সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ payelangle বাংলা চটি কাহিনী (BCK) 18-02-2019

 

আগের পর্ব
রিনা কে পুলিশ সন্দেহ করতে পারেনি। প্রমান লোপাটের সমস্ত ব্যবস্থা ও করে রেখেছিল। অফিসার যখন ওকে জেরা করছিলেন এমন কাদছিল যে ওকে সবার শেষে জেরা করা হল। আধ ঘন্টা পর চোখ মুখ ফুলিয়ে ইন্সপেক্টর যখন জেরা করছেন ওর শ্বশুর মশাই এর সামনে রিনা বলেছিল “স্যার ওর কথা বল্লে সত্যি যেটা যে দীপ বিছানায় কাপুরুষ ছিল একটা. আধ মিনিট ও স্থায়ী না। আমার ক্ষিদে না মিটিয়ে কুকড়ে ছোট হয়ে যেত তাও তো আমি করতে দিয়েছি বাচ্চা হওয়ার কত পর ও কত বার । ওরাল সহ্য করতে না পেরে মুখে করে দিত ।”” এর পর শ্বশুর মশাই আর দাঁড়াতে পারেন নি।
তারপর একটু ধাতস্থ হয়ে রিনা বলল ” দেখুন রোজ তো শরীর ঠিক থাকে না. তার উপর পিরিয়ডস ও হয়.যেটা এখন হয়েছে ((রিনার কপাল ও সাহায্য করে মাসিক হয়েছে কি চেক করতে নিশ্চয় বলবেন না এখুনি , কাল সকাল কিবা আজ রাত থেকে ওর মেন্স আরম্ভ হয়ে যাবে।)) ….কখোনো ঘুমিয়ে পড়লে ওই সব কুকর্ম করত, মুঠো মারত। ছাদে ও যেত কখোনো সখোনো। বেশিক্ষন পারার জন্য গাঁজা টেনে নামতো লড়তে, বড়জোর একমিনিটে খালাস। বাচ্চা টা ও ওই গাঁজার দৌলতে হলো। ছাদে হয়ত গাঁজা টানতে গেছিল। “”” এতদুর শোনার পর অফিসার ও বেশি প্রশ্ন করতে পারেন নি।
দীপ কে পাওয়া গিয়েছিল ছাদের এক কোনে।। আবিষ্কার করে দীপের এক ভাইপো। ভোরে ছাদে জগিং করতে গিয়ে। চিতকারে পাড়ার লোক জড়ো হয় পুলিস আসে। চিত হয়ে শোয়া দেহ। প্যান্ট এর জিপ খোলা। একটা হাত ধরে আছে নিজের পুরুষাঙ্গ। আর একটা হাত এ ছিল ওর রিনিবেবির ব্লু রং এর একটা পরে নোংরা হওয়া প্যান্টি যেটা ও নাকের কাছে ধরেছিল। পুলিস ময়নাতদন্তে নিয়ে যায় বডি। রাতে দাহ করে দেওয়া হয়।
রিনা সেদিন ছাদে যাওয়ার আগে নিজের পেছনে শীতের লোশান মাখিয়ে নিয়েছিল। আইডিয়া টা দীপের ই। বাজে গন্ধ টা চাপা পড়ে ফেইসসিটিং করার সময়। দীপের মুখে যদি ক্ষীন কোনো গন্ধ থাকে সেটা শীতের লোসনের । ফেমডম খেলা খেলতে গিয়ে জীবনের খেলা শেষ হয়ে গেল বেচারার । পোড়খাওয়া ক্রিমিনালের মতো স্পট সাজিয়েছিল রীনা।। একটা ও ভুল করেনি। ডেডবডির হাতে গুঁজে দিয়েছিল যে প্যান্টি টা রাতে রিনা পরেছিল। নিশ্বাস চলাচল বন্ধ হয়ে গেছে শিয়োর হয়ে গিয়ে প্যান্টি ধরা হাত টা নাকের উপরে রেখেছিল দীপের । তারপর অপর হাত দিয়ে বাড়া ধরিয়ে দিয়েছিল।
কিছু টা দুরে আধপোড়া সিগারেট পেপারে বানানো বিনা ফিল্টারের গাঁজা । দীপ কিন্তু সেটা ছাদে খায়নি।। ঝুলবারান্দায় দাঁড়িয়ে গাঁজা বানিয়ে, টেনে এসে রিনা কে চুমু দিয়ে জাগিয়ে ছিল দীপ। ড্রয়িংরুমের প্রস্তাব দিয়েছিল।। রিনা বর কে ছাদে যেতে বলেছিল। কথা মতো দীপ ছাদে গিয়ে অপেক্ষা করছিল। রেডি হয়ে রিনা বারান্দা থেকে আধপোড়া সেই সিগারেট পেপারের গাঁজার ফিল্টার টা প্যাকেটে করে নিয়ে ছাদে নিয়ে গিয়েছিল।তারপর…….. রিনাকে কপাল ও সাহায্য করেছিল। শীবাঙ্গী গৌরাঙ্গী ভাগ্যিস কেঁদে ওঠেনি বা বিছানা থেকে পড়ে যায়নি। স্বামী কে খুন করে কাঁদতে কাঁদতে এসে শুয়ে পড়েছিল রিনা।
“আমার শিবাঙ্গীর কি হবে আমার গৌরাঙ্গীর কি হবে ” বলে বলে বিলাপ করেছিল কয়েক দিন। তারপর বাপের বাড়ি চলে আসে।।
রীনার শ্বশুরবাড়িতে যাওয়ার মুখ ছিল না । জেরায় যেভাবে কথা বলেছে বাড়ির সবাই শুনেছে । দীপ কে এমন হাতের মুঠোয় করেছিল বিয়ের পর থেকেই সেপারেট হওয়ার জন্য বাড়িতে চাপ দিচ্ছিল। দীপ দের বনেদি পরিবার হওয়ায় দীপ ও সুবিধা করতে পারছিল না । শিবাঙ্গী গৌরাঙ্গী হওয়ার পর দীপ বাবার সাথে অশান্তি করে নিজের সব সম্পত্তি বের করে নেয় । তারপর সেগুলো আইনত শিবাঙ্গী আর গৌরাঙ্গীর নামে করে দেয়। সব কিছুই দীপ সুন্দরী বউ এর জন্য করতে বাধ্য হত।
রিনার বাবার কপাল ই খারাপ। ঘরে দুটো সুন্দরী মেয়ে। রাই এর বয়স উনত্রিশ, চার বছর সংসার করার পর টর্চার সহ্য করতে না পেরে ডিভোর্স নিয়ে বাপের বাড়িতেই আছে। এখন রিনা মাত্র একুশ বছরে বিধবা হয়ে বাপের বাড়িতে আশ্রয় নিয়েছে। রাই এখন ব্যাঙ্কে জব করে। বাবা মা কে দেখে। রিনাও নিজের রাস্তা দেখে নিয়েছে। ওর শ্বশুরমশাই এসেছিলেন একদিন রিনা সামনে যেতে পারেনি। রিনার বাবাকে অপমান করেছিলেন ভদ্রলোক। সাথে এটাও বলে গিয়েছিলেন যে রিনার বয়সও অল্প, বিয়ে করে নেয় যেন।
রিনা ফেটে পড়েছিল – “এত সাহস হয় কি করে! বিয়ে করে নাও! অন্যের ঘাড়ে ঝুলে পড়ো! আমি ও দেখব কি করে পার পায়। দীপের অংশের সব সম্পত্তি শিবাঙ্গী গৌরাঙ্গীর নামে। সব আমি আদায় করেই ছাড়বো।”
রিনার বাবা,মা,রাই বিষ্ফারিত চোখে তাকিয়েছিল।
সপ্তাহ তে যত গুলো দিন আছে সবচেয়ে খারাপ দিন রবিবার অশোকের কাছে। ও মনে মনে মৃত্যু কামনা করে ওইদিনের আগে নিজের। কিন্তু দিন বয়ে যায় সপ্তাহ কেটে যায় অশোক কিছুই করতে পারে না এক নিষ্ঠুর বন্ধনে ও বন্দি যে সে।। একজন পুরুষ জাতের কলঙ্ক মনে হয় ওই দিন এলে নিজেকে অশোকের।
রবিবার এলে নিশুতি রাতে ছাদের এক কোনায় বসে সিগারেট আর কোনো এটো মদ খেতে খেতে নীল আকাশে দুটো চাঁদ দেখতে দেখতে দীর্ঘশ্বাস ফেলে অশোক। কান ঝালাপালা করে ট্রিইইই শব্দে শীস দিতে দিতে মাথার উপর দিয়ে উড়ে যায় কোনো বড়োলোকের এয়ারট্যাক্সি । কোনো ধনী মেয়ে বউ মস্তি করে এই গভীর রাতে বাড়ি ফিরছে হয়ত হতভাগ্য অশোক কে ছাদে lone বসে থাকতে টিটকিরি দিতে হর্ন দিলো…ওর একটা গান মনে আসে আয়াম নট অ্যাফ্রেড” উনত্রিশ তলা উচু থেকে অশোকের মনে এমিনেমের মতো যেন লাফ দেয়, মুক্ত হয়ে যায় চিরদিনের মতো যন্ত্রনা থেকে ।। কিন্তু ওর বুকে প্রতিশোধের আগুন জ্বলে। ও ডরপোক হয়ে যায়।মনের ফ্ল্যাসব্যাকে ফিরে যায় মুক্ত অশোক ।।
~আজ থেকে চোদ্দ বছর আগে বইমেলায় রিনা অশোক কে দেখে যে ভাবে এগিয়ে এসেছিল অশোক অবাক হয়েছিল। সোজা এসে হাত ধরে ফাঁকা যায়গায় নিয়ে গিয়েছিল। জিন্স আর টপ পরা পরমাসুন্দরী রিনা কে অসাধারন দেখাচ্ছিল। সেই চোখে জল সেই সুন্দর মুখশ্রী দেখে পুরোনো সব রাগ ভুলে গেছিল অশোক। এরপর একদিন ডিনার একদিন সিনেমা চলতে চলতে দিন গড়ালো।মাঝে মাঝেই শিবাঙ্গী গৌরাঙ্গীর কথা জিজ্ঞেস করত অশোক। রিনা রেগে যেত। একদিন ধর্মতলায় নিয়ে গেছিল শিবাঙ্গী গৌরাঙ্গী তখন ২ বছরের শিশু। গৌরাঙ্গী কে কোলে নিয়ে অন্তর থেকে হেসে অশোক বলেছিল এমন পরির ছানার বাবা হবো ভেবে বুকটা গর্বে ভরে যায় রিনি। এরপর একদিন রেজিস্ট্রি করে বিয়ে করে নিলো রিনা আর অশোক।
অশোক S.B.I ব্র্যাঞ্চ ম্যানেজার ।। রিনা শিবাঙ্গী গৌরাঙ্গীকে রাই এর কাছে রেখে দিলো । ওরা বড়ো হয়ে চিনতো অশোক কে ই বাবা বলে।
রিনা অশোকের বারোটা বাজিয়ে রেখেছিল। অশোক কে রীনার নিজের কেনা ফ্ল্যাটে ঘরজামাই থাকতে হয়. অশোক কলেজ থেকেই রিনা নামে পাগল । তখন তো জানতো না রিনা কত পোড় খাওয়া মাগি। বিয়ের পর বুঝলো। রিনা ধীরে ধীরে অশোক কে পা চাটা কুকুরে পরিনত করল। বিয়ের দিন রাতে অশোক কে চুদতে গিয়ে রিনা অশোকে পৌরুষ পরীক্ষা করে ব্লো জবেই অশোক মুখে বীর্যপাত করে দেয় রীনার ।
সেই জীবনের শেষ বার অশোকের বাড়া মুখে নিয়েছিল রীনা । রীনা কপাল কে দোষ দেয়। একটা স্বামীও ওর জুটলো না বীরপুরুষ ! একটা ভাষন দিয়েছিল বুকের উপর পা রেখে রিনা. “আজ থেকে তোমার স্বত্তা আমার অনুগত গোলাম হয়ে গেল। এখানে ঢুকেছ যত সহজে বেরোতে পারবে অত সহজে যদি মনে করো তাহলে তোমার লাশ বেরোবে এই ফ্যাট থেকে” রীনা শাড়ির পেছন থেকে নাইন এম এন রিভলবার বের করে অশোক এর দিকে তাক করল।
“তোমায় আমার কাছে নতিস্বীকার করতে হবে। আমি এখন থেকে তোমার প্রভু আর তোমার জায়গা আমার এই পায়ের তলায়।” রিনা পিস্তল পায়ের দিকে ইশারা করে দেখালো।
“আমার প্রতেক হুকুম তোমায় অনুগত কুকুরের মতো বিনা প্রশ্নে মেনে যেতে হবে, যতই ঘৃন্য হোক না কেন । এখন তোমায় আমি বাধব আশো,” বলে রীনা দড়ি আনতে গেল।
অশোকের সব কিছুই অবিশ্বাস্য মনে হচ্ছে।
যথারিতী রীনা নাইলন দড়ি দিয়ে অশোক কে পিছমোড়া করে বাধলো। অশোক এর তখনো বিশ্বাস হচ্ছিল না ও জাস্ট হতভম্ব।
তারপর আদুরে ভঙ্গি তে রীনা নিজের চেঞ্জ করা ঘামে ভেজা প্যান্টি টা পাকিয়ে অশোকের মুখে গুজে দিয়েছিল।
তারপর হাটু মুড়ে পড়ে থাকা অশোক দেখতে পেল এক শুধু ব্রা পরা লাস্যময়ী প্রেয়সী নারী হাতে সরু বেল্ট ঝুলিয়ে হাইহিলস এর খটখট আওয়াজ তুলে তার দিকে এগিয়ে আসছে। তার বউ। রীনা।
তারপর বৃষ্টির মতো নেমে এসেছিল অশোকের শরীরে সাপের মত সরু বেল্ট। “বউ এর হাতে মার খাওয়া” কথা সেদিন বুঝতে পেরে ছিল অশোক। এদিকে নববধু রীনা সর্বশক্তি দিয়ে চালাচ্ছিল চাবুক এর মত সরু বেল্ট । রীনার প্রতি কোষের সমস্ত রাগ নারী দেহের ক্ষুধা না মেটাতে পারা অশোকের শরীরে আঘাত হানছিল ।
নির্মম ভাবে বেল্ট দিয়ে মেরে হাত ব্যথা হয়ে যাচ্ছিল যখন রীনা গালাগালি খিস্তি দিতে দিতে হাইহিলস পরা পা দিয়ে লাথি মারছিল অশোকের মাথায়। প্ল্যাস্টিক আর মাথার ঠোকা খাওয়ার ভোঁতা আওয়াজ শুনছিল ঘরের চার দেওয়াল। অশোক কে বাঁচানো র মতো কেউ নেই সেখানে। লাথি মারতে মারতে অ্যাই শুয়োর , অ্যাই জানোয়ার, অ্যাই মাদারচোদ, অ্যাই রেন্ডিরবাচ্চা বলে গাল পাড়ছিল রীনা।
মুখে বুকে মাথায় লাথি মেরে হাফিয়ে গেলে আবার চালাচ্ছিল সরু বেল্টের বাড়ি। অশোক আঁ আঁ আঁ ছাড়া কিছুই করতে পারছিল না। রীনার জুতো ওর ঠোট কেটে দিয়েছে। নাক ব্যথায় যেন ভেঙ্গে পড়ছে। অশোক কে মেরে আধমরা করে গুড নাইট ডার্লিং বলে টিটকিরি দিয়ে দিয়ে বেডে গিয়ে শুয়ে পড়েছিল রীনা।
বাসররাতেই বউয়ের বাধনে বন্দি হাত পা পিছমোড়া করে বাঁধা অশোক সারারাত মেঝেতে পড়ে ফুঁপিয়েছে । টয়লেট যেতেও পারেনি। প্যান্টে করে দিয়েছিল হিসি ভোরের দিকে। ওদিকে কানে এয়ারফোন জ্যাক গুঁজে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েছিল রীনা……
চলবে…………

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments