সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ msd1313 বাংলা চটি কাহিনী (BCK) 25-03-2016

 

Bangla choti golpo – তাদের অনুমতি দিলাম না পোঁদ মারার কিন্তু এই কথা দিলাম তাদের যে সেই সুযোগটা ওরা পরে পাবে .
যাওয়ার আগে ওদের ভোট দিতে বলা হল. অনিতা আর অনিমা বেশি ভালো চোদায় তাই ওরা দুজন এই রাউন্ডটা জিতল আর বাকি দুজন হেরে গেল. আবার ওদের হারের শাস্তি হবে কিন্তু সন্ধ্যা তখন ৭টা তাই প্ল্যান হয়ে আজ রাতে , আমার বাড়িতে ৪ মাগীর মাং মেরে ওদের সারারাত চুদে চুদে গুদ ফাটিয়ে দেয়া হবে.
কিন্তু যাওয়ার আগে আধা ঘন্টা আমরা ৪ জন আলাপালি করে ৪ মাগীদের গুদ মারলাম.
যাওয়ার সময়ে গার্ডদের সাথে নেক্সট প্ল্যান হলো ওরা আরো ২জন নাইট গার্ড কে পটিয়ে রাখবে. যাওয়ার সময়ে মৌসুমী গাড়ি চালাবে তাই ওই মাগী শাড়ী ব্লাউস সায়া পড়লো ব্রা প্যান্টি ছাড়া.
বাকি ৩ মাগী শুধু ব্রা আর শাড়ি পড়িয়ে বসানো হলো গাড়িতে. আমরা বাইকে এসেছি.
রাত ১১ টা, প্ল্যান মাফিক ওরা নির্ধারিত ড্রেসে আমাদের ফ্লাট এ আসে. আমি আর মা ঘরে ছিলাম, মা কে ঘরে আসা থাকে লাংটোই রেখেছিলাম. বাকি ৩ বন্ধু ও এল.
সন্তু এসে বললো যে ভাই,সন্ধ্যে এই ফ্লাট এর গার্ডরা মাগীদের ওই হাফ ন্যাংটা অবস্থায় দেখেছে. ওদের ও পটাতে হয়েছে ওরা মোট ৩ জন.
আমি বললাম ভালো তো. এটা শুনে মাগীগুলো কান্না করে বললো দয়া করে ওদের দিয়ে চুদিও না. কিন্তু কে কার কথা শোনে.
প্রত্যেকে রেড কালারের আর হাতকাটা হট নাইটি,, হাঁটুর উপরে শেষ.
কালো ব্রা নেটের ও প্যান্টি, আর কালো স্টকিংস পরিয়ে, সবার মাঝে দাঁড় করাই,
ঠিক হয় মৌসুমী আর মিতার শাস্তি হবে.
তার আগে এক টিপ চোদার প্ল্যান হয়. সবাইকে লাইন দিয়ে শুইয়ে পা দুটো উপরে করে একে অপরের পায়ের সাথে বাঁধা হয় আর প্যান্টিগুলো শুধু খোলা হল বাকি ড্রেস পরে ছিল মাগীদের দুদু ব্রা এর উপর দিয়ে বার করিয়া রাখা হয়ে,, আমরা পুরো রুমে ক্যামেরা লাগিয়ে রাখি, বাঁড়া টান হয়ে আছে শুকনো বাঁড়া মাগীদের গুদ ও শুকিয়ে আছে, এই অবস্থায় জোর ঠাপ দিলাম একের পর এক ৪ জনকে চোদন চলছে, মাগীদের আহঃ আহঃ আহ্হঃ লাগছে লাগছে ইস ওফফ এইই, চিৎকারে আরো আনন্দ লাগছিলো, গুদ বদলে বদলে চোদন পুরো ৩০মিনিট চললো.
কিন্তু আবার মাল ফেললাম মাগীদের মুখে পুরো বাঁড়া গুঁজে দিয়ে মাল গেলালাম কুত্তি গুলোকে. বাঁড়া নেতিয়ে গেছে, মাগীদের বাঁধন খুলে দেয়া হলো,সন্তু আর চিন্টু কে বলা হলো ওরা সঙ্গে সঙ্গে মৌসুমী আর মিতা কে সম্পূর্ণ লাংটো করে সোফায় গুদ কেলিয়ে শুইয়া দায়ে স্টিলের চ্যাপ্টা স্কেল দিয়ে ঠিক গুদের উপর শুরু হয়ে নিষ্ঠুর প্রহার.
মুখ বেঁধে দেয়া হয় যাতে চিলতে না পারে. কিছুক্ষন মার হওয়ার পর মুখ খুলে দি. ওরা বলে প্লিজ আমাদের রাস্তায় ফেলে চোদ , যা খুসি কর, এভাবে মারিস না আমি চোদাতে পারবো না, খুব ব্যাথা হয়ে গুদে.
এই শুনে ৪ জন এ গরম হয়ে যাই. আমাদের ফ্লাট টপ ফ্লোরে উপরে ছাদ. রেন্ডি দুটোকে দুদু ধরে টেনে উপরে ছাদে নিয়ে যাই. বাকি দুজন কেও গলায় কুকুরের চেন পড়িয়ে দিয়ে টানতে টানতে নিয়ে যাই.
শুরু হয়ে এলোপাথাড়ি চড় থাপ্পড়, পাছা, গুদ, দুধ, গাল সব জায়গায় চলে এলোপাথাড়ি চড় থাপ্পড়. অনিতা আর অনিমা দুধ ধরে নীলডাউন , দিয়ে থাকে.
আর অত্যাচার চলে মৌসুমী আর মিতার উপর. ছাদের খসখসে দেয়ালে ওদের পোঁদ ঘষা আর দুধ ঘষা হয়. সারা শরীর ব্যাথায় যত কাতরাচ্ছে, তত মজা হচ্ছে. এরপর রেলিঙ্গের কোনে গুদ রেখে ঘষা শুরু করলাম. কান্না আর থামে না.
এতক্ষনে আরেক বার বাঁড়া খাড়া হয়ে যাই সবার. এরপর অনিতা আর অনিমা দুজন কে ডগি স্টাইলে বসিয়ে পিছন থেকে গুদ ঠাপানো ও সামনে বাঁড়া চোষানো চলে.
গুদে উত্তাল ঠাপন, পোঁদে চড় ও মুখে বাঁড়ার চোদন খাওয়ার Bangla choti golpo
উত্তাল ঠাপন, পোঁদে চড় ও মুখে বাঁড়ার চোদন খেয়ে গুদ পাছা মুখ লাল হয়ে যায়.
রাত ২টো, গার্ডদের ফোন আসে. ওদের তিনজনকেও ছাদে ডেকে আনা হল.এসে তো ৪টা ডবকা লাংটো মাগী দেখে ওরা চোদার জন্য ব্যাস্ত হয়ে পড়ে.
এরপর ওদের ১ঘন্টা দেয়া হয় ৪ জন কে নিয়ে যা খুসি করার জন্য. কিন্তু ওরা ইউনিফর্ম পরে থাকবে পুরো লাংটো হবে না. আমরা রেকর্ডিং করতে থাকি তাদের খেলা. ৩জনের বাড়া বেশ বড় আর মোটা. ১ঘণ্টায় কি করবে না ভেবে পেয়ে, সোজা চোদনে মন দেয়. যে যাকে পাচ্ছে চুদছে, দুধ টিপছে, চুষে খামচে লাল করে দিয়ে, বুকে পা দিয়ে ডলতে থাকে.
নির্বিচারে গুদে লাথি মারতে থাকে, নির্মম চোদন আর হেনস্থায়, মাগীরা চিৎকার করতে থাকে আহঃ, আহঃ ইসঃ ইসহ উঃ আহা, চোদ চোদ আমরা বেশ্যা, গুদে মুখে যেখানে পারিস চোদ, আহঃ উইইই মাদার চোদ মুখ মার. এই সব শুনে আমরাও গরম হয়ে যাই, এক ঘন্টা অনবরত ওরা ৩ জন ৪ মাগীকে নিয়ে যাচ্ছেতাই ভাবে চোদাচুদি করে.
যাওয়ার আগে আমাদের ধন্যবাদ জানিয়ে বিদায় নিল. যাওয়ার সময় ওরা আবার পাবে এই আশ্বাস দিই.
রাত ৩টা বাজে , মাগী গুলো দাঁড়াতে পারছে না. ওদের কুকুরের মতো টেনে নিচে নামালাম, রুম এ এনে বাথরুমে লাথি মেরে ফেললাম ৪ জনকে. পাইপ এ করে জল দিয়ে ধুয়ে আবার টেনে আনলাম. ব্যালকনি তে এনে রেলিং এর সাথে হাত বেঁধে রাখলাম,
তারপর আবার শুরু হলো উথাল পাথাল চোদন, অদলবদল করে গুদ আর মুখ মারলাম.
পোঁদ পরে মারবো ঠিক হলো. সেদিনকার মতো ওখানেই চোদন শেষ করব ভাবলাম. কিন্তু প্ল্যান হলো এদের আরো হেনস্তা করবো. প্রত্যেকের কোমরে বেল্ট পড়িয়ে, গলায় কুকুর বাঁধার চেন পড়িয়ে সম্পূর্ণ লাংটো করে দরজার বাইরে দাড় কারালাম.
৪টা বাজে, অনেক লোক মর্নিং ওয়াক এ বেরোবে. মাগী গুলো মিনতি করতে লাগলো যে এভাবে যেন সবার সামনে যেন না নিয়ে যায়.
আমরা গার্ডদেরকে ডাকলাম ২ জন এল. ১৫ মিনিট টাইম বিল্ডিং এর পিছনদিকে এদের কুকুরের মত করে ঘুরিয়া আনার. আমাদের একজন ভিডিও করবে. ঠিক ওই কথা মতো ওরা মাগীদের টেনে নিচে নামাতে নামাতে ওরা মাগী দের পোঁদ দুধ টিপতে টিপতে নামল.
হাতের লাঠি দিয়ে পাছায় মারতে মারতে ওদের নীচটা পুরো ঘুরিয়ে আনল. লজ্জায় ভয়ে রেন্ডি গুলো আর কিছু বলতেও পারছিল না. কিন্তু ফিরে আসার সময়, সার্ভেন্ট কোয়াটার এর একজন কাজের মেয়ে দেখে ফেলে আর পুরো ফলো করে .
ঘটনা চক্রে ওই কাজের মেয়ে নাম ঝুমা বয়স ২৭ ওকেও দলে টানতে হয়. আর এতে আমাদের সুবিধা হয়..
আর পরবর্তীতে আর কি কি হয় ,,পরের পার্ট এ বলব ….. গল্প এখনও বাকি এই পার্ট কেমন লাগলো জানিও সাজেশন দিও.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments