সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bithiislam বাংলা চটি কাহিনী (BCK) 18-01-2019

 

রাজী তো হলাম কিন্তু আমার মনের ভিতরে কি চলছিলো বুঝাতে পারবো না, পর্ণোগ্রাফীর কামুক মেয়েদের তীব্র যৌনসুখের শীৎকার যেমন আমাকেও কামুক করে তুলছিলো আবার নিষিদ্ধ যৌনতার প্রতি তীব্র আকর্ষণ। ভিতরে ভিতরে যেন আমার যৌনতা দাবানলের মত ফুঁসে উঠছিলো কিন্তু সুমনের সামনে এসব প্রকাশ করতে বিব্রতবোধ হচ্ছিলো।
দেখতে দেখতে আমার অফিসে জয়েন করার দিন এসে গেলো। একটা ফোন কোম্পানীর শো-রুমে। বাংলাদেশের মফস্বল শহরগুলোতে শো-রুমে মেয়েরা তখনও চাকরি করা তেমন শুরু করে নি। অই শো-রুমে আমিই একমাত্র মেয়ে ছিলাম। যদিও এসব করতে রাজী হই তারপরেও রাতারাতি পর্দা বাদ দেয়া সম্ভব ছিলো না আমার জন্য।
আমার চেঞ্জ হওয়া এখান থেকেই শুরু। প্রথমেই আমার জন্য ঢিলেঢালা বোরকা বাদ দিয়ে ঢাকা থেকে টাইট ফিটেড বোরকার ব্যবস্থা করলো সুমন, যেন শরীরের প্রত্যেকটা ভাঁজ বাইরে থেকে বোঝা যায়। ভীষণ ন্যাকামো করে কথা বলতে হবে এবং কারণে অকারণে হাসতে হবে, কড়া পারফিউম ব্যবহার করতে হবে, যারা জানেন না তাদের বলছি, আমাদের ধর্মে মেয়েদের পারফিউম বা সুগন্ধী মেখে পরপুরুষের সামনে যাওয়ার নিয়ম ছিলো না, এমনকি বাসার বাইরে প্রাণখুলে হাসি পর্যন্ত দেয়ার অনুমতি ছিল না, সুমন আমাকে শিখিয়ে দিলো কিভাবে গায়ে পড়ে ছেলেদের সাথে কথা বলবো।
বিশ্বাস করবেন না এত এক্সাইটমেন্ট নিয়েও আমার টেনশান হচ্ছিলো, এসির ঠান্ডা বাতাসেও ঘেমে যাচ্ছিলাম। পরিচিত হলাম আমার কলিগদের সাথে, ওরা তিনজন ছিলো, সাইফ, সজল আর সৌভিক। মুখ চেপে হাসলাম আমার নতুন তিন জামাই আর পুরানো জামাই সবার নামের প্রথম অক্ষর একই। তিনজনই ভীষণ হ্যান্ডসাম, ওরা অবশ্য আমার চেহারা দেখতে পারছে না কারণ আমার মুখ ঢাকা ছিলো।
সুমন আমাকে বার বার করে একটা কথা বলে দিয়েছে, সবসময় পুরুষের চোখ ফলো করতে যাতে ওরা কখন আমার কোথায় নজর দেয় সেটা যেন বুঝতে পারি। যদিও আমি নিকাব পরে ছিলাম যেটার কিছু অংশ বুক পর্যন্ত ঢাকা ছিলো, এরপরেও টাইট বোরকা পরার জন্য স্তনের কিছু অংশের আকার বেশ বোঝা যাচ্ছিলো৷ ওদের দৃষ্টি একটু পর পর অইদিকেই যাচ্ছিলো। সুমন পার্ভার্ট হলে কি হবে, আসলে একটা জিনিয়াস। অথবা পুরুষ তো, ও ভালো করেই চিনে পুরুষরা কি চায়।
সুমনের কথামত ওদের গা ঘেঁসে দাড়ালাম, হাসি দিয়ে জানতে চাইলাম কেমন আছেন আপনারা। ওদের মুখ দেখেই বুঝে গেলাম ওরা অবাক হয়েছে, হয়তো ভাবতেই পারেনি একটা বোরকাওয়ালী এতটা ফ্রি কিভাবে হবে, আরো বেশি অবাক হয়েছে আমার ভয়েস শুনে, আমার ভয়েস আসলেই অনেক চিকন আর মিষ্টি ।
ওরা একে একে নিজেদের পরিচয় দিলো আর আমার সম্পর্কে জানতে চাইলো, আমি কোথায় থাকি, বিবাহিত কিনা। অইদিন অনেক কথা হলো আমাদের, বেশ ফ্রি হয়ে গেলাম। বিয়ের আগে প্রেম করি নি তাই বুঝি নি প্রেমের জন্য সবাই এত কাঙাল কেনো হয়। যদিও প্রেম করা ইচ্ছা ছিলো না আমার, তাও ফ্লার্টিং এ তো দোষ নেই। একসময় সৌভিক জানতে চাইলো ফেইসবুকে একাউন্ট আছে কিনা, আমার ছিলো না। ওকে বললাম, দাদা, আমাকে একটা একাউন্ট করে দিন না (ন্যাকামি আরকি ?) সৌভিক বলল আচ্ছা করে দিব।
প্রথম দিনের সমাপ্তি। রাতে ওদেরকে বললাম আমাকে বাসায় পৌঁছে দিতে৷ সজলের বাইক ছিলো৷ ওর বাইকে করে বাসায় আসলাম। একটা অন্য রকমের অনুভূতি জানেন? একটা পরপুরুষের পিছনে এত কাছে বাইকে চেপে বসার অনুভূতি আগে ছিলো না, একটা মিক্সড ফিলিংস কাজ করছিলো।
রাতে সুমন বাসায় ঢুকেই জানতে চাইলো কেমন এগিয়েছে কাজ, পেরেছি কিনা। আমি অবশ্য ওর চোখের দিকে তাকাতে পারছিলাম না, সত্যি বলতে লজ্জা লাগছিলো, যদিও সুমনের সাপোর্টেই এসব করছি তাও এটা একরকম বিট্রে, সুমন কি আসলেই সহ্য করতে পারবে আমাকে? যদি একসময় ভালো না লাগে? তাড়িয়ে দেয়? সুমনকে রাতের খাবার দিতে দিতে এসব ভাবছিলাম। খাওয়া শেষ করে শুতে গেলাম। সুমন বিস্তারিত জানতে চাইলো।
আমি ওর বুকে মাথা দিয়ে আস্তে আস্তে সব বললাম। ও জানতে চাইলো কাকে সবচেয়ে বেশি মনে ধরলো। সত্যি বলতে সৌভিক এর প্রতি বেশি আকর্ষণ ফিল করেছি। এম্নিতেই ও বাকিদের তুলনায় বেশি হ্যান্ডসাম ছিলো তাছাড়া ও ছিলো হিন্দু৷ খতনা ছাড়া ওর লিঙ্গটা কেমন দেখাবে আর কিভাবেই কি হবে এটা জানার আগ্রহ ছিলো। তবে সুমনকে এসব কিছুই বললাম না, বললাম সবাইকেই মোটামুটি লেগেছে।
পরেরদিন অফিসে গেলাম৷ সৌভিক বলল আমার ফেইসবুকে একাউন্ট খোলা হয়ে গেছে, আমাকে একাউন্ট আর পাসওয়ার্ড বলে দিলো আর আমার ফোন থেকে একাউন্ট এ ঢুকে আমাকে শিখিয়ে দিলো কিভাবে ফেইসবুক অপারেট করতে হয়। পাশাপাশিই বসেছিলাম আর ইচ্ছা করে ওর শরীরের সাথে আমার শরীর মেশাচ্ছিলাম। ওকেও দেখলাম মাঝে মাঝে নড়েচড়ে উঠছে বুঝলাম আমার নরম শরীর পেয়ে লোভ সামলাতে পারছে না৷ সাথে তো কড়া পারফিউম আছেই।
যাই হোক আমি শিখে নিলাম, ও আগে থেকেই ফেইসবুকে ওর সাথে আমার ফ্রেন্ডশিপ করিয়ে দিয়েছে। সজল আর সাইফকে গিয়ে আমার একাউন্ট দেখালাম৷ ওরাও আমাকে রিকোয়েস্ট দিয়ে আমার ফ্রেন্ড হয়ে গেলো। আমি মনে মনে বললাম, সুমন, খেলা সবে শুরু ?
সৌভিক একটু পর পর বলা শুরু করলো ফেইসবুকে যদি ফেইস-ই না থাকে তাহলে কি সেটা ফেইসবুক হলো? আপনার একটা ছবি দিন না, প্রোফাইল পিকচারের জন্য৷ আসলে সবকিছু যে আমাকে দেখার ধান্ধা সেটা বুঝে গেছিলাম। কিন্তু সুমনের কঠোর মানা৷ এত তাড়াতাড়ি চেহারা দেখানো যাবে না, সস্তা হওয়া যাবে না। সজল আর সাইফের মধ্যে সাইফ একটু বেশি লাজুক ছিলো, আমার মত, আমার থেকে একটু দূরে দূরে থাকতে চাইতো তবে চোখ দিয়ে যে ঠিকই গিলে খেত সেটা আমি বুঝতাম।
সেদিন রাত থেকেই শুরু হলো সৌভিক আর সজলের চ্যাটিং। বাবাগো৷ দুইজন পাল্লা দিয়ে মেসেজ দিচ্ছিলো। অবশ্য আমাকে বেশি কষ্ট করতে হয় নি, সুমন নিজেই ওদের মেসেজের বেশ সংযত কিন্তু রসালোভাবে রিপ্লাই দিয়ে যাচ্ছিলো,আর আমি চেয়ে চেয়ে দেখছিলাম, আমার মনে হচ্ছিলো সুমনের মধ্যে আরেকটি সত্ত্বা আছে, নারী সত্ত্বা।……..(চলবে)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments