সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 25-11-2018

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-৬
লিমন হাসতে লাগলো। সে তার মায়ের ভোদায় ধন ঘষতে ঘষতে বলতে লাগলো “এমন দুই খাসা মাগীরা ঘরে থাকতে আমি আরেক মেয়ে চুদতে যাব এমন বলদ আমি না।
আমি সারাজীবন নওমীকে চুদব। এমন খাসা ফিগার আর সুন্দর মাল ছেড়ে আমি অন্য মেয়েকে চুদতে যাব কি ভাবে ভাবলে, নওমীর সাথে তোমাকেও রোজ চুদতে পারবো কি বল মা? ??
লিমন বাবা তুই পাগল হয়ে গেছিস। প্লিয বাবা নিজের বোন মা নিয়ে এমন বাজে কথা বলিস না বাবা। লিমন বিরক্ত হয়ে গেল।,সে চুপ কর খানকি মাগি বলেই তার মায়ের ভোদায় ধন ঢুকিয়ে দিল। তার মা চিতকার করে উঠলো। লিমন তার ধন ঢুকিয়েই গায়ের জোরে ঠাপাতে লাগলো। তার মায়ের দুধগুলো কাঁপতে লাগলো।
লিমন তার ধনের স্প্রিড আরো বাড়িয়ে দিল।তার মায়ের চিতকারে ঘর কেঁপে যাচ্ছিল। লিমন তার মায়ের কম্পিত দুধগুলো চেপে ধরে কামড়াতে লাগলো। নওমীর মায়ের গোদে জল থইথই করতে লাগলো। লিমন এক নাগাড়ে ঠাপিয়েই যাচ্ছে ।সে তার বোনকে নিজের দিকে টেনে নিয়ে এল আর নিজের দুইটা আংগুল নওমীর গোদে পোদে সমানতালে ঢুকাতে শুরু করলো। নওমী শিথকার করতে থাকলো তার মায়ের সাথে তাল মিলিয়ে। লিমন তার মায়ের ভোদা চোদে চোদে লাল করে ফেলছিল। নওমীর মায়ের ভোদা বিশাল খাদ হয়ে যেতে থাকলো। লিমন আরেকবার তার মায়ের জল খসালো যার ফলে এখন তার ধনের গাদনে তার মায়ের ভোদায় পচাত পচাত শব্দ হছিল।
লিমন নওমীর পোদে আংগুলের গতি বাড়াতে লাগলো যার ফলে নওমীর পোদ পিচ্ছিল হয়ে গেল। লিমন তার মায়ের ভোদা থেকে ধন বের করে নওমীর টাইট পোদে নিজের আখাম্বা ধন পুরে দিল। নওমী চেঁচাতে লাগলো কিন্তু লিমন তার ধনের গতি বাড়াতেই থাকলো। এক সময় আদিপ লক্ষ করলো লিমনের ধন নওমীর পোদে এত জোরে যাচ্ছে যে তা দেখাই যাচ্ছে না। আদিপ চুপ করে নিজের গার্লফেন্ডের পোদ চোদা দেখছে। লিমন ধন দিয়ে নওমীর পোদের ছিদ্র বিশাল করে ফেলছে আর আংগুল দিয়ে নিজের মায়ের পোদ পিচ্ছিল করে চোদার উপযোগী করে তুলছে।
লিমন নওমীর পোদে ঠাস ঠাস ঠাপাতেই লাগলো সাথে মায়ের পোদে আংগুল আর জিব্বা দিয়ে পিচ্ছিল করে ফেললো। লিমন হঠাত তার ধন বের করে নওমীর গোদে ঢুকালো। নওমী আওছছছছছ করে উঠলো। এইবার তার ধন নওমীর গোদ তোলপাড় করতে লাগলো। নওমী এমন বেপরোয়া চোদা কারো কাছ থেকে খায়নি। তার নিজের ভাই তার গোদে পোদে সমান ভাবে চোদে জল বের করছে। সে নিষিদ্ধ সুখে চোখ বন্ধ করে আর জোরে আর জোরে দে খানকির ছেলে করতে লাগলো। নওমীর মা অবাক হয়ে মেয়ের মুখের অশ্লীল ভাষা শুনতে লাগলো।
লিমন নওমীর মুখে এমন খিস্তি শুনে যেন পাগলপ্রায় হয়ে গেল। সে নিজের গায়ের যত শক্তি আছে তা দিয়ে নওমীকে চোদতে লাগলো। ঘর জুড়ে ঠাস ঠাস পকাত পকাত করে লিমনের ধন আর নওমীর ভোদা মিলিত শব্দতরঙ্গ এর সৃষ্টি করছিল। লিমন নওমীর ভোদায় কয়েকশো ঠাপ দিয়ে নওমীর পোদে ধন ঢুকিয়ে পোদেও শব্দতরঙ্গ সৃষ্টি করতে লাগলো। নওমীর চিতকারে বাসার সবকিছু কাঁপছিল। লিমন নওমীকে এইবার কোলে তুলে নিয়ে নওমীর ভোদায় নিচ থেকে রামঠাপ দিতে লাগলো যার ফলে নওমীর দুধগুলো উপরনিচ নাচতে লাগলো।
নিমন কুত্তাচুদা দিয়ে নওমীর ভোদা থেকে আবারো জল বের করলো। এইবার সে নওমীকে কোল থেকে নামিয়ে শুয়ে পড়লো এবং নিজের মা কে তার ঠাটানো বাড়াতে বসিয়ে দিল। তার মায়ের গোদে লিমনের পুরো ধন ঢুকে গেল। লিমন আস্তে আস্তে তার মায়ের গোদে তলঠাপ দিতে লাগলো। তার মায়ের বিশাল ডবকা রানগুলো তার তল পেটে ভারি খেতে লাগলো যার ফলে “ধফ ধফ ধফ” আওয়াজ হতে লাগলো। লিমন তার ধনের গতি বাড়িয়ে দিল। পচাত পচাত ধাম ধাম ধাম শব্দে ঘর ভরে যাচ্ছিল। তার মায়ের বিশাল দুধগুলো উপরনিচ মারাক্তক জোরে লাফাতে লাগলো।
তার মা শিতকার শুরু করলো। লিমন আরো জোরে তার মাকে চোদতে লাগলো। তার চোদার চোটে মায়ের গোদ থেকে ফ্যাদা বের হতে লাগলো। লিমন জলে একাকার তার মায়ের ভোদায় আর কয়েক ঠাপ দিয়ে তার ধন তার মায়ের পোদে চালান করে দিল। অনেকদিন নওমীর মা পোদে চোদা খায়নি যার ফলে তার পোদ টাইট হয়ে ছিল। লিমনের ধন ঢুকছিল না ফলে লিমন নওমীকে তার ধন চুষতে বললো। নওমী তার ভাইয়ের ধন চোষতে লাগলো আর লিমন একধলা থুথু দিয়ে মায়ের পোদ পিচ্ছিল করতে লাগলো।কিছুক্ষন পর সে নওমীর মুখ থেকে নিজের ধন বের করে তার মায়ের পোদে চালান করে দিল।
প্রথমে তার ধনের আগাটা মায়ের পোদে ঢুকালো। তার মা চিতকার করে উঠলো। লিমন আস্তে আস্তে ঠাপাতে লাগলো, অনেক্ষন পর সে আবার তার ধন পুশ করতে লাগলো। সে তার মা কে টেনে নিজের মুখের কাছে নিয়ে আসলো আর মায়ের ঠোঁটে লিপকিছ করতে লাগলো । তার মায়ের ঠোট কামড়ে ধরে গায়ের জোরে এক রামঠাপ মারলো যে তার বিশাল ধন তার মায়ের টাইট পোদে ঢুকে গেল পুরোটা। তার মা ব্যাথায় চেঁচিয়ে উঠলেন কিন্তু লিপকিছের বদলতে তা গোত আওয়াজে রুপান্তরিত হয়ে গেল। লিমন এইবার ঠাপাতে লাগলো।
তার মায়ের পুরো পোদ তার ধনে এটে ছিল। যার ফলে বিশাল ঘর্ষনের সৃষ্টি হচ্ছিল আর ফচাত ফচাত আওয়াজ হচ্ছিল। মায়ের ডবকা রানগুলো তার তলপেটে ভারি খেতে লাগলো।লিমন গায়ের জোরে মায়ের পুটকি মারতে লাগলো। সে তার মায়ের পুটকি মারার তালে তালে মায়ের ডবকা দুধের নাচন উপভোগ করতে লাগলো। তার মা পোদ চোদা খেয়ে পাগলপ্রায় হয়ে যাচ্ছিল যে তিনি খিস্তি মারা শুরু করলো। “মার খানকির ছেলে আরও জোরে মার ঠাপ ,মাগীর ছেলে বোন মা কে চোদে। ।।। চোদ শালা মনের আশ মিটিয়ে চোদ। লিমন মায়ের খিস্তি শুনে তার মা কে কুত্তা চোদা দিতে লাগলো।
লিমন তার মায়ের পোদ জলে জলাকার করে মায়ের গোদে ধন পুরে দিল। এইবার তার তল ঠাপে তার মায়ের গোদের প্রতিটা বিন্দু কাঁপছিল। তার মা কে ককুত্তাচোদা দিতে দিতে সে মায়ের ভোদার জল বের করলো। সে এরপর নিজের বোন নওমীকে টেনে কাছে নিয়ে আসলো এবং নওমীকে ডগিইস্টাইলে ঠাপাতে লাগলো। লিমন তার বোনের সাথে তার মা কেও একি পজিশনে পাশাপাশি রেখে মায়ের ভোদায় ধন ঢুকাতে লাগলো।
একবার মায়ের ভোদায় একবার নওমীর কচি ভোদায় ধন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। অনেক্ষন এইভাবে চোদে লিমন প্রথমে নওমীর গোদে এক ধলা মাল ঢেলে দিল এবং কিছু মাল নিজের মায়ের ভোদাতে ঢেলে দিল। সে ক্লান্তিতে মায়ের বুকে লেপ্টে পড়ে রইলো। আদিপ আস্তে আস্তে পরদার আড়াল থেকে বের হয়ে রুম ছেড়ে চলে যেতে লাগলো। নওমীর নজর আদিপের উপর পড়লো, সে সাথে সাথে আঁতকে উঠলো। আদিপ ওকে ইশারায় চুপ থাকতে বলে গেইট দিয়ে বের হয়ে গেল। আদিপ মনে মনে অনেক খুশি। নওমীর মা কে চোদার চাবিকাঠি সে পেয়ে গেছে। আর কি চাই জীবনে ..
তিন দিন পর আদিপ জানতে পারলো গতরাতেই লিমন ঢাকা গেছে বন্ধুদের সাথে । নওমীও বন্ধুদের সাথে একদিনের টুরে যাবে সিতাকুন্ড আর নওমীর বাবা গ্রামের বাড়িতে জমির ঝামেলা নিয়ে আটকে আছেন ,বাসায় শুধু নওমীর মা একা । নওমীর কাছে এই তথ্য জানতে পেরে আদিপ নিজের ছক একে ফেললো। নওমী খুব ভোরে চলে গেল। আদিপ তার সাথে ফোনে কথা বলে সিউর হল যখন নওমী গাড়িতে উঠেছে । সে রওনা হল নওমীর বাসার দিকে। সকাল নয়টায় সে নওমীর বাসার কলিংবেল টিপ দেয়।
নওমীর মা আদিপকে চিনে তাই তিনি বলতে লাগলেন “আদিপ নওমীতো ঘুরতে গেছে তুমি জানতে না “??? আদিপ বললো সে জানতো আর সে উনার সাথেই দেখা করতে এসেছেন। নওমীর মা হেসে বললেন “ওও” আস আস ভিতরে আস। আদিপ বাসায় ঢুকে সোজা নওমীর মায়ের বেডরুমে চলে গেল।
নওমীর মা অবাক হলেন। কারন আদিপ কখনো সরাসরি তার রুমে চলে যায়নি।সবসময় এসেই ডাইনিং রুমে বসতো। কিন্তু আজ সরাসরি সে তার রুমে গিয়ে তাও আবার উনার খাটে বসেছে। তিনি আদিপকে বললেন দাড়াও তোমার জন্য চা নিয়ে আসি।আদিপ তাকে চা আনতে মানা করলো। আন্টি আপনি আমার কাছে একটু বসুন তো । কথা ছিল কিছু আপনার সাথে। নওমীর মা আদিপের পাশে বসলেন। কি বলবে বাবা বলো? ?
আন্টি আপনি অনেক সুন্দর, অনেক অনেক সুন্দর।
নওমীর মা মুচকি হেসে বললেন “থেংক্স ” কিন্তু এমন পাম কেন মারছো বলতো? ?
আদিপ বললো পাম কেন হবে, কসম খোদার আপনার মত সুন্দরী মা আমি জীবনেও দেখিনি। আপনাকে আমার খুব ভাল লাগে, খুব। নওমীর মা হেসে বললেন “তাই নাকি “?? হুম আপনাকে নিয়ে রাতে অনেক সপ্ন দেখি, সপ্নতে কিন্তু আমি আপনার সাথে অনেক দুস্টমি করি …নওমীর মা মনে মনে ভয় পেয়ে গেলেন, এই ছেলের মতলব সুবিধার মনে হচ্ছে না উনার কাছে ..তিনি বললেন আদিপ তুমি আমার সাথে এমন কথাবার্তা বলতে পার না ,আমি তোমার মায়ের মত।
আদিপ বললো “হুম মায়ের মত” আর আমি এমন এক মা কে জানি যিনি নিজের ছেলের চোদা খেয়ে জোরে মার জোরে মার বলেছিল। নওমীর মা আঁতকে উঠলেন, আদিপ কি বললো উনাকে । আদিপ কি করে জানতে পেরেছে লিমনের কান্ডের কথা ? তিনি আদিপকে ধমক মারলেন, আদিপ তুমি আমার সামনে এমন খারাপ কথা বলতেছ ,এমন শিক্ষা পেয়েছ মা বাবা থেকে? ? তুমি আমার বাসা থেকে এখনই বের হয়ে যাও। তাই আন্টি, কিন্তু আমি যে আজ এসেছি আপনাকে চুদে ফাটাতে। এখন যদি না চুদে আপনার রসালো গোদ না ফাটাই তাহলে এই যে আমার ঠাটানো বাড়া কি করে শান্ত হবে বলোন? ?? আজ যে আপনার মেয়েও নেই যে মাগীটাকে চুদে ধন ঠান্ডা করবো। আদিপ তুর দাত ফেলে দিব বেয়াদব ছেলে। বের হো আমার বাসা থেকে নাইলে আমি মানুষ ডাকবো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments