সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vanumati বাংলা চটি কাহিনী (BCK) 25-06-2018

 

Pure Bangla Choti – শালী ও বৌ কে একসাথে সম্ভোগ – পার্ট ৩
এর মধ্যে বাথরুম পাওয়ার কারণে জামাইবাবুর ঘুম ভাঙ্গে যায়, সে বাথরুম থেকে ফেরার পথে রিঃ দের রুমে উঁকি মারে কিন্ত ঘর অন্ধকার থাকাই সে কিছু দেখতে পায় না, কিন্ত দিদির জোরে জোরে নিশ্বাস নেওয়ার শব্দে আর রিঃর দুধ খাওয়ার চুক চুক শব্দে সে অনুমান করে যে লেপের তলাই নিশ্চয় কিছু চলছে।
সে আস্তে আস্তে লেপ তুলে দিদির পিছনে এসে শুয়ে পড়ে। দিদি বুঝতে পারে যে জামাইবাবু তাদের সাথে যোগ দিয়েছে কিন্ত রিঃ লেপের মধ্যে ঢুকে দিদির মাই এ মুখ গুজে দুধ খেতে ব্যস্ত থাকায় সে জামাইবাবুর উপস্থিতি বুঝতে পারে না।
এদিকে জামাইবাবু লেপের তলায় এসে বোঝার চেষ্টা করতে থাকে যে নিচে কি চলছে। সে আস্তে করে নিজের হাত টা দিদির বাম হাতের কুনই এর উপর রেখে আস্তে আস্তে অগ্রসর হতে থাকে একটু পড়েই সে বুঝতে পারে যে দিদি তার বাম হাত দিয়ে রিঃর নরম ফোলা ফোলা মাই গুলোকে আদর করছে। আর তার শালী তার বৌ এর অধর সুধা পান করছে।
বুঝতে পেরে সে মনে মনে খুব আনন্দিত হল,
দিদিকে হাল্কা ঈশারা করতেই দিদি নিজের হাতটা সরিয়ে নিয়ে জামাইবাবুকে জাইগা করে দেয়। জামাইবাবু মহা আনন্দে শালীর ডাঁসা ডাঁসা মাই গুলোতে হাত বোলাতে থাকে।
হাতের পরিবর্তনটা হাল্কা অনুভব করলেও সেদিকে মন না দিয়ে রিঃ এক মনে দিদির মাই চুষে দুধ খেতে থাকে।
জামাইবাবু খানিকক্ষণ শালীর মাই দুটোকে নিয়ে আদর করার পর তার হাতটাকে আস্তে আস্তে রিঃর শরীরের নিচের দিকে অগ্রসর করতে থাকে। একসময় জামাইবাবুর হাত শালীর গুদের উপর এসে পৌঁছায়। গুদের উপর হাত পরতেই রিঃর সারা শরীরে শিহরণ খেলে যায়।
রিঃ আচানক হাতটা দিদির মাই থেকে সরিয়ে নিজের শরীরের নিচের দিকে নিয়ে যায়, তার অরক্ষিত গুদের উপর চলমান হাতটিকে প্রতিরোধ করার তাগিদে, কিন্তু ততক্ষণে জামাইবাবু তার নাইটি সরিয়ে নির্লোম গুদের উপর হাত বোলাতে শুরু করে দিয়েছে।
রিঃ কোন মতে জামাইবাবুর হাতটা চেপে ধরে, এবং সে বুঝতে পারে যে এটা কোন নারীর হাত নয়।
রিঃ লেপের ভিতর থেকে মাথা বের করে দেখবে কিনা চিন্তা করে, কিন্ত তার বুঝতে আর বাঁকি থাকে না যে এটা আর কেউ নয় তার জামাইবাবুরই হাত।
এতকিছু চিন্তা করার ফাঁকে জামাইবাবু তার কালো কালো পুরুষ্ট আঙ্গুল গুলো দিয়ে শালীর ফর্সা লোমহীন গুদের কোটে মালিশ করতে শুরু করে দেয়।
যতবার তার কোটে আঙ্গুলের স্পর্শ অনুভব করে তত বার সে শিহরণে কেঁপে কেঁপে ওঠে আর দিদির মাইয়ের বোঁটা আরও জোরে চেপে ধরে।
দিদির বোটাতে বারং বার জোরে জোরে চোষা খাওয়ার ফলে তারও শরীরে শিহরণ জাগে।
দুজন রমণরত ণর নারীর মাঝে শুয়ে সে কি করবে বুঝতে পারে না। এদিকে কামের তাড়নায়
জামাইবাবুর কালো ৮ ইঞ্চি বাঁড়াটা ফুলে ফুলে উঠছে আর দিদির পাছায় ধাক্কা মারছে।
দিদি নিজের বাম হাতটা পিছনদিকে নিয়ে নিজের স্বামীর বাঁড়াটা পাজামার ভিতর থেকে বেরকরে আদর করতে থাকে।
বাঁধন থেকে মুক্তি পেয়ে জামাইবাবুর বাঁড়াটা যেন আরো ছটফটানি শুরু করে দেয়।
এই মুহূর্তে শালী আবং জামাইবাবু দুজনেই তীব্র কাম জালায় জ্বলছে।
জামাইবাবু আর দেরি না করে লেপের তলা দিয়েই দিদির পিছন থেকে উঠে রিঃর পিছনে চলে আসে।
কোন রকমে পাজামাটা শরীর থেকে আলাদা করে শালীকে পিছন থেকে জড়িয়ে ধরে।
রিঃর নাইটি আগে থেকেই তার কোমরের উপর উঠে ছিল ফলে জামাইবাবু তাকে পিছন থেকে জড়িয়ে ধরতেই তার গরম শক্ত পুরুষ্ট লম্বা বাঁড়াটা রিঃর পাছায় ঘসা খেতে থাকে।
জামাইবাবু কামের তাড়নায় নিজের শরীর টাকে তার শালীর শরীরের সাথে মিশিয়ে দিতে চাইছে যেন।
পিছন থেকে দু হাত দিয়ে শালীকে জড়িয়ে ধরে তার নরম ফর্সা ৩৬ সাইজের মাই দুটিকে ডলতে ডলতে রিঃর ঘাড়ের কাছে মুখ নিয়ে চুময় চুময় ভরিয়ে দিতে থাকে।
এদিকে দিদি তার স্বামী ও বোনের রতিক্রিয়া দেখে নিজেকে আর ধরে রাখতে পাড়ে না । না পেরে সে তার নাইটিটা পেটের উপর গুটিয়ে নিজের গুদে আঙ্গুলি করতে করতে তার বোনের গুদের কাছে মুখ নামিয়ে নিয়ে এসে। রিঃর একটা পা সে নিজের কাঁধের উপড় তুলে নিয়ে তার রসে ভেজা গুদটাকে জিভ দিয়ে চাটতে থাকে।
রিঃর একটা পা দিদির কাঁধের উপর থাকায় তার রসাসিক্ত গুদের মুখটি আরো অরক্ষিত হয়ে পড়ে। দিদির ঠোঁটের ছোঁয়া পেয়ে গুদের পাপড়ি গুলো তির তির করে কাঁপতে থাকে। একদিকে জামাইবাবুর বলিষ্ঠ শরীরের পেষণ আন্য দিকে নিজের দিদির নরম জিভ দ্বারা তার যোনিদ্বারে লেহন, সব মিলে মিশে সে যেন আনন্দের চরম সীমায় পৌঁছে যাচ্ছে।
জামাইবাবুর কালো ঠাটান বাঁড়াটা রিঃর গুদের রসে ভিজে পিছলে তার দুই পায়ের মাঝে যোনিদ্বারে এসে পৌঁছায়। শালীর রসে ভেজা তরতাজা গুদের চেরাতে জামাইবাবুর কালো মুষল বাঁড়াটা বার বার ঘষা খেতে থাকে।
দিদি নিজের গুদে আঙ্গুল চালাতে চালাতে এক দৃষ্টে দেখতে থকে কিভাবে তার উপশী স্বামীর কালো লম্বা ঠাটান বাঁড়াটা তার ছোটো বোনটির রসাল গুদটাকে রগড়ে রগড়ে মন্থন করে চলেছে।
বাঁড়াটা তার বোনের যোনিদ্বারে ঘষা খেতে খেতে যেই গুদের উপর দিকে আসছে অমনি বাঁড়ার ছালটা নেমে গিয়ে লাল ডিম্বাকার মুন্ডিটা বেরিয়ে এসে তার বোনের ক্লিটে চুমু দিয়ে যাছে। দেখে তার মনে হচ্ছে যেন বোনের রসে ভেজা কামদ্বিপ্ত গুদটার তার স্বামীর মুশল বাঁড়াটা খুব পচ্ছন্দ হয়েছে আর তাই সে হাঁসি মুখে তাকে ভিতরে প্রবেশ করার জন্য আহ্বান জানাচ্ছে।
এদিকে জামাইবাবু তার মুশল বাঁড়াটা দিয়ে বার বার তার শালীর গুদের কোটটাকে ঘষা দিতে থাকে, যাতে সে তারাতাড়ি উত্তেজনার চরম শিখরে পৌঁছে যায়। আর সে যেন তার বীশাল বাঁড়াটা দিয়ে অনায়াসে তার বহু আকাঙ্ক্ষিত শালীর রসাল গুদের গভিরে ঢুকিয়ে মুহুর্মুহু ঠাপের দ্বারা তার শালীর গুদ মন্থন করতে পাড়ে।
নিজের বৌ এর সামনে তার বোনকে ভোগ করার লালসায় তাকে আরো পাশবিক করে তোলে।
অনবরত ঘষা দিতে দিতে একসময় তার বাঁড়ার মুন্ডিটা শালীর গুদ গহ্ববড়ের সম্মুখে এসে উপস্থিত হয়। সে সামান্য কোমর নাড়া দিতেই তার বাঁড়ার লাল মুন্ডিটা শালীর ভেজা গুদের পাপড়ি সরিয়ে সামান্য ভীতরে প্রবেশ করে আর রিঃর মুখ থেকে এক অস্ফুট সস্তির আওয়াজ বেরিয়ে আসে আআআআআআ…
এমন সময় কলিং বেলের আওজ ……
টিং টং……… টিং টং
সাথে সাথে স্নেহঃর গলা, সে দরজার ওপারে দাঁড়িয়ে ফোনে কারুর সাথে কথা বলছিল।
ক্রমশ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments