সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 25-09-2017

 

This story is part of the Bangla Golpo Choti – রতিঃ এক কামদেবী নিরবধি series

Bangla Golpo Choti – রতি ও রাহুলের রাতের অভিসার – ৩
রতি জানে রাহুলের মনের দুষ্ট ইচ্ছা, তাতে সায় দিতে ওর মন ও যে চাইছে, কি করবে রতি। ভাবলো, কাপড়ের উপর দিয়েই ধরুক বা কাপড়ের নিচ দিয়েই ধরুক, ও তো শুধু আমার মাই ধরবে। রতি ওর গাওনের সামনের বোতামগুলো থেকে মাইয়ের কাছের ২ টি বোতাম খুলে দিলো। আর রাহুলের হাত নিয়ে সেই ফাকে ঢুকিয়ে দিলো, নিজ হাতেই। রাহুলের আনন্দ আর দেখে কে। সামনে থেকে দেখতে না পেলে ও ওর দিক থেকে আর অভিযোগ করার মত কিছু ছিলো না। রতির বড় বড় নগ্ন মাই দুটি এখন ওর দুহাতের নাগালে। আয়েস করে রতির মাই টিপতে লাগলো। রতি আর রাহুল দুজনেই জানে যে, মাই পরীক্ষা করা হচ্ছে ওদের ছুতো, ওদের দুজনের মনেই অন্যজনের যৌন সান্নিধ্য পাবার ইচ্ছে। তাই মাইয়ের সাইজ পরীক্ষা করা ওদের কারোরই উদ্দেশ্য নয়। রাহুলের হাতের স্পর্শে টিপুনি খেয়ে রতির মুখ দিয়ে কামার্ত যৌন গোঙানি বের হয়ে গেলো, “ওহঃ খোদা…আহঃ…এই দুষ্ট ছেলে, এতো জোরে টিপছিস কেন? ব্যাথা পাচ্ছি তো…”-যদি ও রতি মোটেই ব্যথা পাচ্ছে না, ওর আপত্তির কারন এই যে, রাহুলের হাতের মাই টিপা খেয়ে ওর গুদ দিয়ে কুলকুল করে ঝর্না বইতে শুরু করেছে।
“কেন মাসীমা, মেসো কি তোমার মাই দুটিকে আরও আস্তে আস্তে টিপে? এভাবে মুচড়ে মুচড়ে টিপে না?”-এই বলে কথার সাথে সাথে রাহুল ওর হাতের গতি বাড়িয়ে দিলো, রতির মাই দুটিকে মুচড়ে, ওটার বোঁটা গুলিকে ও মুচড়ে রতির মুখে দিয়ে যৌন উত্তেজনার সিতকার বের করে ছাড়লো। রতি মুখে কিছু বললো না, কিন্তু ওর মুখের শীৎকার জবাব দিয়ে দিলো রাহুলকে।
রতির মুখের সুখের গোঙানি যেন রাহুলকে আরও বেশি সাহস পাইয়ে দিলো। ভালো করে রতির বড় বড় মাই দুটিকে টিপে, খামচে দিতে লাগলো রাহুল। ওদিকে রতি আবার ও নিজের ঠোঁট চেপে ধরেছে রাহুলের ঠোঁটে। আয়েশ করে রতির মাই টিপতে টিপতে রতিকে চুমু খেতে লাগলো সে। রাহুলের হাতের নড়াচড়ায় রতির বুকের আরও একটি বোতাম খুলে গেলো, রাহুলের জন্যে হাত নড়ানো আরও বেশি সুবিধার হলো। মুখের ভিতর রাহুলের জিভ আর মাইয়ের বোঁটায় রাহুলের আঙ্গুলের স্পর্শে বার বার সুখের ছোট ছোট চাপা হুঙ্কার বের হচ্ছে রতির মুখ দিয়ে। রাহুল ইচ্ছে করেই রতির মাই টিপার সাথে সাথে বোঁটা দুটিকে ভালো করে মুচড়ে মুচড়ে দিচ্ছিলো।
রাহুলের উরুর উপর রাখা রতির হাতখানি আরও একটু এগিয়ে সোজা উচু হয়ে থাকা রাহুলের বাড়ার উপর পড়লো। রাহুল বুঝতে পারলো ওর কি করা উচিত। সে তার ডান হাতখানা গাওনের ফাঁক থেকে সরিয়ে এনে, ওই হাত দিয়ে শর্টসের বোতাম খুলে দিলো, আর নিজের তাগড়া বড় মোটা বাড়াটা বের করে আনলো কাপড়ের ভিতর থেকে। ঠিক রতির মত করেই নিজের হাত দিয়ে রতির হাত টেনে এনে ধরিয়ে দিলো নিজের বড়সড় লিঙ্গটাকে। রাহুলের ঠোঁটের ফাকে ঠোঁট গুজা অবস্থাতে ও রাহুলের গরম বড় বাড়াটাতে হাত লাগতেই “ওহঃ” বলে আরেকটা শব্দ করলো রতি। হাত দিয়ে মুঠো করে ধরলো কচি তাগড়া গরম বাড়াটাকে। আগা গোঁড়া হাত বুলিয়ে অনুভব করতে লাগলো ওর কাঠিন্যতা, ওটার আকার, আকৃতি। রতি বুঝতে পারলো, ওর স্বামীর চেয়ে ও বেশ বড় রাহুলের লিঙ্গটা।
এতটুকু বাচ্চা ছেলের এমন প্রাপ্তবয়স্ক মানুষের মতন বড় মোটা লিঙ্গ থাকতে পারে ধারনা ছিলো না রতির। ও ভেবেছিলো, বাচ্চা ছেলেগুলোর বাড়া হয়ত কোনরকমে মধ্যম সাইজের হবে। কিন্তু রাহুলের বাড়া হাতে নিয়ে ওর ভুল ভাঙ্গলো। মনে মনে চিন্তা করলো যে, ওর নিজের ছেলের বাড়াটা ও সে কতদিন দেখে না। আকাশের ১০ বছর বয়সে শেষ সে ওকে গোসল করিয়ে দিয়েছে, তখনই ওর বাড়া ওই বয়সের তুলনায় বেশ বড় আর মোটা ছিলো, প্রায় পূর্ণ বয়স্ক মানুষের খাড়া বাড়ার মত ৬ ইঞ্চি ছিলো, এর পর থেকে ওর বাড়াটা নিশ্চয় এখন অনেক বড় হয়েছে,‌ হয়ত রাহুলের বাড়ার মতনই তাগড়া বড় আর মোটা হয়েছে ওর বাড়াটা। দু দুটো কচি বাড়ার কথা মনে আসতেই রতির উত্তেজনা আরও বাড়তে লাগলো। রতি শুনেছে যে, এই বয়সের কচি ছেলেরা বার বার করে একটু পর পর চোদার কাজে খুব দক্ষ হয়ে যায়, ওদের শরীরের হরমোনের কারনে ওদের বাড়া মাল ফেলার পরে ও বার বার খাড়া হয়ে যায় চোদার জন্যে। ইদানীং খলিল সাহেব ১ বার চোদার পরে একই রাতে রতিকে দ্বিতীয় বার চুদেছে কবে, সেটা মনে করতে পারলো না রতি।
রতির মুখ সরিয়ে নিলো রাহুলের মুখ থেকে, ওর হাত যা অনুভব করছে, সেটাকে নিজের চোখে না দেখলে যেন চলছে না আর ওর। রাহুলের হাত দুটি আগের মতই ওর মাই দুটি সহ মাইয়ের বোঁটা দুটিকে ও দলাই মলাই করে যাচ্ছে। রতি মাথা নিচু করে রাহুলের বাড়ার উপর চোখ রাখলো। রতি বেশ বিস্মিত হলো রাহুলের বাড়ার সাইজ দেখে। ওর হাত দিয়ে ভালো করে ওটাকে মুঠো করে আগা থেকে গোঁড়া অবধি মুঠোতে নিয়ে অনুভব করতে লেগে গেলো সে। রাহুল মনে মনে ভাবছে, এই খেলা কতদুর এগিয়ে নেয়া যাবে, মাসিমা ওকে চুদতে দিবে কি? কিন্তু নিজে থেকে রতিকে এটা জিজ্ঞেস করে ওদের মধ্যে চলমান এই মুহূর্তের রসভঙ্গ করতে রাজি নয় সে। দেখা যাক, মাসিমা কতদুর এগিয়ে যায়। রতির হাতের স্পর্শে এখন রাহুলের সুখের গোঙানি বের হবার পালা। বাড়া খেঁচে দেয়ার মত করে রতির হাত ধীরে ধীরে রাহুলের বাড়াকে অনুভব করতে করতে খেঁচে দিচ্ছে। বাড়ার মুখ দিয়ে মদন রস বের হচ্ছে, রতির নরম কমল হাতের স্পর্শে। রাহুলের উত্তেজনা একদম তুঙ্গে চলে যাচ্ছে। এভাবে আর কিছু সময় চললে ওর মাল বেরিয়ে যাওয়া আটকানো সম্ভব হবে না ওর পক্ষে।
“ওহঃ মাসিমা, তোমার মাই দুটি কত বড়, আর কি নরম! আমি বাজি ধরে বলতে পারি, সানির মাইয়ের চেয়ে ও তোমার ওই দুটি বেশ বড়। আজ থেকে আমি সব সময় তোমার মাই মনে করেই বাড়া খেঁচবো…”-রাহুলে মুখের প্রশংসা যেন রতির শরীরে কামের আগুনকে আরও বেশি করে উস্কে দিচ্ছে। এতক্ষন ধরে ওরা দুজনে যৌন আলাপ করলে ও সেটা শালীনতার আড়ালেই ছিলো। এখন রাহুলের মুখে মাই শব্দটা শুনে সুখ পেলো রতি।
“তাই! এতো বড় নিশ্চয় তোর ভালো লাগবে না…এখনকার ছেলেরা শুনেছি ছোট ছোট মাই পছন্দ করে…”-রতির গলা দিয়ে অনেক কষ্টে কথাটি বের হলো। ওর গলা শুকিয়ে আছে।
“ভালো লাগে মাসিমা, খুব ভালো লাগে আমার বড় বড় গোল মাই…তোমার মাইয়ের তুলনা নেই। সানির মাই তোমার কাছে কিছু না…ওর মাই দুটি তো অপারেশন করিয়ে নকল মাই বানিয়েছে। তোমার এই দুটো একদম প্রাকৃতিক, তাই এতো বেশি নরম…একটু দেখতে দিবে না আমাকে তোমার মাই দুটি?”-রাহুল জানতে চাইলো।
“আজ না রাহুল…অন্য কোনদিন…আচ্ছা বিকালে পুলের স্নান শেষে আমি যখন তোদের কাছ থেকে উঠে ভিতরে যাচ্ছিলাম, তখন তুই আমার পিছন টা নিয়ে আকাশকে কি যেন বলছিলি। কি বলেছিলি?”-রতি বললো।
“বলেছিলাম, তোমার পিছন টা একদম সানির মতন, তোমার হাঁটার স্টাইলটা ও খুব হট ছিলো তো…”-রাহুল আমতা মাতা করে স্বীকার করবে। রতি যে সেটা শুনে ফেলেছে, সেটা ভেবে লজ্জা পাচ্ছে সে।
“পিছন তো বলিস নি, পোঁদ বলেছিল, তাই না? আমার পোঁদ দেখলেই তোর কি যেন হয়…এখন বল ওই পুরো বাক্যটা।”-রতি জানতে চাইলো।
“বলতে চেয়েছিলাম, তোমার পোঁদ দেখলেই আমার বাড়া ফুলে উঠে, আমি উত্তেজিত হয়ে যাই…”-রাহুল স্বীকার করলো।
“আচ্ছা, তাই?”-রতির পুরো মনোযোগ এখন রাহুলের বাড়ার দিকে, মনোযোগ দিয়ে ওটাকে দেখছিলো রতি। বিয়ের পর থেকে আজ প্রথম কোন দ্বিতীয় পুরুষের তাগড়া বাড়া দেখলো সে। মনে মনে তুলনা করলো রতি, ওর স্বামীর বাড়ার চেয়ে কমপক্ষে ২ ইঞ্চি বড় হবে রাহুলের বাড়াটা। আর ঘেরে মোটার দিক থেকে রাহুলের বাড়া ১ ইঞ্চি বেশি মোটা হবে ওর স্বামীর বাড়ার চেয়ে।
“তোর এটা ও খুব সুন্দর রে খোকা…একদম পর্ণ ছবির নায়কদের মত বড় তোর বাড়াটা। কারো সাথে সেক্স করেছিস তুই?”-রতি জানতে চাইলো।
“না, মাসিমা, এখন ও কারো সাথে সেক্স করতে পারি নাই আমি..”-রাহুল বললো।
“হুম…একদম নতুন আনকোরা বাড়াটা তোর…প্রতিদিন আমার ব্রা আর প্যানটিতে মাল ফেলিশ তুই, তাই না?”-রতির গলার স্বর কেমন যেন শুনাচ্ছে।
“ফেলি মাসীমা….কিন্তু তুমি ও কি পর্ণ দেখো?”-রাহুল জানতে চাইলো।
রাহুলের প্রশ্নে রতি একটু চমকে উঠলো, কিন্তু ওর লজ্জা লাগছিলো রাহুলের প্রশ্নের জবাব দিতে, কিন্তু মিথ্যে বলতে চায় না রতি, সে জবাব দিলো, “হ্যাঁ, দেখি…”
রাহুলের চোখ খুশিতে চকচক করে উঠলো, “মেসোর সাথে দেখো? নাকি একা একা দেখো”
“এসব কথা তোকে বলা যাবে না…দুষ্ট ছেলে…তুই সারা পাড়া মহল্লায় রটিয়ে দিবি যে আমি আমার স্বামীর সাথে বসে পর্ণ দেখি, আর ওসব দেখতে দেখতে সেক্স ও করি…”-রতি কি জানাতে চাইলো আর কি লুকাতে চাইলো, সেটা ওর কথাতে বুঝতে পারলো না রাহুল। তাই সে আকুতি করলো, “প্লিজ মাসীমা, আমাকে বোলো না। আমি তোমার আর আমার আজকের রাতের কথা কাউকে জানাবো না, কোনদিন, আমাকে তুমি বিশ্বাস করতে পারো, ধরো আমি তোমার বন্ধু। বন্ধুর সাথে তো মন খুলে সব কথাই বলা যায়, তাই না?”-রাহুল চেষ্টা করলো রতিক মানানোর জুন্যে, যেন ওদের আজ রাতের আলাপ চারিতা আরেকটু গভীরে যায়। দুজনের সম্পর্ক আরও কাছে আসে।
Bangla choti kahiniir songe thakun …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments