সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 09-07-2017

 

নতুন বাংলা চটি গল্প – আমার আগের কাহিনি ‘চিংড়ির মালাই কারি’ তে জানিয়েছিলাম কি ভাবে আমি আমাদের খূবই পরিচিতা প্রতিমা বৌদিকে অসুস্থতার কারণে নার্সিং হোমে ভর্তি থাকা অবস্থায় কেবিনের ভীতরে তিন রাত ও চার দিন ন্যাংটো করে চুদেছিলাম এবং বাড়ি ফিরে আসার পরেও তার ছেলের এবং বরের অনুপস্থিতি তে মাঝে মধ্যে তার বাড়িতেই তাকে চুদছিলাম। কিন্তু এইভাবে আমি বৌদিকে নিয়মিত চোদার সুযোগ পাচ্ছিলাম না। তাছাড়া বিপ্লবদাও পরীকে নিয়মিত চুদতে পাচ্ছিল না, কারণ পরীর গুদের অনেক দাবীদার ছিল এবং পরীকে তাদেরকেও চোদার সুযোগ দিতে হচ্ছিল। যদিও বিপ্লবদা আমায় তার বৌকে চোদার অনুমতি দিয়েই রেখেছিল, তা সত্বেও তার উপস্থিতিতে প্রতিমা বৌদিকে অন্য ঘরে নিয়ে গিয়ে চুদতে কেমন যেন একটা অস্বস্তি হচ্ছিল।
অবশেষে আমি মনে মনে একটা উপায় বের করলাম। আমি ভাবলাম যদি বিপ্লবদা যদি আমার বৌকে লাগায় তাহলে আমরা বৌ পাল্টা পাল্টি করে নিশ্চিন্তে চোদাচুদি করতে পারি।
আমার প্রস্তাব প্রতিমা বৌদিকে জানাতে সে এককথায় সায় দিল এবং বলল, “আমরা পাল্টা পাল্টি করে চোদাচুদি করলে তো খুবই ভাল হয়। বিপ্লবও তাহলে পরীর দশভাতারি গুদ মারতে যাবেনা। বিপ্লব তো তোমার বৌয়ের মত একটু ভারী মেয়েদের চুদতে ভালবাসে অথচ তুমি আমার মত স্লিম মেয়েদের চুদতে বেশী পছন্দ কর। তুমি বিপ্লব ও তোমার বৌয়ের সাথে কথা বল। আমি তোমার এই প্রস্তাবে একশ ভাগ রাজী আছি।”
আমি বিপ্লবদার সাথে কথা বললাম। বিপ্লবদা বলল, “তোর বৌয়ের যা শারীরিক গঠন, ওকে দেখলেই তো আমার বাড়া শুড়শুড় করে ওঠে। তোর বৌয়ের মাইগুলো বেশ বড় আর সুন্দর, শুঁটকি মাছের মত নয়, তাই ওর মাইগুলো চটকাতে খূব মজা লাগবে। ওর পাছাটাও তো বেশ ভারী, কোলে বসিয়ে ঠাপ মারলে গদি মনে হবে।”
আমি রাগ দেখিয়ে বললাম, “এই, তুমি প্রতিমা বৌদিকে শুঁটকি মাছ বলবে না ত! আমি বৌদির মাই অনেকবার টিপেছি। মাইগুলো খূবই সুন্দর। আমার ছোট মাই টিপতে খূব ভাল লাগে। বৌদির পাছাটাও খূব নরম।”
বিপ্লবদা আবার বলল, “জয়ন্ত, আমি যদি তোর বৌকে চুদতে পাই তাহলে কথা দিচ্ছি, পরীকে ছেড়ে দেব। খানকি মাগীর বহুত দিমাগ হয়ে গেছে। গতকাল বলল পাঁচ মিনিটের মধ্যে চুদে কেটে পড়, পরের লোককে আমার টাইম দেওয়া আছে। তার আগে আমায় গুদ পরিষ্কার করে রাখতে হবে। মাগী পুরো রেণ্ডি হয়ে গেছে।”
আমি বাড়ি এসে জয়া (আমার বৌ) কে প্রস্তাবটা জানালাম। সে প্রথমে ভীষণ আপত্তি করল এবং বিপ্লবদার কাছে চুদতে কিছুতেই রাজী হল না। তারপর আমি যখন তাকে জানালাম যে বৌদির স্লিম ফিগার বিপ্লবদার মোটেই ভাল লাগেনা এবং সে ওর মত একটু মোটা বৌদের, যাদের মাইগুলো বড় এবং পাছা চওড়া হয়, চুদতে খূব ভালবাসে এবং আমার ইতিমধ্যে প্রতিমা বৌদিকে বেশ কয়েকবার ন্যাংটো করে চোদা হয়ে গেছে, তখন সে বিপ্লবদার কাছে চুদতে রাজী হল। যেহেতু বিপ্লবদার শরীর শৌষ্ঠব খূব সুন্দর তাই জয়া একটু ভয়ে ভয়ে আমায় বলল, “হ্যাঁ গো যদি বিপ্লবদার বাড়াটা বেশী লম্বা ও মোটা হয় এবং সে চুদতে গিয়ে আমার গুদ ফাটিয়ে দেয়, তখন?”
আমি জয়া কে বললাম, “জয়া, প্রতিমা বৌদি আমায় নিজে বলেছে যে বিপ্লবদার বাড়াটা আমার চেয়ে ছোট তাই সেটার জন্য তুমি চিন্তা করিও না। তাছাড়া প্রতিমা বৌদির মত রোগা শরীরের মেয়ে যদি বিপ্লবদার বাড়া সহ্য করতে পারে তাহলে তুমি তো অবশ্যই পারবে।”
পরের দিন বৌদির ছেলে কলেজ চলে যাবার পর আমি এবং জয়া ওদের বাড়িতে উপস্থিত হলাম। বৌদি নিজে একটা পাতলা নাইটি এবং বিপ্লবদা খালি গায়ে একটা বারমুডা পরে ছিল। আমি লক্ষ করলাম জয়া বিপ্লবদার লোমষ ছাতির দিকে একভাবে চেয়ে আছে অর্থাৎ বিপ্লবদাকে ওর বেশ পছন্দ হয়েছে। বিপ্লবদা এবং বৌদি আমাদের দুজনকে উষ্ণ অভিনন্দন জানিয়ে ঘরে এনে বসাল।
প্রতিমা বৌদি জয়া কে একটা নাইটি দিয়ে শালোয়ার কুর্তা ব্রা এবং প্যান্টি ছেড়ে নাইটিটা পরতে বলল। আমাকেও একটা বারমুডা দিয়ে জামা প্যান্ট গেঞ্জি ও জাঙ্গিয়া ছেড়ে বারমুডাটা পরতে বলল।
জয়া যখন নাইটি পরে মাই দোলাতে দোলাতে ঘরে এল তখন বিপ্লবদা বৌদির পাসে টেবিলের উপর পা তুলে বসে ছিল। জয়া কে দেখে বিপ্লবদা বলল, “জয়া, তোমায় ভারী সুন্দর দেখতে লাগছে গো! এসো আমার দাবনার উপর বসে পড়।” জয়া একটু ইতস্তত করছিল কিন্তু বৌদি ওকে জোর করে বিপ্লবদার লোমষ দাবনার উপর বসিয়ে বলল, “জয়া, তোকে বিপ্লব কে আর লজ্জা করতে হবেনা। ও বেচারা তোকে পাবার জন্য পাগল হয়ে আছে। আর তোর বর তো ইতিমধ্যে আমাকে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছে।”
জয়া বিপ্লবদার কোলে বসতেই বিপ্লবদা নাইটির ভীতরে হাত ঢুকিয়ে জয়ার মাইগুলো টিপতে টিপতে বলল, “জয়ন্ত, তোর বৌটা তো হেভী জিনিষ, রে! জয়ার মাইগুলো কত বড়, রে! ও তো নিশ্চই ৩৬সী সাইজের ব্রা পরে, তাই না? তোর মাইরি কপালটা খূব ভাল, তুই বড় মাইয়ের বৌ পেয়েছিস, রে! জয়ার পোঁদটাও তো বেশ বড় এবং স্পঞ্জের মত নরম, রে!”
বিপ্লবদার মুখে নিজের শরীরের বর্ণনা শুনে জয়া লজ্জায় কুঁকড়ে গেল। আমি বললাম, “বিপ্লবদা, তুমি একদম ঠিক বলেছ, জয়া ৩৬সি সাইজের ব্রা পরে।” প্রতিমা বৌদি মুচকি হেসে বলল, “বিপ্লব মাইয়ের ব্যাপারে অসাধারণ অনুভবী, ও মাই টিপেই বলে দেয় মেয়েটা কি সাইজের ব্রা পরে।”
বিপ্লবদার বারমুডার মাঝখানটা উঁচু হয়ে গেছিল। বিপ্লবদা সেটা জয়া কে দেখিয়ে বলল, “দেখেছ জয়া, তুমি আমার দাবনার উপর বসার ফলে আমার যন্ত্রটা কি রকম ঠাটিয়ে উঠেছে। ও তোমার শরীরে ঢোকার জন্য অনেকদিন ধরে ছটফট করছে। তুমি ওটায় একটু হাত বুলিয়ে দাও না।”
জয়া মাথা নিচু করে বলল, “আমি তোমাদের বাড়িতে এতবার এসেছি কিন্তু স্বপ্নেও ভাবিনি কোনওদিন বিপ্লবদার কোলে বসে ওর জিনিষে হাত দেব। আমার খূব লজ্জা করছে।”
প্রতিমা বৌদি আমার দাবনার উপর বসে আমার ঠাটিয়ে ওঠা বাড়াটা মুঠোয় নিয়ে বলল, “দেখ জয়া, আমিও তো তোর বরের ধনটা ধরে আছি। তুইও আর লজ্জা না পেয়ে বিপ্লবে ধনটা ধর এবং চটকে দে।”
বৌদির কথায় জয়া লজ্জার সাথে বিপ্লবদার বাড়াটা ধরে চটকাতে লাগল। বিপ্লবদা বলল, “জয়া, তোমার হাতের মুঠোয় আমার বাড়াটা দেখে আমার খূব আনন্দ হয়েছে। তুমি প্লীজ, আর লজ্জা না করে আমার বাড়াটা নিজের হাতে ভাল করে ধরো ত, কিছু চিন্তা করিও না। তোমার হাতের ছোঁওয়া পেয়ে আমার বাড়ার ঢাকাটা খুলে গেছে এবং মুণ্ডু বেরিয়ে এসেছে। দাঁড়াও আমি আমার বাড়াটা তোমায় দেখাচ্ছি।”
বিপ্লবদা এই বলে বারমুডা নামিয়ে দিয়ে নিজের বাড়াটা বের করল। আমি লক্ষ করলাম বিপ্লবদার বাড়াটা আমার বাড়ার চেয়ে একটু ছোট এবং ঘন কালো বালে ঘেরা। আমি নিশ্চিন্ত হলাম, তাহলে জয়া ঐটা ভালভাবেই ভোগ করতে পারবে।
এতক্ষণে জয়ার লজ্জা এবং অস্বস্তি খানিকটা কেটে ছিল। সে বিপ্লবদার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে বলল, “বিপ্লবদা, তোমার বাড়াটাও বেশ লম্বা এবং মোটা। এটা তো জয়ন্তের বাড়ারই সমান লম্বা ও মোটা, গো। তবে এটা আমি ভালভাবেই আমার গুদে ঢোকাতে পারব।”
বিপ্লবদা এর পরেই নাইটির তলা দিয়ে হাত ঢুকিয়ে জয়ার গুদটা খামচে ধরল এবং আর একটা হাত নাইটির ভীতর ঢুকিয়ে জয়ার ফোলা পাছাগুলো টিপতে লাগল। বিপ্লবদা বলল, “জয়ন্ত, তোর বৌয়ের গুদটা খূব সুন্দর এবং ভীষণ নরম! পোঁদটাও কি নরম রে! ঠিক যেন আইসক্রীম!”
বিপ্লবদার কথা শুনে এবং গুদের উপর তার হাতের স্পর্শ পেয়ে জয়ার মুখটা লজ্জায় লাল হয়ে গেল। সে দু হাত দিয়ে নিজের গুদ এবং পোঁদ থেকে বিপ্লবদার হাত সরাতে ব্যার্থ চেষ্টা করতে লাগল। বিপ্লবদা জয়ার গুদ এবং পোঁদ তো ছাড়লই না, তার বদলে ওর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে বালের উপর হাত বোলাতে লাগল। বিপ্লবদা আমায় বলল, “জয়ন্ত, তোর বৌয়ের বাল বেশ ঘন, গুদে মুখ দিলে মনে হবে হাওয়া মেঠাই খাচ্ছি।”
জয়া বলল, “জয়ন্তই তো আমার বাল কামিয়ে দেয়, ও কিছুদিন ব্যাস্ত থাকার জন্য আমার বাল কামাবার সুযোগ পায়নি।” বিপ্লবদা হেসে আমায় বলল, “কিরে, তুই প্রতিমা কে চুদতে এত ব্যাস্ত হয়ে গেছিলি যে নিজের বৌয়ের বাল কামানোর সময় পাসনি? জয়া, তুমি চিন্তা কোরোনা, প্রতিমার কাছে লোশান আছে, আমি তাই দিয়ে এখনই তোমার বাল কামিয়ে দিচ্ছি। তুমি খাটের উপর চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে পড়।”
প্রতিমা বৌদি দেরাজ থেকে হেয়ার রিমুভিং লোশান বের করে বিপ্লবদাকে দিল।
নতুন বাংলা চটি গল্পের লেখক Sumitroy2016
আপনারাও নতুন নতুন বাংলা চটি গল্প লিখে পাঠান 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments