সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vanumati বাংলা চটি কাহিনী (BCK) 25-06-2018

 

Pure Bangla Choti – শালী ও বৌ কে একসাথে সম্ভোগ – পার্ট ২
কিছুদিন পরেই খুব ধুম ধামের সঙ্গে রিঃর বিয়ে হয়ে গেল। ফুলশয্যার রাতে তার স্বামী স্নেহঃ তার নববিবাহিতা পত্নীর কুমারীত্ব মোচন করল। মিলনের সময় রিঃ তার দিদির মতই দুই পা দিয়ে তার স্বামীর কোমর জড়িয়ে থাকল যতক্ষণ না পর্যন্ত তার স্বামীর ধোনটি থেকে গরম কামরস তার গুদে সেচন হয়।
বিয়ের পর একমাস রিঃর স্বপ্নের মত কেটে গেল। স্নেহঃ খুবই উদার আর ভালমানুষ। তাদের মিলন হত ঘন ঘন এবং যখন তখন। যৌন তৃপ্তিতে রিঃ একেবারে টইটম্বুর হয়ে থাকত।
কিন্তু মাঝে মাঝে তার মনে পড়ত সে জামাইবাবুকে কথা দিয়েছিল যে একবার তাকে আদর করতে দেবে। তাছারা সে এখন বুঝতে পারে যে স্নেহঃর চাইতে জামাইবাবুর বাঁড়াটা অনেক বড় এবং মোটা। সে মনে মনে ভাবে যদি স্নেহঃর বাঁড়াটা তাকে এত সুখ দেয় তবে না জানে জামাইবাবুর বাঁড়াটা কত না সুখ দেবে। ভেবেই তার গুদে জল চলে এসে।
একদিন রিঃকে আনমনা দেখে স্নেহঃ জিজ্ঞাসা করল কি হয়েছে। রিঃ তখন স্বামীকে সব কথা খুলে বলল। সব শুনে স্নেহঃ বলল – কথা যখন দিয়েছ তখন তাতো পূরণ করা দরকার। কথার খেলাপ আমি পছন্দ করি না।
রিঃ আশ্চর্য হয়ে বলল – তুমি চাও যে জামাইবাবু আমাকে ভোগ করুক? আমিতো ভেবে ছিলাম যে তুমি শুনলেই আমার উপর ভীশন রাগ করবে।
স্নেহঃ বলল – জামাইবাবুদা যদি তোমাকে ভোগ করে তবে তাতে আমার আপত্তি নেই কিন্তু ওনার স্ত্রী মানে তোমার দিদিকেও আমার সাথে চোদাচুদি করতে হবে। আমরা একে অন্নের বৌ কে যদি এক সাথে এক বিছানায় ভোগ করি তহলে কারুরি কোনো আক্ষেপ থাকবে না ফলে কারুর কোনও আপত্তি ও থাকবে না।
স্নেহঃর এই প্রস্তাব রিঃ তার দিদি জামাইবাবুকে জানাতেই দিদি বলল – এই, এটাতো তোদের জামাইবাবু শালীর ব্যপার এতে আমাকে টানছিস কেন? আর আমিই বা খামোখা তোর বরের সাথে শুতে যাবো কেন?
তাকে থামিয়ে জামাইবাবু বলল – আরে গিন্নী, তুমি এটাকে এত সিরিয়াসলি নিচ্ছ কেন? এক অধবার অন্য কারোর সাথে চোদাচুদি করলে মহাভারত অশুদ্ধ হয় না। দেখ না খুব মজা হবে। আর আমরা তো এক সাথে এক বিছানাতেই পাশাপাশি চোদাচুদি করব, দেখো না দারুণ লাগবে।
যাই হোক বিয়ের পর বেশ কয়েক মাস কেটে যায় কিন্তু নানান কাজের ঝামেলায় তাদের চারজনের একসাথে একযায়গায় মিলন হওয়া সম্ভব হয় না।
বিয়ের মাস চারেক পরে রিঃ খবর পায় যে তার দিদি অন্তঃসত্বা, বারিতে তেমন কেঊ না থাকায় তাদের খুব অসুবিধা হচ্ছে। রিঃ আর স্নেহঃ তারা তাদের শালী ভগ্নিপোতের বারিতে বেরাতে আসার প্ল্যান করে, কিন্তু লাস্ট মোমেন্টে স্নেহঃর হটাত কিছু জরুরি কাজ পড়ে যাওয়ায় তার আসা ক্যন্সেল হয়।
রিঃ একাই তার দিদির বারিতে বেরাতে আসে। এদিকে দিদি সন্তান সম্ভবা, তার তখন ৮ মাস চলছে।
শালীকে কাছে পেয়ে জামাইবাবুও খুব খুশি, সারা দিন জামাইবাবু সুযোগ পেলেই রিঃকে জড়িয়ে ধরে আদর করার চেষ্টা করতে থাকে আর বার বার তাকে বাদা পূরণ করার জন্য পিরাপিরি করতে থাকে, কিন্তু রিঃও বার বার তার চেষ্টা প্রতিহত করতে থকে। সে জামাইবাবুকে বলে কথা ছিল আমরা চার জনে একসাথে এক খাটে চোদাচুদি করব কিন্তু যেহেতু স্নেহঃ এ যাত্রায় এখানে উপস্থিত নেই তাই এ পোগ্রাম এখন ক্যান্সেল। দিদি তাদের কথা শুনে মুচকি হেসে চলে যাই রিঃও তার পিছন পিছন রান্না ঘরে ঢুকে পড়ে।
শীতের সকাল দেখতে দেখতে দুপুর গড়িয়ে যায়। দুপুর বেলা খাওয়া দাওয়া সেরে রিঃ তার দিদির সাথে তাদের শোয়ার ঘরে জানলা দরজা বন্ধ করে একসাথে লেপ মুড়ি দিয়ে শুয়ে শুয়ে গল্প করতে থাকে। আন্যদিকে জামাইবাবুকে অগত্যা দেখে পাশের ঘরে গিয়ে শুয়ে পড়ে । শুয়ে শুয়ে রিঃর কথা চিন্তা করতে করতে কখন যেন ঘুমিয়ে পড়ে।
এদিকে রিঃ আর দিদি দুজনে পাশাপাশি লেপ মুড়ি দিয়ে শুয়ে তাদের দৈনন্দিন জীবনের বিষয়ে আলোচনা করতে করতে তাদের সেক্স লাইফ নিয়ে আলোচনা শুরু করে। দিদি কথা বলতে বলতে আস্তে করে রিঃর মাইতে হাত রেখে বলে তোর বড় এ দুটোকে খুব চটকাই না রে?
রিঃ একটু লজ্জা পেয়ে বলে – আর বলিসনা দেখনা এই ক মাসেই এর সাইজ বাড়িয়ে দিয়েছে। আগে ৩৪ সাইজের ব্রা লাগতো আর এখন ৩৬ লাগে। রিঃর কথা শুনে দিদি হাঁসতে হাঁসতে রিঃর নাইটির বোতাম গুলো খুলে তার হাতটা রিঃর নাইটির ভিতর ঢুকিয়ে মাই গুলোকে আস্তে আস্তে আদর করতে থাকে।
দিদির হাত পরতেই রিঃর শরীরে শিহরণ জেগে ওঠে। সেও আস্তে আস্তে দিদির নাইটির বোতাম গুলো খুলে তার হাতটা দিদির নাইটির ভিতর ঢুকিয়ে দেয়।
দুজনেই একে আনের মাই নিয়ে খেলা করতে থাকে। খেলার ছলে কখনো মাই টিপে ধরে কখোনো মাইয়ের বোঁটা ধরে মুচড়ে দিতে থাকে আবার কখনো মাইয়ের বোঁটা ধরে গরুর দুধ দোয়ানর মাতন করে টনতে থাকে। দিদির দেখা দেখি যেই রিঃ তার দিদির মাইয়ের বোঁটা ধরে দুধ দোয়ানর মাতন করে টান দেয় অমনি রিঃর হাতে ভেজা ভেজা আঠাল কিছু অনুভব হয়।
রিঃ তার দিদির দিকে তাকিয়ে বলে – হ্যাঁরে তোর বুকে কি দুধ এসে গেছে নাকি?
ওর দিদি মুচকি হেঁসে বলে – হ্যাঁ । আর বলিসনা যবে থেকে বুকে দুধ এসেছে তোর জামাইবাবু রোজ বাইনা করে দুধ খাবে। আজকাল আবার নুতন বাইনা হয়েছে গরুর দুধে চা খাবেন না, আমাকে চার হাত পায়ে গরুর মতন বসতে হবে উনি একটা বাটি নিয়ে আমার সামনে বসে মাইয়ের বোঁটাই তেল লাগিয়ে টেনে টেনে দুধ দুইবেন পড়ে সেই দুধের চা খাবেন।
রিঃ বেশ পুলকিত হয়ে ওর দিদির মাই দুটো নাইটির বন্ধন থেকে মুক্ত করে বাইরে বের করে বোঁটা দুটো ধরে টানতে থাকে আর ফিনকী দিয়ে ওর দিদির মাই থেকে দুধ বেরিয়ে রিঃর গায়ে মুখে লাগতে থাকে।
রিঃ আনন্দে আত্মহারা হয়ে ওর দিদির কাছে আবদার করে বলে – দিদি আমিও তোর বুকের দুধ টেস্ট করব।
দিদি বোনের আবদার শুনে এক হাতে একটা মাইয়ের বোঁটা রিঃর মুখে পুড়ে দেয়। রিঃ তার মাথাটা লেপের তলাই নিয়ে গিয়ে দিদির মাইয়ের বোঁটা টা মুখ নিয়ে চুষে চুষে দুধ খেতে থাকে। আবেষে দুজনেরই চোখ বন্ধ হয়ে আসে। দিদি এক হাতে রিঃর মাথা নিজের বুকের সাথে চেপে ধরে আর অন্য হাত দিয়ে রিঃর মাই দুটো চটকাতে থাকে।
ক্রমশ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments