের ভোদা থেকে জিব্বা সরিয়ে তার মায়ের পুদে জিব্বা ঢুকানো শুরু করলো আর তার আংগুল আস্তে আস্তে তার মায়ের ভোদাতে ঘষতে আরম্ভ করলো। তার মা আহ আহ আহ করতে লাগলো।
আর অপরদিকে লিমন তার ধন পুরোটা নওমীর মুখে পুরে ঠাপাতে লাগলো। লিমন আংগুল ঘষতে ঘষতে তার মায়ের ভোদায় জল নিয়ে আসলো। তার মায়ের ভোদা পিচ্ছিল হতে দেখে লিমন আস্তে আস্তে তার আংগুল মায়ের ভোদায় পুশ করে দিল। নওমীর মা চিতকার করে উঠলেন। না লিমন না, ,,এমন করিস না বাবা প্লি্জ…
কিন্তু লিমনের আংগুল থামার বদলে জোরে ঢুকতে শুরু করলো। সে তার আংগুল দিয়ে মায়ের ভোদায় ঠাপ দিতে থাকলো আর তার মায়ের বিশাল দুধগুলো চুষতে লাগলো। তার মা শরীর মুচরাতে লাগলো। তার ভোদায় এখন ধন না ঢুকালে তিনি হয়ত মরেই যাবেন। আদিপ নিরবে ভিডিও করেই যাচ্ছে। লিমন দুইটা আংগুল তার মায়ের ভোদায় পুশ করে দিল। আর নওমীর মুখ থেকে ধন বের করে নওমীর ভোদায় ধন পুশ করে দিয়ে নওমীকে ঠাপাতে লাগলো। মায়ের ভোদায় তার আংগুলের স্প্রিড দিগুণ হয়ে গেল। তার মা এখন চিতকার করছে আর সাথে নওমী রাম গাদন খেয়ে আহ আহ আহ করেই যাচ্ছে।
লিমন নওমীর ভোদা ফাটিয়ে দিতে থাকলো আর নওমী ওফ আহ ওওওওওওও আহহহহহ করে ঘর মাতিয়ে ফেলছিল। লিমন নওমীকে টানা বিশ মিনিট চুদে তার ধন বের করে নিল। কাল ইয়াবা খাওয়ার ফলে লিমনের মাল আউট হচ্ছিল না। সে তার ধন বের করে তার মায়ের মুখে পুরে দিল। তার মা চুষতে চাচ্ছিল না কিন্তু সে জোর করে মায়ের মুখে তার ধন পুরে রেখেছে যার ফলে তার মা চুষতে বাধ্য হলেন। সে মা কে দিয়ে ভাল করে ধন চুষিয়ে মায়ের ভোদাের উপর নিজের ধন নিয়ে এল।
তার মা আঁতকে উঠলেন। তিনি বুঝতে পারলেন তার পেটের ছেলে এখন তাকে চুদবে। তিনি লিমনের কাছে মিনতি করতে লাগলেন। প্লিয বাবা এমন পাপ কর না। নিজের মাকে চুদা গুনাহ। আমি তুকে সুন্দর মেয়ে দেখে বিয়ে দিয়ে দিব। তুর যখন ইচ্ছে তাকে চুদবি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments