সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gorav1352 বাংলা চটি কাহিনী (BCK) 30-09-2021

 

৬ষ্ঠ পর্ব
রজত আর থাকতে পারল না। গুদের উপর রস ঢেলে খপ করে গুদের চারপাশে চাটতে লাগলো। চাটতে চাটতে রজত নিজের মুখে টেনে নিতে নিতে কোঁটটাতে মুখ রাখলো। রজত ঠোঁট দিয়ে চেপে কোঁটটাকে পিষে পিষে আয়েশ করে চুষে গুদের রস বের করতে লাগলো।
শ্বশুরের এমন গুদ চোষানি পেয়ে নাইনা গতকালের মত দিক-বিদিক জ্ঞানশূন্য হয়ে পরলো। নাইনার গুদ থেকে বেরিয়ে আসা কামরসের জোয়ারকে রজত চুষে নিজের মুখে টেনে নিতে লাগলো। নাইনা শ্বশুরের গুদ চোষা দেখতে মাথাটা চেড়ে ধরল। নাইনার বিকলি দেখে রজত আরও জোরে জোরে গুদটা চুষতে লাগলো। কোঁটের আশে পাশের চামড়া সহ মুখে নিয়ে জিহ্ব আর ঠোঁট দিয়ে কচলে কচলে নাইনার গুদটাকে তেঁতুলের কোয়া চুষার মত করে চুষতে লাগলো।
নাইনার শরীর উত্তরোত্তর সড়সড় করে উঠতে লাগলো। রজত কখনওবা জিহ্বটা বের করে কুকুরের মত করে নাইনার গুদের চেরাটা গোঁড়া থেকে মাথা পর্যন্ত চাটতে লাগলো। নাইনার তুলতুলে জেলির মত গুদটা চুষে রজত দারুন তৃপ্তি পেতে লাগলো। গুদ চোষানি পেয়ে নাইনা তখন রীতিমত লেলিয়ে দেওয়া কুকুর হয়ে “ঊমমম ইশশ” করে কয়েকটা চীৎকার ছেড়েই নাইনা নিয়ে চিরিক্ চিরিক্ করে নিজের গুদের জল খসাল। রজত সেই গুদের জল খেয়ে শুয়ে পড়লো।
এবার নাইন উঠে হাঁটু গেড় বসে শ্বশুরের ঠাটানো বাঁড়াটা হাত নিয়ে নিল। কয়েকবার বাঁড়াটা খেঁচে মুন্ডিতে রসগুলো ঢেলে জিহ্বটা বের করে কোঁতকা, মোটা বাঁড়ার গোঁড়ায় ঠেকিয়ে মুন্ডি পর্যন্ত চাটতে লাগল। বার কয়েকের এই পূর্ণ বাঁড়া চাটুনিতে রজত নাইনার মাথাটাকে ধরে ওর মুখের উপর চেপে ধরলো। নাইনা হা করে বাঁড়ার প্রথম অর্ধেকটা মুখে পুরে নিল। নাইনা কাঠি আইসক্রিম চুষার মত মাথাটা সামনে-পেছনে করে বাঁড়াটা চুষেতে লাগলো। নাইনা আস্তে আস্তে বাঁড়া চুষার গতি বাড়িয়ে দিল। মাথাটাকে দ্রুত সামনে-পেছনে করে শ্বশুরের বাঁড়াটা চুষতে নাইনারও বেশ ভালোই লাগছিল।
দ্রুতগতিতে নাইনা শ্বশুরের বাঁড়া চুষাতে স্লিকের মত চুলগুলো এলো মেলো হয়ে চেহারার সামনে এসে চেহারাটাকে ঢেকে দিল। রজত সেটি দেখতে পেয়ে নাইনার চুলগুলোকে দুইহাতে প্যাচিয়ে উপরে তুলে মুঠি করে শক্ত করে ধরে রাখলো। প্রতি বারেই বাঁড়াটা অর্ধেকের চেয়ে বেশি মুখে পুরে নিচ্ছে নাইনা।
কিছুক্ষণ চুষার পর নাইনা মুখ থেকে বাঁড়াটা বের করে উঠে এলো শ্বশুরের ওপর। খাড়া বাঁড়াটা একবার কামার্ত দৃষ্টিতে দেখে শ্বশুরের কোমরের দু’পাশে দুই পা দিয়ে বসলো। গুদটা বাঁড়ার ওপর নিয়ে বাঁড়ার মুখে লাগিয়ে শরীর ছেড়ে দিলো নাইনা। নাইনার শরীরটা নিমেষে নেমে এলো শ্বশুরের ওপর। তারপর নাইনার ঠাপ শুরু হলো। দু-হাত তুলে ভীষণ কামুকভাবে চুল বেঁধে নিয়ে শ্বশুরের দুইপাশে বেডে হাত দিয়ে ভর দিয়ে ঠাপতে শুরু করলো নাইনা। শুধু উঠছে আর নামছে, উঠছে আর নামছে। আর নাইনার ৩২ সাইজের কচি মাইগুলো ঝড়ের মত দুলচ্ছে।
নাইনা বেশ কিছুক্ষণ উঠ-নামা করতে করতে রজতের দিকে আস্তে আস্তে ঠাপের গতি কমিয়ে দিল এতে নাইনার ভার সব শ্বশুরের জাং-এ এসে পড়লো। রজতও নাইনার ভার সইতে না পেরে পাছা দুটো তুলে তলঠাপ শুরু করলো। এতে নাইনার গুদের জরায়ুতে রজতের বাঁড়াটা গুঁতো মারতে লাগলো। এতে নাইনা “আহহহহ শশশশশ” জোরে জোরে চীৎকার করতে করতে গুদের জল পিচকেরির মত বের করে শ্বশুরের নাভি ভিজিয়ে নিজের মাই ভিজিয়ে দিলো। নাইনার মাই ভিজতে দেখে রজত নাইনার মাইয়ের বোঁটা দুটো টিপতে ও মোচড়াতে লাগলো। এতে নাইনা উওেজিত হয়ে শ্বশুরের দিকে ঝুঁকে পরলো। এতে রজত আবারও তলঠাপ দিতে লাগলো। এতে নাইনা ছিটকে ছিটকে শ্বশুরের দিকে এগুতে থাকলো। নাইনা আর সহ্য করতে না পেরে শ্বশুরের ঠোঁট চুষতে লাগলো। রজত ও নাইনার মসলিন চুলগুলো সরিয়ে ঠোঁট চুষতে লাগলো।
রজত নাইনাকে জড়িয়ে ধরে নাইনার আঁটো হয়ে আসা গুদটাকে আরও ভারী ভারী তলঠাপে দুরমুশ করতে করতে নাইনার পাছায় চাটি মারতে লাগলো। বৌমা কয়েকটা তলঠাপ খেয়ে গুদটা ঠেলে রজতের বাঁড়াটাকে উগলে দিয়েই ফিনকি দিয়ে দ্বিতীয় বারের মত গুদের জলের ফোয়ারা মেরে দিল। গুদের জল দিয়ে বাঁড়াটা স্নান করিয়ে দিল। নাইনা শ্বশুরের বাঁড়াটা স্নান করিয়ে আবার গুদে পুঁতে দিয়ে আস্তে আস্তে কয়েকবার উঠ-বস করে ঘুরে গেল। নাইনা ঘুরে যেতে রজতও হাল্কা উঠে হাঁটু দুটো কাছে নিয়ে এলো।
এখন রজতের সামনে নাইনার পিঠ। বৌমা তার হাঁটু আস্তে আস্তে উঠ-বস করাতে রজতের আর তশ সইলো না। আবার শুরু করলো তলঠাপ। এবার পাছা দুটো ধরে নয়। কোমর ধরে তলঠাপ দিতে লাগলো। রজত এমন জোরে জোরে তলঠাপ মারতে লাগলো বৌমা যেন স্প্রিং এর মত লাফাতে লাগলো। এমন জোরে জোরে তলঠাপে নাইনা দিনেরবেলা রাতের আকাশের সব তারা একসাথে দেখতে লাগলো।
নাইনা শ্বশুরের এমন চোদন সইতে না পেরে গুদ থেকে বাঁড়াটা বের করে ডগি পজিশনে বসলো। রজত বুঝতে পারলো বৌমা আর এই পজিশনে চুদ খেতে পারবে না তাই পজিশন চেইঞ্জ করে ফেলেছে। রজতও নাইনাকে কিছু না বলে হাঁটু গেড়ে বসে নাইনার গুদে বাঁড়ার মুন্ডিটা ঢুকিয়ে বাঁড়াটা কিছুটা টেনে নিয়ে মহাবলী ঠাপ মেরে শুরু করল জবরদস্ত ঠাপের উপর ঠাপ। সাথে সাথে নাইনা শ্বশুরের ঠাপে “আহহহহমমম” চীৎকার করতে করতে লাগলো। রজত কোমর ধরে শুধু ঠাপিয়ে যাচ্ছে। আর নাইনা চীৎকার করছে।
নাইনা আর শ্বশুরের ঠাপ সহ্য করতে পারলো না। একটু এগিয়ে শ্বশুরের হাতের কবল থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে উপুড় হয়ে শুয়েই ফর ফরফর করে আবারও গুদ-জলের আর একটা দমদার ফোয়ারা ছুঁড়ে দিল। দমদার ফোয়াটা রজতের তলপেট ভাসিয়ে দিল। দমদার ফোয়া ছুঁড়ে নাইনা বালিশে মুখ গুঁজে তৃতীয় বারের মত জল খসানোর পূর্ণ পরিতৃপ্তিকে চুপচাপ উপভোগ করতে লাগল।
রজত নাইনার একটা পা সোজা করে দিতে পাছা উঁচিয়ে শুয়ে পড়লো। রজত নাইনার দিকে ঝুঁকে মসলিন চুলগুলো সরিয়ে দুটো মাই দুই হাতে নিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপতে লাগলো। রজত আবারও শুরু করল জবরদস্ত ঠাপ। ঠাপের উপর ঠাপ।
হাঁটু দুটো ধরতে রজত ঠাপতে ঠাপতে কাঁত হয়ে শুয়ে নাইনাকে কাঁত করে শুয়ে ডানহাতটা নাইনার জাং দিয়ে ঘুরিয়ে নাইনার ডানহাতটা মুটি করে ধরে ঠাপতে লাগলো। রজত ঠাপতে ঠাপতে নাইনার হাতটা সোজা করতে লাগলো।
রজত কয়েকটা ঠাপ দিয়ে পজিশন চেইঞ্জ করে নিল। এবার রজত নাইনাকে সোজা করে শুয়ে দিল। রজত নাইনার গুদে বাঁড়া ঢুকিয়ে মিশনারী পজিশনে চুদতে লাগলো। নাইনা সোহাগ করে শ্বশুরকে কাছে টেনে এনে ঠোঁট চুষতে লাগলো। রজতও নাইনার দিকে ঝুঁকে পা দুটো কাঁধে তুলে আবারও জবরদস্ত ঠাপ শুরু করলো। ঠাপের উপর ঠাপ।
এতে নাইনার পাছা উঁচু হয়ে গেলো। রজত ঠাপতে লাগলো। শ্বশুরের ঠাপ খেয়ে নাইনা আর কোন কথাই বলতে পারছেনা। রজত নাইনার গলাটা চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো। নাইনা চোখ বন্ধ করে দমদার গুদের জল খসে দিল। গুদের জল সব নাইনার মাইয়ের খাঁজ বেয়ে গলা ভিজে গেল।
রজত আবারও কাঁটা মুরগির মত করে নাইনার ঠোঁট চুষতে চুষতে ঠাপতে ঠাপতে বাঁড়ার ছিদ্র থেকে গাঢ়, সাদা, থকথকে বীর্যের ভারি একটা ফিনকি গিয়ে পড়ল নাইনার গুদের অতল গহব্বরে। তারপরে চিরিক চিরিক করে আরও চল্লিশ-পঞ্চাশটা বড় বড় পিচকারী নিক্ষেপ করে বাঁড়াটা বের করে নাইনার পাশে শুয়ে পরলো।
এভাব চলতে লাগলো রজত নাইনা ও এনার চোদাচুদি। ঠিক তিনমাস পর নাইনা পেগনেন্ট হলো। তার একমাস পর এনাও পেগনেন্ট হলো। রজত নাইনা ও এনাকে পাঁচ মাস ধরে চুদতে লাগলো।
চলবে…
এই গল্পের সপ্তম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন অথবা deshgorav1352@gmail.com এই ঠিকানায় আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।
ধন্যবাদ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments