সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 31-01-2016

 

Paribarik Chodacudir Bangla choti golpo 5th part
আমি ঠিক আছে বলে মার শরীর থেকে শাড়িটা খুলে নিলাম। তারপর মাকে কিছুক্ষন কিস করলাম আর দুধ টিপলাম। বাবা আমাদের কান্ড দেখছিল চেয়ারে বসে বসে। আমি মাকে আমার কোলে বসিয়ে মার দুধ টিপছিলাম আর মাঝে মাঝে মার ভোদায় হাত বোলাচ্ছিলাম। মাও এক হাত দিয়ে আমার ধনটা কচলাতে শুরু করল। আমি আস্তে আস্তে মার ব্লাউজ ও পরে মার পেটিকোটটা খুলে একদম নেংটা করে দিলাম। আর মা আমার লুঙ্গিটা একটানে খুলে দিতেই আমি হাত দিয়ে নিচে নামিয়ে দিলাম। তখন আমার ধনটা একদম শক্ত আর খাড়া হয়ে ছিল। তা দেখে বাবার চোখ বড় বড় হয়ে গেল। আর হা করে তাকিয়ে রইল।
আমি বাবাকে জিজ্ঞেস করলাম-
আমি: কি বাবা অমন করে কি দেখছো?
বাবা: তোর ওটাতো অনেক মোট আর লম্বা।
আমি: হুমমম তা না হলে কি তোমার বউ আর আমার মা আমার চোদা খাওয়ার জন্য পাগল হয়ে থাকে? আর মা ছাড়াও আরো অনেকেই আমার ধনের গোলাম।
বাবা: হুমমম বুঝতে পারলাম এটার জন্য সবাই এত পাগল কেন।
আমি: ঠিকই ধরেছো বলে আমি আবার আমার কাজে মন দিলাম।
মাকে শুইয়ে দিয়ে মার ভোদা চাটা শুরু করে দিলাম। মা সুখে কাতরাতে লাগলো। ১৫ মিনিট মার ভোদা চাটার পর মাকে আমার ধনটা দেখিয়ে ইশারা দিতেই মা তা মুখে নিয়ে চুষতে শুরু করলো। এই সব দেখে বাবা কিছুটা উত্তেজিত হয়ে গেল আর হাত দিয়ে নিজের ধোনটা খেচতে লাগলো। মা আমাকে দেখিয়ে মুচকি হাসতে লাগলো আমিও হাসলাম। মা চুপি চুপি বলল কিছুক্ষন পর তোর বাবাও যোগ দিবে তুই শুরু কর বলে মা চিৎ হয়ে দু পা ফাক করে শুয়ে গেল আর আমি মায়ের গুদে ধনটা ঢুকিয়ে চোদা শুরু করলাম। মাকে বিভিন্ন পজিশনে প্রায় দেড় ঘন্টা চুদলাম। চুদে মার মুখের ভিতর বীর্যপাত করলাম আর মা সব চেটেপুটে খেয়ে নিল। তারপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পরলাম।
আর ওদিকে বাবাও খুব উত্তেজিত হয়ে গেল। আমি মায়ের শরীর থেকে সরার সাথে সাথেই বাবা মায়ের গুদে ধন ঢুকিয়ে ঠাপাতে থাকে। আমি বলি বাবা এভাবে না ধীরে ধীরে চোদ তাহলে তুমিও মজা পাবে আর মাও পাবে। বাবা তখন আস্তে আস্তে চোদা শুরু করল কিন্তু বেশিক্ষন ধরে রাখতে পারলো না। ৭/৮ মিনিটের মাথায় মাল আউট করে দিল মায়ের গুদের ভিতর আর নেতিয়ে পরলো মায়ের পাশে। মাকে মাঝখানে রেখে আমরা বাপ ছেলে দুপাশে কিছুক্ষন শুয়ে থাকলাম। আর মার সারা শরীরে হাত বোলাতে লাগলাম, দুধ টিপলাম, গুদে আঙ্গুলি করলাম আমার দেখাদেখি বাবও করল।
কিছুক্ষন বিরতি দিয়ে মাকে উঠিয়ে বললাম এবার তোমার আসল পরীক্ষা নেব বলে মাকে বললাম পালা করে আমাদের দুজনের ধোন চুষে খাড়া করে দিতে। আমরা শুয়ে রইলাম আর মা উঠে একবার বাবারটা আরেকবার আমার ধন চোষা শুরু করল। কিছুক্ষনের মধ্যেই আমাদের বাপ বেটার ধন একদম খাড়া। তখন আমি বাবাকে বলি তুমি শুয়ে থাকো তারপর মাকে বললাম তুমি এবার বাবার উপর উঠে তার ধনটা তোমার গুদের ঢুকিয়ে বাবা উপর শুয়ে।
তারপর মাকে বললাম তুমি এবার বাবার উপর উঠে তার ধনটা তোমার গুদের ঢুকিয়ে বাবা উপর শুয়ে পর। মা আমার কথামতোই করল। আমি তখন বাবাকে বললাম তুমি আস্তে আস্তে ঠাপ মারো আর আমি মাকে পিছন থেকে মার পোদ মারবো। আজ মায়ের দুই ফুটোতেই ধন ঢুকাবো এক সাথে। দেখি মাগি কত চোদা দিতে পারে আজ বলেই আমি কিছুটা থুথু মার পোদে লাগিয়ে প্রথমে আঙ্গুল দিয়ে কিছুটা ফ্রি করে নিলাম তারপর আস্তে করে ধোনটা মায়ের পোঁদে ঢুকালাম।
বাবাকে বললাম তুমি ঠাপাও আমিও ঠাপাই আস্তে আস্তে গতি বাড়াবে। বাবাও আমার কথামতো মাকে তলঠাপ দিতে লাগলো আর আমি পোদ চুদতে লাগলাম। আস্তে আস্তে দুজনই গতি বাড়িয়ে জোড়ে জোড়ে চুদতে শুরু করি আর মা জোড়ে জোড়ে শ্বাস আর শিৎকার করছিল। মাগো গেলাম রে পোদ ফেটে গেল আহহহহহ আহহহহ উহহহহহ মাগো হারামির বাচ্চারা বাপ বেটায় মিলে কি শুরু করলি আমার এই বয়সে দুইটা ধন কিভাবে নেব তোদের কি দয়া মায়া নাই। মার কথায় কান না দিয়ে আমরা এক নাগাড়ে ঠাপাতে থাকি।
২০ মিনিট চোদার পর আমি বাবাকে বলি তুমি এবার মার পোদ চোদ আর আমি গুদ চুদবো বলে আমরা পজিশন পাল্টালাম। আমি নিচে আর বাবা উপরে। আবার উদাম চোদাচুদি শুরু। আরো ১০ মিনিট ঠাপানোর পর বাবা বলল আমার বের হয়ে যাবে মনে হয়। আমি বললাম তাহলে তুমি একটু বিরতি দাও আমি আরো কিছুক্ষন মাকে চুদলাম। এক পর্যায়ে বাবা আবারও যোগ দিল আর আবার চলতে লাগলো ডাবল ধোনের ধাক্কাধাক্কি। আরো ১৫ মিনিট চোদার পর বাবা মায়ের পোদের ভিতর বীর্য ঢেলে দিয়ে ধন বের করে নিল। আর আমি উঠে গিয়ে মাকে ডগি স্টাইলে পজিশন করিয়ে মায়ের গুদে ধন ঢুকিয়ে চোদা শুরু করি। এভাবে ১০ মিনিট চোদার পর মায়ের গুদের ভিতর মাল ঢালি। তারপর বাপ বেটা মা মাগিকে জড়িয়ে ধরে শুয়ে থাকি।
আমি বাবাকে জিজ্ঞেস করি-
আমি: বাবা কেমন লাগলো তোমার?
বাবা: অনেকদিন পর তোর মাকে ভালো করে চুদলাম। আর দুইজন মিলে চোদায় যে এত মজা তা আগে জানতাম না। জানতে আমার বন্ধুদের সাথে মিলে আমিও তোর মাকে চুদতাম।
মা: আমিও এই প্রথম দুইটা ধন এক সাথে গুদে ও পোদে নিলাম একটু কষ্ট হলেও সুখটা অনেক বেশি। অনেকদিন পর আসল চোদনসুখ পেলাম। ইসসসস এমন চোদা যদি আমি আরো আগে আমার বয়সকালে পেতাম তাহলে আমাকে এত কষ্ট করতে হতো না।
আমি: তুমি আর চিন্তা করো না মা, বাবা যেহেতু একবার চুদে মজা পেয়েছে আমি যতদিন আছি ততদিন আমি আর বাবা মিলে তোমাকে প্রতিদিন চুদবো। তোমার বাকি জীবনটা সুখে ভরে দিব।
বাবা: তুই চলে গেলে তখন কি হবে?
আমি: চিন্তা করো না আমি সেজ ভাইয়াকে পটিয়ে দেব মাকে চোদার জন্য।
বাবা: সে কি রাজি হবে?
আমি: চোদার কথা শুনলে কেউ না করতে পারে না সে যদি মাও হয় তবুও চুদতে চাইবে আর একবার চুদে মজা পেলে প্রতিদিন চুদতে চাইবে।
মা: তা তুই তাকে কখন জানাবি?
আমি: কাল পরশুর ভিতর জানাবো।
এভাবে কথা বলতে বলতে প্রায় ভোর হয়ে গেল তখন আবারও বাবা আর আমি মিলে মাকে আরেকবার চুদলাম। তারপর কিছুক্ষন ঘুমানোর পর মা আর বাবা উঠে তাদের রুমে চলে গেল। আর আমি ভাবতে লাগলাম কিভাবে সেজ ভাইয়াকে মায়ের কথা বলবো।
যাই হোক এভাবে আরো একটা দিন কেটে গেল।
Paribarik Chodacudir Bangla choti golpo চলবে …..

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments