সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mrupa9191 বাংলা চটি কাহিনী (BCK) 31-07-2018

 

ফেমডম বাংলা চটি – আমি একটি প্রাইভেট কোম্পানি তে চাকরি করি। আমার পদ ডেপুটি ম্যানেজার। আমার ইমিডিয়েট বস মর কাজল হাজরা উনার বয়েস ৫৯ এক বছর পর রিটায়ার করবেন আর আমি হবো অফিস ম্যানেজার। আমার বয়েস ৪২ তাই অনেকদিন থাকবো ওই পদে। আমাদের ডিরেক্টর বাঙালি তাই উনি বাঙালিদের কে একটু প্রেফার করেন।
অফিস এ কিছু ভেকেন্সি ছিল তাই পেপার এ অ্যাড দেওয়া হয়েছে। তাই অনেক আবেদন পত্র জমা পড়েছে চাকরির। আমি সেগুলো সেগ্রিগেট করছি। একটা এপ্লিকেশনে আমার চোখ আটকে গেলো। মেয়েটি অবাঙালি। কিন্তু দারুন ফিগার। মেয়েটির হাইট দিয়েছে ৬’৩” , মানে ও যদি সিলেক্টেড হয় তাহলে অফিসের সব থেকে লম্বা এমপ্লয়ী হবে। আমি কিছু এপ্লিকেশন আর ওই মেয়েটির এপ্লিকেশন নিয়ে ম্যানেজার কে নিয়ে বসের কাছে গেলাম।
বস কে সব আবেদন গুলো দেখলাম। উনিও ওই আবেদনটা আলাদা করে রাখলেন। আমাদের বললেন যদি দরকার নাও পরে তবুও এই মেয়েটিকেও তোমরা সিলেক্ট করো। আমরা বললাম ঠিক আছে স্যার। এবার আমরা সব আবেদনকারীকে ফোন করে ডাকলাম। সবাই বাইরে ওয়েট করছে।
আমি আর কাজল বাবু এক এক করে ডাকছি। আমরা ঠিক করেছিলাম সবার শেষে ওই লম্বা মেয়েটিকে ডাকবো। আপনাদের বলা হয় নি মেয়েটির নাম রুপা সিং। আমাদের একটি ছেলেকে পছন্দ হলো আর ছেলেটিকে জয়েনিং লেটার দিয়ে দিলাম। এবার আমরা রুপা সিং কে ডাকলাম।
আমি আর কাজল দুজনেই অবাক হয়ে চেয়ে চেয়ে দেখছি। মেয়েটি যেমন লম্বা তেমন ই সুন্দরী। মেয়েটির হাইট ৬’৩” না পাক্কা ৬’৬” , আমি মেয়েটিকে জিজ্ঞেস করলাম আপনি সিভি তে লিখেছেন ৬’৩” অথচ আপনাকে দেখে মনে হচ্ছে আপনি সাড়ে ছয় ফুট। মেয়েটি হেসে বললো আপনাদের অনুমান ঠিক আমি ইচ্ছে করেই কম করে লিখেছিলাম যাতে আমার এপ্লিকেশন রিজেক্ট না হয়।
আমরা তখন বললাম আপনার এপ্লিকেশন দেখেই আমরা আপনাকে সিলেক্ট করে নিয়েছি। শুনে মেয়েটি হাত বাড়িয়ে আমাদের সঙ্গে হ্যান্ডশেক করলো। হ্যান্ডশেক করার সময় বুঝলাম মেয়েটির হাত বেশ শক্ত আর কড়া। তারমানে মেয়েটি রীতিমত জিম করে। কারণ মেয়েটি টি-শার্ট পরে এসেছিলো তাই ওর বাইশেপ দেখেই মনে হয়েছিল।
যাই হোক মেয়েটি আমাদের কাছ থেকেই জয়েনিং লেটার নিয়ে বাড়ি চলে গেলো। কাল থেকেই জয়েন করবে ২ জন নতুন এমপ্লয়ী। পরের দিন থেকেই ওরা কাজে লেগে গেলো। ২ জনকেই ক্লার্কের কাজ দেওয়া হলো। রুপা যখন অফিসে ঢুকলো দেখলাম সবাই অব চোখে ওকে দেখছে।
আমি রুপাকে আর মানসকে সঙ্গে নিয়ে সবার সঙ্গে আলাপ করতে লাগলাম। আমি আর মানস যখন রুপার পাশে দাঁড়িয়েছিলাম মনে হচ্ছিলো আমরা বাচ্চা ছেলে। আমরা দুজনেই মেয়েটির পায়ের থেকে একটুই লম্বা। মেয়েটির পায়ের হাইট ই প্রায় ৫ ফিট। সবার সঙ্গে আলাপ হওয়ার পরে আমরা বসের কাছে গেলাম।
বস আমাদের কে দেখে বসতে বললেন। তারপর ওদের সঙ্গে আলাপ করার পরে বললেন তোমার যদি ভালো করে কাজ করো তোমাদের পোস্ট ওপরে করে দেব। আর মেয়েটিকে বললেন তোমার মধ্যে ম্যানেজেরিয়াল কোয়ালিটি আছে তাই তুমি একটু চেষ্টা করলেই সেই জায়গায় যেতে পারো।
রুপা খুব খুশি এই কথা শুনে। এরপর আমাকে বস বললেন তুমি ওদের কাজ বুঝিয়ে দাও আর কাজলকে বলো যাতে ও রুপাকে নিজের কাজ বোঝাতে। আমি চাই কিছু চেঞ্জ করতে। আমার এই কথা শুনে মন খারাপ হয়ে গেলো। আমি আশা করেছিলাম যে আমি নেক্সট ম্যানেজার হবো কিনতু বস আমার আশায় জল ঢেলে দিলেন। আর এটাও বুঝলাম কাজলদাও খুব তাড়াতাড়ি কোম্পানি থেকে বিদায় নিয়ে নেবে।
আমি বসের কাছ থেকে বেরিয়ে রুপাকে কাজলদার কাছে নিয়ে গিয়ে সব বললাম। কাজলদাও সব শুনে মুখ চুন করে দাঁড়িয়ে থাকলো। এরপর রুপাকে আমি বললাম ম্যাডাম আপনি কাজলদার কাছে বসে সব কাজ বুঝে নিন। রুপা কাজলদার কাছ থেকে সব কাজ বুঝে চার্জ নিয়ে নিলো।
বস কাজলদাকে ডেকে বললেন আপনি অনেক সার্ভিস দিয়েছেন কোম্পানিতে তাই কোম্পানি আপনাকে প্রতি মাসে পেনশন দেবে আর আপনার পিএফ গ্রাচুইটি সব হিসাব করে রাখবে ফিনান্স ম্যানেজার আপনি এসে নিয়ে যাবেন। বলে হাত মিলিয়ে বিদায় দিলেন কাজলদাকে।
এরপর আমাকে ডাকলেন বস আমি ভাবলাম আমার ও বোধহয় সময় হয়ে গেছে তাই আমাকেও বিদায় দেবে বস কিনতু আমাকে বললেন রুপাকে ডেকে নিয়ে এস আজ থেকে ওই তোমার ইমিডিয়েট বস তাই তুমি ওকে রেস্পেক্ট করে কথা বলবে। আর কারুর কোনো কথা থাকলে তারা শুধু তোমাকেই বলবে তুমি সেই কথাটা তোমার বসকে জানাবে। বস যা বলবে তুমি সেটাই করবে। যা বললাম সব মনে থাকবে তোমার ?
আমি বললাম হ্যাঁ স্যার। আমি ম্যাডামের বিনা পারমিশন এ কোনো ডিসিশন নেবো না। আমি গিয়ে ম্যাডাম রুপাকে ডেকে নিয়ে এলাম। বস ম্যাডামকে বললেন শুনুন আপনি এখন এই অফিসের সেকেন্ড পারসন। আমার পরেই আপনি এই অফিসের মালিক। রুপা ম্যাডাম বললেন ওকে স্যার। আমি বুঝলাম শুধু চেহারার জন্যে ই আজ রুপা কোম্পানির ম্যানেজার হয়ে গেলেন।
আমি ম্যাডামকে নিয়ে উনার চেম্বারে গেলাম। উনি গিয়ে চেয়ার এ বসলেন। এরপর আমাকে বললেন তোমার নাম টা কি যেন ? আমি বললাম শুভঙ্কর উনি বললেন আমি তোমাকে শুভ বলেই ডাকবো। আমি বললাম ঠিক আছে ম্যাডাম আপনি যে নামেই ডাকুন আমার কোনো প্রব্লেম নেই।
এরপর আমাকে বললেন শুভ আমাকে এক গ্লাস জল খাওয়াও তো। আমি এক গ্লাস জল নিয়ে ম্যাডামকে দিলাম। ম্যাডাম জল খেয়ে আমাকে বললেন শুভ কাজল কে যদি আবার আমি কাজে রেখে দি তাহলে কেমন হবে ? আমি বললাম দারুন হবে ম্যাডাম আসলে কাজলদা অনেক সার্ভিস দিয়েছে এই কোম্পানিতে। যদি আপনি স্যার কে রিকোয়েস্ট করে কাজলদাকে আবার রাখতে পারেন তাহলে আমি আপনার প্রতি কৃতজ্ঞ থাকবো।
ম্যাডাম ইন্টারকমের ফোন উঠিয়ে বস কে ফোন করলেন। বস হ্যালো বলতেই ম্যাডাম স্পিকার অন করে দিয়ে বললেন অনুপ (আমাদের বসের নাম) আমার একটা পিওনের ডোরার আছে তাই যদি কাজলকে আবার এপয়েন্টমেন্ট দিয়ে যদি পিওনের কাজটা দি তাহলে কাজল ও খুশি হবে আর ওর ও একটা মান্থলি ইনকাম হবে।
আমি ম্যাডামের কথা বলার স্টাইল এ অবাক হয়ে গেলাম। দেখলাম বস ও ম্যাডামের কথায় রাজি হয়ে গেলো। বললো এই জন্যেই আমি আপনাকে ম্যানেজার করেছিলাম আমি জানতাম আপনি পারবেন এই পোস্ট সামলাতে। আপনি কাজলকে ডেকে জয়েনিং লেটার দিয়ে দিন।
আমি বেশ বুঝতে পারলাম ম্যাডাম এবার বসকে নিজের আন্ডার এ করে নেবে। এবার ম্যাডাম কাজলদাকে ফোন করে বললেন কাজল তুমি আমার সঙ্গে দেখা করো তোমার জন্যে ভালো খবর আছে। কাজল অফিসেই ছিল তাই ৫ মিনিটের মধ্যে চলে এলো ম্যাডামের চেম্বারে।
কাজল কে দেখে ম্যাডাম বললেন শোন কাজল আমি অনুপের সঙ্গে কথা বলে তোকে আবার কাজে রেখে নিচ্ছি। তুই আমার পিওনের কাজে জয়েন করবি। আমি শুভকে বলে দিচ্ছি তোকে জয়েনিং লেটার দিয়ে দেবে। কাজলদা কিছু না হলেও রুপার থেকে ৩৫ বছরের বড় তাকেও নাম ধরে আর তুই করে বলছেন ম্যাডাম। দেখলাম কাজল ও ম্যাডামকে বললো যে ও খুব খুশি এই কাজটা পেয়ে।
এবার ম্যাডাম আমাকে বলেন শুভ যা কাজলকে জয়েনিং লেটার দিয়ে দে। ও আজ থেকেই ওর নতুন কাজে লেগে পড়ুক। আর তুই তোর কাছে যে যে ফাইল আছে সব নিয়ে যায় আমার কাছে আমি দেখবো সব কি কারণে আটকে আছে। আমি ম্যাডামকে নমস্কার জানিয়ে চেম্বার থেকে বেরিয়ে গেলাম। আর কাজলদাকে বললেন তুই আমার চেম্বারের বাইরে কত টুলে বসে থাক। কাজলদাও ম্যাডামকে সেলাম ঠুকে ম্যাডামের চেম্বারের বাইরে এসে টুলে বসে পড়লো।
আপনাদের এর পরে রুপা কিভাবে কোম্পানির টপ বস হয়ে গিয়ে সবার ওপর ডমিনেট করলো সেটার ব্যাপারে পরের পর্বে জানাবো। সঙ্গে থাকুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments