সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 09-07-2017

 

নতুন বাংলা চটি গল্প – বিপ্লবদা জয়ার নাইটিটা খুলে দিয়ে ওকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল। জয়া বিপ্লবদার সামনে পা ফাঁক করে শুতে ইতস্তত করছিল, বিপ্লবদা জোর করে জয়াকে পা ফাঁক করিয় শুইয়ে দিল এবং ওর গুদের চারপাশে বালের উপর লোশান মাখাতে লাগল। বিপ্লবদা ঐসময় একভাবে জয়ার গুদের দিকে তাকিয়ে ছিল।
প্রতিমা বৌদি আমায় বলল, “জয়ন্ত, তোমার বৌয়ের বাল তো বিপ্লব খূবই যত্ন সহকারে কামাচ্ছে, তুমি জয়ার গুদের দিকে তাকিয়ে না থেকে আমার গুদের দিকে তাকাও এবং আমার বাল কামিয়ে দাও।”
আমি বৌদির নাইটি খুলে পুরো উলঙ্গ করে দিলাম এবং খাটের উপর জয়ার পাশে পা ফাঁক করে শুইয়ে গুদের চারপাশে বালের উপর লোশান মাখাতে লাগলাম। বিপ্লবদা আমর কানে ফিসফিস করে বলল, “তুই যাই বল, তোর বৌয়ের গুদ কিন্তু আমার বৌয়ের গুদের চেয়ে অনেক বেশী সুন্দর। পরীর গুদটাও এত সুন্দর নয়। জয়ার গুদের গর্তটা বেশ চওড়া, আমার বাড়াটা এক ঠাপেই ভীতরে ঢুকে যাবে।”
আমিও বিপ্লবদার কানে ফিসফিস করে বললাম, “না গো বিপ্লবদা, বৌদির গুদ অনেক বেশী সুন্দর। রোগা হবার কারণে ওর গুদের গঠনটা খূবই আকর্ষক। বৌদির গুদের গর্তটাও তো যঠেষ্ট চওড়া, আমার বাড়াটা তো তোমার চেয়ে বেশী লম্বা এবং মোটা, আমি তো ঐটা একবারেই বৌদির গুদে ঢুকিয়ে দিচ্ছি।”
বৌদি মুচকি হেসে বলল, “দেখেছিস তো জয়া, দুটোতে মিলে আমাদের গুদের আলোচনা করছে। ওরে, পরের বৌয়ের গুদ সব সময় বেশী সুন্দর মনে হয়, তাই সমস্ত জোড়াকেই মাঝে মাঝে পার্টনার পাল্টানো উচিৎ।”
কিছুক্ষণ বাদে আমি এবং বিপ্লবদা ভীজে কাপড় দিয়ে আমাদের নতুন সহধর্মিনীদের গুদ পুঁছে পরিষ্কার করে দিলাম। দুজনের গুদই বাল কামানোর পর ভীষণ আকর্ষক লাগছিল। বিপ্লবদা উত্তেজিত হয়ে জয়ার গুদ চাটতে লাগল। বিপ্লবদার স্পর্শে জয়ার গুদ উত্তেজনায় হড়হড় করছিল। বিপ্লবদা জয়ার গুদের সমস্ত রস চেটে খেল।
বিপ্লবদা বলল, “আমার মনে হয়, জয়ন্তর সামনে জয়া আমার কাছে চুদতে লজ্জা পাচ্ছে। তাই আমি জয়াকে পাসের ঘরে নিয়ে গিয়ে প্রথম চোদন দিচ্ছি। এরপরে জয়ার আড়ষ্টতা সম্পূর্ণ ভাবে কেটে যাবে তখন আমরা চারজনে একত্রে চোদাচুদি করব।” আমরা সবাই বিপ্লবদার কথায় একমত ছিলাম তাই বিপ্লবদা উলঙ্গ জয়াকে কোলে তুলে পাশের ঘরের বিছানায় শুইয়ে দিল এবং ওর সামনে দাঁড়াল।
আমি এবং প্রতিমা বৌদি দরজার আড়াল থেকে বিপ্লবদা ও জয়ার ফুলসজ্জা দেখতে লাগলাম। বিপ্লবদা জয়ার দাবনাগুলো ধরে খাটের ধারে টেনে আনল এবং ওর পা গুলো নিজের কাঁধের উপর তুলে দিয়ে জয়ার গুদের মুখে বাড়ার ডগাটা ঠেকিয়ে পেল্লাই ঠাপ দিয়ে একবারেই গোটা বাড়াটা জয়ার গুদে ঢুকিয়ে দিল তারপর ওর মাইগুলো টিপতে টিপতে ঠাপাতে লাগল।
আমি লক্ষ করলাম পরের বৌ পেয়ে বিপ্লবদা জয়াকে একটানা রামগাদন দিচ্ছে। জয়া অবশ্য বিপ্লবদার পেল্লাই ঠাপ মনের আনন্দে উপভোগ করছে। বিপ্লবদার বাড়াটা জয়ার গুদে পিস্টনের মত ঢুকছে আর বেরুচ্ছে।
বিপ্লবদার কাছে নিজের বৌকে উলঙ্গ হয়ে চুদতে দেখে আমার খূব মজা লাগছিল। আমার বৌয়ের শরীরের প্রতিটি গোপন যায়গায় বিপ্লবদা হাত দিচ্ছে দেখে আমি মনে মনে খূব গর্ব বোধ করছিলাম। আমার সামনে প্রতিমা বৌদিও দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর বর এবং আমার বৌয়ের চোদন দৃশ্য খূব উপভোগ করছিল।
আমি ভীষণ উত্তেজিত হয়ে আমার সামনে দাঁড়ানো প্রতিমা বৌদিকে হেঁট করিয়ে পিছন দিক দিয়ে ওর গুদের মধ্যে আমার বাড়াটা পুরে দিয়ে ঠাপাতে লাগলাম। আমরা দুজনেই আড়াল থেকে বিপ্লবদা ও জয়ার চোদন অনুষ্ঠান দেখতে দেখতে নিজেরাও চোদাচুদি করতে লাগলাম। আমি নিজেও প্রতিমা বৌদির মাইগুলো খূব জোরেই টিপছিলাম।
আমি ঠাপের চাপ ও গতি বাড়ালাম। বৌদির পাছাগুলো বারবার আমার দাবনার সাথে ধাক্কা খেতে লাগল। আমাদের চোখের সামনে বিপ্লবদা জয়াকে প্রাণভরে ঠাপ মারছিল। প্রায় পনের মিনিট ধরে একটানা ঠাপানোর পর বিপ্লবদা বীর্য দিয়ে জয়ার গুদ ভরে দিল। আমিও সাথে সাথেই প্রতিমা বৌদির গুদে মাল ফেলে দিলাম।
জয়া ঘর থেকে বেরুনোর পর আমি ওর পোঁদে চিমটি কেটে বললাম, “কি গো, বিপ্লবদার কাছে চুদতে তোমার কেমন লাগল?” জয়া বলল, “হ্যাঁ গো, বিপ্লবদার কাছে চুদতে আমার ভীষণ মজা লেগেছে। বিপ্লবদা কি ভাল ঠাপাতে পারে, গো! তাছাড়া বিপ্লবদার বাড়াটা যঠেষ্ট লম্বা এবং মোটা এবং সে সম্পূর্ণ শক্তি দিয়ে আমায় ঠাপিয়েছে।”
আমি বললাম, “বিপ্লবদা মনের মত মাগী পেয়েছে তাই এত জোরে ঠাপিয়েছে। ও তোমার মত বড় মাই এবং বড় পাছা খূব ভালবাসে। আমি বোধহয় তোমায় কখনও এত জোরে ঠাপাইনি, বল?”
প্রতিমা বৌদি মুচকি হেসে আমায় বলল, “আর তুমিও তো নিজের বৌকে পরপুরুষের কাছে চুদতে দেখে উত্তেজিত হয়ে আমায় কি জোরে গাদন দিলে! এত বার তোমার কাছে চুদেছি, কিন্তু আজ তোমার বাড়াটা বেশী লম্বা ও মোটা এবং তোমাকে একটা অন্য পুরুষ মনে হল।”
আমি লক্ষ করলাম বিপ্লবদার কাছে চোদন খাওয়ার ফলে জয়ার লজ্জা এবং আড়ষ্টতা একদম শেষ হয়ে গেছে তাই সে সারা বাড়িতে অবাধে ন্যাংটো হয় ঘুরতে পারছে। আমরা চার জনেই উলঙ্গ ছিলাম। প্রতিমা বৌদি বলল, “চোদনের ফলে সবাইয়ের খূব পরিশ্রম হয়েছে তাই আমি চা বানাচ্ছি, সবাই একসাথে চা খাব।”
বৌদি যখন চা বানাচ্ছিল, জয়াও তখন তার পাসে ছিল। জয়ার উন্মুক্ত পোঁদ দেখে বিপ্লবদার ধন আবার গরম হয়ে গেল এবং সে জয়ার পোঁদে বাড়া দিয়ে খোঁচা মারতে লাগল। আমারও বৌদি পোঁদ দেখে খূব লোভ হল তাই আমিও বৌদির পোঁদে হাত বুলাতে লাগলাম।
বৌদি মুচকি হেসে জয়াকে বলল, “দেখ, এতক্ষণ ধরে আমাদেরকে ঠাপানোর পরেও ছেলে দুটোর ধন আবার শুড়শুড় করছে। আজ এরা মনের মত সঙ্গী পেয়েছে তাই আবার আমাদের চুদতে চাইছে। এই, তোমরা দুজনে চা খেয়ে একটু এনার্জি নিয়ে নাও তারপর আবার আমাদের চুদবে।”
বিপ্লবদা বলল, “এবার কিন্তু আমরা এক বিছানায়, এক সাথে, পাশাপাশি শুয়ে চুদব, জয়া, তুমি রাজী ত?”
একবার বিপ্লবদার চোদন খাবার পর জয়া সব কিছুতেই রাজী হয়ে গেল। আমরা একসাথে ন্যাংটো হয়ে বসে চা খেলাম। কিছুক্ষণ বাদে চারজনে একসাথেই চান করতে গেলাম। বাথরুমটা ছোট হবার ফলে আমাদের বেশ গা ঠেকাঠেকি হচ্ছিল এবং সেটা সবাইয়ের ভাল লাগছিল।
বিপ্লবদা জয়ার এবং আমি বৌদির মাই, গুদ, ও পোঁদে অনেকক্ষণ ধরে সাবান মাখালাম। জয়া বিপ্লবদার এবং বৌদি আমার বাড়া ও বিচি তে চটকে চটকে সাবান মাখাল। আমরা ভাল করে নিজেদের পরিবর্তিত সঙ্গী/সঙ্গিনী কে চান করালাম। তারপর আমরা পুনরায় শোবার ঘরে এলাম। বিপ্লবদা জয়া কে খাটে বসিয়ে ওর মুখের মধ্যে আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিল। বিপ্লবদার বাড়াটা জয়ার টাগরা অবধি পৌঁছে গেল। বিপ্লবদার বাড়া চুষতে জয়া খূবই মজা পাচ্ছিল। জয়া মাঝে মাঝে বিপ্লবদার বালে ভরা বিচিটাও লিচুর মত চুষছিল।
জয়ার লিঙ্গ চোষণ দেখে প্রতিমা বৌদি উত্তেজিত হয়ে আমার বাড়াটা টেনে নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল। আমার ঘন বালের জন্য বৌদির নাকে শুড়শুড়ি হচ্ছিল সেটা তার খূব ভাল লাগছিল।
বিপ্লবদা জিজ্ঞেস করল, “জয়া, তুমি কোন আসনে চুদতে চাও?” জয়া বলল, “তুমি মিশানারী আসনেই আমাকে চুদে দাও। আশাকরি প্রতিমা বৌদিও মিশানারী আসনেই চুদতে চাইবে।”
জয়া এবং প্রতিমা দুজনেই পাশাপাশি পা ফাঁক করে শুয়ে পড়ল। আমরা ওদের উপর উঠলাম। বিপ্লবদা আমার বৌয়ের এবং আমি বিপ্লবদার বৌয়ের গুদের মুখে বাড়া ঠেকিয়ে জোরে চাপ দিলাম। দুটো বাড়াই ভচ করে সঙ্গিনীদের গুদে ঢুকে গেল। আমরা সঙ্গিনীদের মাই টিপতে টিপতে ঠাপ মারতে আরম্ভ করলাম। আমাদের ঠাপের চাপে খাটে ক্যাঁচ ক্যাঁচ শব্দ হচ্ছিল। খাটের উপর এই প্রথমবার দুটো নতুন যুগল একসাথে চোদাচুদি করছিল তাই এতবেশী চাপ পড়ছিল। প্রতিমা বৌদির মাই দেখে জবা ইয়ার্কি মেরে বলল, “বৌদি, তোমার মাইগুলো এমন খোঁচা খোঁচা, তুমি তো চাইলে মাই দিয়ে জয়ন্তের পোঁদ মেরে দিতে পার। আমি তোমায় বলে রাখছি, জয়ন্ত যদি কোনওদিন তোমায় সঠিক ভাবে না ঠাপায়, তাহলে তুমি তোমার মাই দিয়ে ওর পোঁদ মেরে দিও।” জয়ার কথায় আমরা সবাই হেসে ফেললাম।
একসাথে চোদাচুদি করার ফলে আমরা চারজনেই নতুন শক্তি পেয়ে গেলাম তাই খূব জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। বৌদি ইয়ার্কি করে বলল, “দিনের পর দিন এইভাবে একসাথে চোদাচুদি করলে জয়ন্ত আমার মাই টিপে টিপে বড় করে দেবে আর ওর মোটা বাড়ার ঠাপ খেতে খেতে আমার গুদটাও চওড়া হয়ে যাবে।”
জয়া মুচকি হেসে বলল, “তাহলে আমার কি হবে, গো! তোমার বর তো আমার মাইগুলো টিপে টিপে লাউ এবং গুদটা চুদে চুদে খাল বানিয়ে দেবে, গো! এখনই তোমার বর আমার মাইগুলো কি জোরে জোরে টিপছে আর আমার গুদে পুরো শক্তি দিয়ে বাড়াটা ঢোকাচ্ছে।”
আমি এবং বিপ্লবদা মাঝে মাঝে ক্ষণিকের বিরতি নিয়ে এক ঘন্টার বেশী সময় ধরে বৌদি ও জয়া কে ঠাপালাম। বৌদি এবং জয়া দুজনেই আমাদের ঠাপ খেতে খেতে হাঁফিয়ে পড়েছিল, তাই আমরা আরো কয়েকটা পেল্লাই ঠাপ মেরে একসাথেই বীর্য স্খলন করে ওদের গুদ ভরে দিলাম।
এরপর থেকে প্রায় দিনই বিপ্লবদার অথবা আমাদের বাড়িতে বৌ পাল্টাপাল্টি করে আমরা চোদাচুদি করতে লাগলাম। বিপ্লবদা যখন আমার সামনে জয়া কে চুদত তখন আমার খূব ভাল লাগত। তেমনি আমাকেও বৌদিকে চুদতে দেখলে বিপ্লবদা খূব আনন্দ পেত।
কিছুদিন পরে জয়ার মাসিক হল। বিপ্লবদা আমায় বলল, “জয়ন্ত, তোর কোনও চিন্তা নেই, তুই আমাদের বাড়িতে এসে আমার বৌকে চুদে শরীরের গরম নামিয়ে নে।” আমি বিপ্লবদার সামনেই প্রতিমা বৌদিকে ন্যাংটো করে চুদলাম এবং বিপ্লবদা আমাদের চোদন অনুষ্ঠান তারিয়ে তারিয়ে দেখল। এই মনোরম দৃশ্য দেখে বিপ্লবদা এত বেশী উত্তেজিত হয়ে গেল যে আমার বৌদিকে চোদার পর বীর্য ভরে থাকা অবস্থায় বৌদির গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপাতে লাগল।
বিপ্লবদা বৌদিকে চুদছে দেখে আমার খূব আনন্দ হচ্ছিল, কারণ আমি আমার বৌকে চুদিয়ে বিপ্লবদা এবং বৌদির শারীরিক মিলন আবার অনুষ্ঠিত করাতে পেরেছিলাম। বিপ্লবদা ও বৌদি দুজনেই আমায় আমার এই প্রচেষ্টার জন্য অনেক ধন্যবাদ জানিয়েছিল। বৌদির মাসিকের দিনগুলোয় ঠিক এইভাবেই বিপ্লবদা কে জয়াকে চোদার প্রথমে সুযোগ দেবার পরে আমি জয়াকে চুদতাম।
নতুন বাংলা চটি গল্পের লেখক Sumitroy2016
আপনারাও নতুন নতুন বাংলা চটি গল্প লিখে পাঠান 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments