সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 05-12-2015

 

Bangla choti golpo – কামুক শ্বশুর মাই দুটোতে চুমু দিয়ে বলল – আহঃ বৌমা, কি সুন্দর তোমার মাই দুটো, মুখ দিতে ভীষণ ইচ্ছা করছে।
মেনকাও তার কামুক শ্বশুরকে আদর করে বলল – – বাবা বেশ তো বিছানায় চল না। তারপর তুমি যতখন খুশি আমার মাইতে মুখ দিয়ে পড়ে থেক। আমি কি তোমাকে আমার মাইতে মুখ দিতে বারণ করেছি নাকি?
বলে মেনকা শ্বশুরের কোল থেকে উঠে দাড়াতে কামুক শ্বশুরও তার বৌমাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে গিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে নিজেও বৌমার পাসে শুয়ে জড়িয়ে ধরল।
মেনকাও শ্বশুরকে দু হাতে জড়িয়ে ধরে স্বযত্নে শ্বশুরের মুখে মাই পুরে দিয়ে বলল – নাও যত খুশি তুমি তোমার বৌমার মাই খাও।
বলে সে নিজেও তার কামুক শ্বশুরকে খুব আদর করতে লাগল।
শ্বশুরও তার যৌবনবতি বৌমার মাই চুষতে চুষতে এক সময় সায়ার ওপর দিয়েই বৌমার ফুলে থাকা ঘন বালে ভরা বিরাট গুদখানায় হাত বোলাতে লাগল।
মেনকাও শ্বশুরকে কোন বাঁধা না দিয়ে উহ আহ করে উঠে নিজের উরু দুটো ছড়িয়ে দিল আর শ্বশুরও বৌমার তলপেটে নাভিতে হাত বোলাতে বোলাতে মাঝে মাঝেই বিরাট গুদখানাতে হাত বুলাতে লাগল।
আর মনে মনে ভাবতে লাগল সে যখন বৌমার গুদে হাত দিতে পেরেছে তখন চুদতেও পারবে।
ওদিকে মেনকাও চোখ বুঝে পড়ে থেকে মনে মনে ভাবতে লাগল কামুক শ্বশুর যখন তার গুদে হাত দিয়েছে তখন বাঁড়া ঢুকিয়ে চুদতেও পারবে।
কিন্তু দুজনের কেওই মুখ ফুটে কিছু বলতেও পারছিল না আর কিছু করতেও পারছিল না।
পরের রাতে খাওয়া হয়ে যেতে শ্বশুর আর হিসাব লিখতে না বসে বৌমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে প্রথমে বৌমার পরনের শাড়িটা খুলে নিল। তারপরই ব্লাউজ আর ব্রাটাও খুলে দেহ থেকে বার করে নিয়ে বাতাবি লেবুর মত মাই দুটোতে চুমু দিতে লাগল।
মেনকা আলহাদি সুরে বলল – ও বাবা বিছানায় চল।
বলে সে তার শ্বশুরকে নিয়ে বিছানায় শুয়ে শ্বশুরকে জড়িয়ে ধরে বলল – ও বাবা তুমি আমাকে তোমার কোলের মধ্যে নিয়ে আমার বুকে, পিঠে, পাছায়, হাত বুলিয়ে আদর না করলে আমার ভাল লাগে না।
কামুক শ্বশুরও বৌমার মাই দুটোতে চুমু দিয়ে আদর করতে শুরু করতে মেনকা তার কামুক শ্বশুরের কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল – ও বাবা তুমি আমার মাই চুসে দাও না। আমার খুব ভাল লাগে।,
বলে সে শ্বশুরের মুখে মাই পুরে দিতে কামুক শ্বশুর চোঁ চোঁ করে মাই চুষতে চুষতে বৌমার বিরাট ভারী পাছাখানায় হাত বুলিয়ে ডলে টিপে দিতে লাগল।
 
কামুক শ্বশুর তার বিধবা বৌমার গুদ চোসার Bangla choti golpo
 
মেনকা আরামে উহ আহ করতে করতে শ্বশুরের হাতটা ধরে টেনে এনে নিজের গুদের উপর দিতে শ্বশুরও বৌমার গুদখানা সায়ার ওপর দিয়ে ছানতে ছানতে বলল – বৌমা এইভাবে আর তোমাকে আদর করতে ভাল লাগে না।
এই কথা শুনে মেনকা শ্বশুরের বাহু বন্ধন থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে বলল – বাবা আমি তো জানি আমাকে তোমার আদর করতে ইচ্ছা করে না। ঠিক আছে আর তোমায় আদর করতে হবে না।
বলে যেই না মেনকা বিছানা থেকে নামতে যাবে কামুক শ্বশুর অমনি বৌমাকে দুহাতে জড়িয়ে ধরে বল – এই মেনকা, আমি কি বললাম আর তুমি কি বুঝলে।
মেনকা বলল – বাবা, আমি ঠিকই বুঝেছি।
শ্বশুর বলল – না, তুমি ঠিক বোঝোনি বৌমা।
বলে মেনকাকে বুকে জড়িয়ে ধরে আদর করতে করতে বলল – বৌমা রোজ রাতে তোমাকে আমার বুকের মধ্যে নিয়ে আদর না করলে যে আমারও ভাল লাগে না। তোমার গায়ে হাত না বুলিয়ে আমিও থাকতে পারিনা। আমি যে তোমাকে আরও অনেক বেশি আদর করতে চাই। তোমাকে একেবারে নিজের করে পেতে চাই।
বলে শ্বশুর তার বিধবা বৌমার ডবকা মাই দুটোতে হাত বুলিয়ে ডলে টিপে দিতে মেনকাও শ্বশুরের কোলের মধ্যে সেধিয়ে গিয়ে বলল – না, তুমি আমাকে একটুকুও আদর করো না। তুমি শুধু আমার মাই দুটোকে আদর করো।
বলতে কামুক শ্বশুর বিধবা বৌমার গুদখানা ছানতে ছানতে হঠাত একটানে সায়ার দড়িটা খুলে সায়ার ভিতর হাত ঢুকিয়ে বালে ভরা বিরাট গুদখানা ছানতে ছানতে বলল – বৌমা আমি তোমার এই জায়গাটাও আদর করতে চাই আর তোমার এই জায়গাটাকে আদর করার জন্য আমার এটা কি হয়ে আছে দেখো।
বলে কামুক শ্বশুর বৌমার হাতটা টেনে নিয়ে নিজের ঠাঁটানো বাঁড়াটা ধরিয়ে দিল।
মেনকাও কামুক শ্বশুরের ঠাঁটানো বিরাট বাঁড়াখানা ছানতে ছানতে ফিস ফিস করে বলল – বাবা ভয় লাগে যদি কিছু হয়ে যায়।
কামুক শ্বশুরও বৌমার মাই দুটো চুষতে চুষতে বৌমার ঘন কালো বালে ভরা গুদখানা ডলতে ডলতে বলল – বৌমা আমি থাকতে তোমার এত ভয় কেন? তুমি গর্ভ নিরোধক বড়ি খেতে রাজি আছ কিনা তাই বল? যদি খেতে রাজি থাকো কালই আমি বড়ি নিয়ে আসব। আর তুমি যদি বড়ি খাও তাহলে তুমি আমি দুজনেই সুখে রাত কাটাতে পারব।
মেনকা কামে হিস হিস করতে করতে ফিস ফিস করে বলল – ও বাবা কাল সকালেই তুমি বড়ি কিনে আনবে। আমি কাল থেকেই বড়ি খাওয়া শুরু করব। এভাবে আমি আর থাকতে পারছিনা।
বলে সে শ্বশুরকে পাগলের মত আদর করতে শুরু করাতে শ্বশুরও তার বৌমাকে আদরে ভরিয়ে দিতে দিতে বলল – মেনকা আমিও তোমাকে পুরপুরি ভাবে নিজের করে পেটে চাই। আমিও আর এভাবে থাকতে পারছি না।
বলে শ্বশুর বৌমার পরনের একমাত্র অবসিস্ট সায়াটাও বৌমার পাছা গলিয়ে বার করে নিয়ে বৌমাকে একেবারে নগ্ন করে গুদের বালে হাত বুলাতেই, বৌমা আদুরে সুরে বলল – ও বাবা আজ নয়। কাল তুমি আমাকে বড়ি খাইয়ে তারপর জা করার করো।
শ্বশুর বৌমার বালে ভরা গুদখানায় মুখ ঘসে চুমু দিয়ে চেটে চুসে দিতে দিতে বলল – হ্যাঁ গো বৌমা জা করার কালই করব। আজ তোমার ওখানে একটু চুমু খেতে দাও।
বলে কামুক শ্বশুর গুদের ভগ্নাঙ্কুরটা চুক চুক করে চুসে দিতে বিধবা বৌমা যেন কামে ফেটে পড়ল। সা তার শ্বশুরের মুখটা গুদের ওপর চেপে ধরে বলল – আহ উঃ বাবা খুব আরাম লাগছে।
বলে ছটফট করতে শ্বশুর বলল – বৌমা তোমাকে আরাম দেওয়ার জন্নই তো এসব করা।
বলে শ্বশুর বৌমার হাতে নিজের ঠাঁটানো বাঁড়াখানা ধরিয়ে দিতে বৌমাও বাঁড়া ডলতে ডলতে বলল – ও বাবা লজ্জা করছে।
বলে সেও শ্বশুরের বিরাট বারাখানায় চুমু দিয়ে বলল – ও বাবা তোমার এটা খুব সুন্দর।
শ্বশুর বলল – বৌমা তোমার এতাও খুব সুন্দর।
বলে শ্বশুর বৌমার গুদখানা ছানতে লাগল।
সেই রাতে শ্বশুর ও বিধবা ছেলের বউ দুজনে দুজনের দেহ ও গুদ-বাঁড়া ছানাছানি করেই কাটিয়ে দিল।
পরদিন সকালেই শ্বশুর জন্ম নিয়ন্ত্রন বড়ি এনে তার বিধবা বৌমার হাতে দিয়ে বলল – এই নাও বৌমা, বড়ি খেতে শুরু করে দাও। আজ রাতেই কিন্তু তোমার এই জায়গাটা আমার চাই।
বলে বৌমার গুদখানা ছানতে মেনকাও তার শ্বশুরের বাঁড়াখানা মুঠো করে ছানতে ছানতে মুচকি হেঁসে বলল – ঠিক আছে আজ রাতেই তুমি আমার এই জায়গাটা পাবে।
বলে শ্বশুরের বুকের মধ্যে সেধিয়ে যেতে শ্বশুরও বৌমাকে আদর করে বলল – বৌমা তোমাকে সারাজীবন আমি এমিনি করে আমার বুকের মধ্যে রাখতে চাই।
মেনকাও বলল – বাবা আমিও সারাজিবন এমনিভাবে তোমার বুকে থাকতে চাই।
Bangla choti golpo sesh

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (78) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments