সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 26-11-2018

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-৭
তাই নাকি, মানুষকে ডেকে এটা দেখেবেন নাকি বলেই আদিপ ভিডিওটা চালো করে দিল । নওমীর মা বোবা হয়ে গেলেন। অইদিন তাহলে এই বজ্জাতটা বাসায় লুকিয়ে ভিডিও করেছে। ভিডিওতে তার আর নওমীর চিতকার ভেসে আসছে। তিনি আদিপকে বন্ধ করতে বললো। প্লি্য এটা ডিলিট করে দাও। আমাদের এমন সর্বনাশ করো না প্লি্য। ওকে আন্টি আমি কিছু করবো না এই ভিডিও দিয়ে কিন্তু আমি যে আপনাকে চুদতে চাই। আপনাকে যখন মন চাইবে তখনই চুদতে যেন পারি না হয় এই ভিডিও ভাইরাল হয়ে যাবে।
নওমীর মা কাঁদতে লাগলেন। তিনি খাটে বসে কান্না করতে লাগলেন। আদিপ এসে উনাকে জড়িয়ে ধরলেন, উনি ভয়ে কুকড়ে গেলেন কিন্তু আদিপ উনার সারা শরীররে চুমু দিতে লাগলো। উনি বলতে লাগলেন আদিপ ছাড় আমায়, ছাড় বলছি। আদিপ হাসতে লাগলো। আন্টি আপনি কি চান আপনার পরিবারের কাহিনী পুরো জাতি জানুক। চুপ করে আমার চোদা খান, বেশি নাটক চুদিয়ে লাভ নেই। যে মাগী নিজের ছেলের চোদন খেয়ে জোরে জোরে করতে থাকে সে এত নাটক মেরে কি লাভ বলুন। নওমীর মা কান্না করতে লাগলেন।
তার কিছুই করার নেই। আদিপ নওমীর মায়ের শাড়ি খুলে ফেলতে লাগলেন। এখন নওমীর মা পুরোদমে তার মারা খেতে যাচ্ছে। আদিপ তার ব্লাউজ এর উপর দিয়ে টিপা শুরু করে দিল। আদিপের টিপায় তার বড় লাউ সাইজ দুধ ধলে মুচরে যাচ্ছে । টিপার স্প্রিডে ব্লাউজের বুতোম ছিঁড়ে নওমীর মায়ের বিশাল দুধ বাহির হয়ে গেল। নওমীর মা নীরবে কেঁদেই যাচ্ছেন। আদিপ তার মুখের কাজ শুরু করে দিল। সে নওমীর মায়ের বিশাল দুধের গোলাপী নিপল চোষা শুরু করে দিল। তার মাগী জিএফের মা কেঁপে উঠতে লাগলেন।
আদিপ তার নিপল কামড়ে দিতে লাগলো আর অন্য দুধ টিপে লাল করতে লাগলো। সে হঠাৎ নওমীর মায়ের পেটিকোট টান মেরে খুলে ফেললো। পেন্টি না দেখে সে খুশিতে দুধ পুরোটা মুখে পুরে নিতে চাইলো কিন্ত এমন বিশাল লাউ কি আর মুখে ঢুকে। সে তার আংগুল দিয়ে নওমীর মায়ের গুদে শুড়সুড়ি দিতে লাগলো। নওমীর মা কেঁপে কেঁপে উঠছেন। আদিপ নওমীর মাকে বিছানাতে শুয়ে দিলেন। তিনি আদিপকে বলতে লাগলেন আদিপ আমাকে চোদ না প্লি্য তুমি নওমীকে চোদ সে তো তোমার জিএফ। আর সে কচি তাকে চুদেও মজা পাবে। আদিপ হেসে বললো তুই কি ভাবিস তুর মেয়ে কে চোদা ছাড়া রেখেছি আর তোর মেয়ে কত জনের চোদা খেয়েছে জানিস “অভি, হাসিব, কমিশনার তার দুই কাজের ছেলে , তোর ছেলের । নওমীর মা চেঁচিয়ে বললেন এমন কথা বলতে তোমার মুখে বাধলো না।
হা হা হা হা আরে খানকি মাগি তুই কি জানিস তোর মাগিবাজ জামাই তোর নিজের মেয়েকে তার ছেলের সাথে মিলে আয়েশ করে ভোগ করেছে। নওমীর মা আঁতকে উঠলেন। তিনি কান্নায় ভেঙে পড়লেন ।আদিপ তার মুখ তার গুদের কাছে নিয়ে গেলেন। হাল্কা বালে সাজানো নওমীর মায়ের গুদ। নওমীর মায়ের গুদ পুরো তার মেয়ে নওমীর গুদের মত তবে একটো বড়। আদিপ চোষা শুরু করে দিল। নওমীর মা আহ আহ হা। ।।করতে লাগলেন। আদিপ তাকে পাগল করে তুলছে। আদিপ জিব্বার আগা টা নওমীর মায়ের গুদের ভিতরে ঢুকিয়ে চুক চুক করে টান মারতে লাগলো।
নওমীর মা শরীর মুচরাতে লাগলেন।তিনি আদিপের চুলে টান মারতে লাগলেন। আদিপ নওমীর মাকে চুষতে চুষতে হঠাৎ তার বিশাল ধন বের করে নওমীর মায়ের গুদে চালান করে দিলেন পুরোটা। তিনি চিতকার করে উঠলেন। আদিপ ঠাপানো শুরু করে দিল।পচাত পচাত শাবলের গাই চালাতে লাগলো তার জিএফের সেরা খানকি মায়ের গুদে। সে লাফ মেরে মেরে ঠাপাতে লাগলো। তার লাফে খাট কেঁপে উঠছিল। নওমীর মা ওমা ও মাগো ..আহাহহহহহহহহহহহহ..করে যেতে লাগলেন ।আদিপ ঠাপের গতি দিগুন বাড়িয়ে দিল।
এখন তার ধন বিদ্যুৎ গতিতে মাগির ভোদায় ঢুকতে লাগলো। আদিপ আরাম করে নওমীর মায়ের দুধ খেয়ে যাচ্ছে আর তাকে ঠাপিয়ে যাচ্ছে। নওমীর মায়ের দুধ লাফাচ্ছিল পিংপং বলের মত। আদিপ ধমাধম ঠাপের পর ঠাপ মারছে তো মারছেই থামার নাম নেই। নওমীর মায়ের ভোদা জলে ভেসে যাচ্ছে। আদিপ আরো কিছুক্ষন রাম ঠাপ ঠাপিয়ে ধন বের করে নওমীর মায়ের মুখে পুরে দিলেন। নওমীর মা ললিপপের মত চুষে যাচ্ছেন। আদিপ তার বিচিগুলো নওমীর মা কে দিয়ে চুষিয়ে নিতে লাগলেন। নওমীর মা তার বিচি মুখে পুরে পাগলের মত চুষে যাচ্ছে।
আদিপ তার ধন তার মুখ থেকে বের করে নিজে শুয়ে নওমীর মা কে তার উপর বসিয়ে দিলেন। তারপর ধন তার ভোদার খাজে ঢলতে লাগলো, ঘষতে ঘষতে পচাত করে ধন ঢুকে গেল নওমীর মায়ের ভোদার অচিন গহব্বরে। আদিপ নিচ থেকে ধুপধাপ করে ঠাপা চালালো। নওমীর মা লাফাতে লাগলেন। আর বিশাল দুধগুলোর অবস্থা করুন। দুধের নাচনে পস পস আওয়াজ হতে লাগলো।আদিপ নওমীর মায়ের বিশাল পুদে থাপ্পড় দিতে লাগলো আর গুদে শাবলের গুতোয় খাদে পরিনত করতে লাগলো। সে নওমীর মা কে ঠাপানোর সাথে সাথে পুদের ছিদ্রয় গুতো দিতে লাগলো।
তার ধন নওমীর মা য়ের গুদে হারিয়ে যাচ্ছিল। আদিপ তার আংগুল একটা পুরো ঢুকিয়ে দিল নওমীর মায়ের বিশাল পুদে। ধন আর আংগুল চলছে একই তালে। আহা নওমীর মা কে এইভাবে চুদে মজা পাওয়া যাচ্ছে না। এই খানকিকে গনচোদা দিতে হবে। তার গুদে, পুদে, দুধের খাজে, মুখে,বগলের তলে সবজায়গায় ধন না থাকলে মানাচ্ছে না।আদিপ নওমীর মায়ের গুদ মারতে মারতে এক দারুন প্ল্যান করে ফেললো তবে তা রাতে। সে এখন তার মাখন মালকে চোদায় মন দিল। সে পচপচ করে নওমীর মায়ের গুদ শেষ করে ফেলছেন। আর তার পুদের ছিদ্রপথ ঢিলা করে ফেলেছে আংগুল চালাতে চালাতে।
কয়েকশ রাম ঠাপ দিয়ে সে এইবার নওমীর মায়ের পুদে ধন চালান করে দিল। আহা কি টাইট পুরো মেয়ের পুদের মত। নওমীর মা চেঁচাতে লাগলো যার ফলে আদিপ আরো জোরে ঠাপাচ্ছিল। পুদের ছিদ্র পুরো ধনের সাথের মিলে গেছে। আদিপ পুদে ঠাপাতে লাগলো চোখ বন্ধ করে। সে ঠাপাচ্ছে তো ঠাপাচ্ছেই। নওমীর মা আর পারছেনা। সে আদিপকে আর চোদতে মানা করলো কিন্তু আদিপ বলতে লাগলো সবে তো শুরু আমার খাসা বুড়ো মাগী। সে পুদের ছিদ্রপথ লাল করে ফেলতে লাগলো চুদে চুদে।আরও কয়েক রাম ঠাপ দিয়ে পত করে সে নওমীর মায়ের গুদে ধন ঢুকিয়ে দিল।
আবার শুরু হলো নওমীর মায়ের গুদ চোদন। ননইস্টপ আহা চোদন। চলছে নওমীর মায়ের গুদে আদিপের আট ইঞ্চি ধনের গাদন। সে এক এক ঠাপে নওমীর মাকে ধন থেকে কয়েক ইঞ্চি উপর তুলে ফেলছে। গুদ জলে একাকার হলে পুদে ধন ঢুকছে। নওমীর মা জীবনে এমন কুত্তাচুদা খাননি। আদিপ তাকে চুদেই যাচ্ছে অবিরাম। তার ধনের কি জোর। ঠাপের চোটে ধন জড়ায়ুতে চলে যাচ্ছে। আদিপ যেন ক্লান্তিহিন। সে নওমীর মায়ের গুদ পোদ পানামা খালে পরিনত করে ফেলছে। আরও অনেক্ষন ধফাধফ ঠাপ ঠাপ করে রাম গাদন দিয়ে আদিপ তার একধলা ফ্যাদা নওমীর মায়ের গুদে ছেড়ে দিল। নওমীর মা হাফ ছেড়ে বাঁচলেন। আদিপ কিছুক্ষন জিড়িয়ে নিয়ে বের হয়ে গেল বাসা থেকে। রাতে সে বিশাল খেলায় মেতে উঠবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments