সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-07-2017

 

বাংলা চটি গল্প – বেচারী বৌদি গারগল করার মতো আওয়াজ করতে লাগলো। উত্তেজনার আতিশয্যে মাংসের টিউব বৌদির মুখে ঠেসে পুরে দিয়েছি যে আমার হোঁৎকা ধোনমস্তকটা ওর কণ্ঠনলীর ছিপিটা প্রায় বুজিয়ে দিয়েছে! মুনমুনের ফর্সা চেহারাটা লাল হয়ে উঠল। ওর চোখজোড়া আদ্র হয়ে কয়েক ফোটা অশ্রু নির্গত হয়ে গেল। বেচারি মুনমুনের মুখভর্তি করে বাঁড়ামাংস প্যাকিং করা, আর আমিও বোকার মতো ওর মুখটা চুদতে চেষ্টা করছিলাম। শেষে আর উপায়ন্তর না দেখে বৌদি ওর দু’পাটি দাঁতের ব্যবহার করতে বাধ্য হল, আমার দপদপ করতে থাকা ল্যাওড়াদন্ডে আলতো করে কামড় বসিয়ে দিলো বেচারী।
সনবেদনশীল স্থানে কামড় খেয়ে আহত সিংহের মতো গর্জে উঠলাম আমি, তবে বৌদির মুখ থেকে ধোনটা বের করে নিলাম। “শিট, বৌদি! তুমি তো আমার বাঁড়াটা কামড়ে প্রায় ছিড়েই ফেলতে যাচ্ছিল!”
মুনমুন বৌদি বেশ কয়েকবার কেশে দম ফিরে পেল, তারপর খিলখিল করে দুস্টুমীভরা হাসি হেসে বলল, “তুমিও তো আমায় প্রায় দম আটকে মেরেই ফেলেছিলে!” তারপর আমার ঠাটানো ধোনে আঙুল বুলিয়ে আদর করতে করতে যোগ করল, “বাব্বা! যা বড় তোমার জিনিসটা! মানুষ তো না, রিত্মত ঘোড়ার ডং!”
“স্যরি বৌদি!” আমি কাছুমাচু করে উত্তর দিলাম, “আসলে অনেকদিন হয়ে গেছে তো …”
“বুঝি গো বুঝি, তোমার সব কষ্ট বুঝি আমি”, মুনমুন বৌদিও সহানুভুতি দেখিয়ে স্বান্তনা করে, ক্ষণিকের জন্য কেমন যেন আনমনা হয়ে যায় ওর কণ্ঠস্বর, “ভরা যৌবনে অতৃপ্তির জ্বালা আমার থেকে আর কে ভালো বুঝবে?”
তারপর পুনরায় বাস্তবে ফিরে আমার লালাসিক্ত বাঁড়ার দন্ডটা খিঁচে দিয়ে বৌদি বলে, “রিল্যাক্স সোনা, তোমায় আরাম করে দিচ্ছি আমি!”
“ওহ বৌদি! মুনমুনের পেলব হাতের মুঠোয় তীব্র আনন্দময় ধোন খেঁচা খেয়ে আমি নির্লজ্জের মতো বলে ফেলি, “চুষতে চাও তো চোসো! চাটতে চাও তো চাটো! কামড়াতে চাও তো কামড়ে ছিড়ে ফেলো আমার ল্যাওড়াটা! কিন্তু ডহাই তোমার বৌদি, প্লীজ আমার বাঁড়াটা তোমার ঐ সুন্দর মুখটাতে গ্রহণ করে নাও! আর পারছি না!”
আমার তীব্র আকুতিতে মুনমুন বৌদির ঠোটে দুষ্টুমির হাসি ফুটে ওঠে, বাঁড়াটা ম্যাসাজ করে দিতে দিতে ধুসর চোখজোড়া তুলে আমার দিকে তাকায় সুন্দরীটা, “ঠিক আছে বস! তোমার আদেশ শিরোধার্য্য!”
বলে আমার ফুঁসতে থাকা লম্বা মোটা বাঁড়াটার পানে মনোযোগ দেয় বৌদি।
আবারও ঠোঁটজোড়া ফাঁক করে মুনমুন। এবার ও স্বেচ্ছায় নিজের পেলব, ফোলা, লোভী ঠোঁট দুটো ধোন মুন্ডিতে স্থাপন করল। পিচ্ছিল উষ্ণ জিভটা ব্যবহার করে বাঁড়া মাথাটাকে লালা দিয়ে স্নান করিয়ে দেয় ও।
“উঙঙঙফফফ!” আমার বুক চিড়ে তীব্র শীৎকার বেড়িয়ে আসে। নিজের আস্থে রীতিমত লড়ায় করে মুনমুন সেনের অপরুপা মুখড়াটা ধর্ষণ করা থেকে বিরত রাখতে হচ্ছে নিজেকে। দু’হাতের মুঠি পাকিয়ে ধরি শুন্যে, দেহের প্রতিটি মাংস পেশী জেনন রিরংসায় ফেটে পড়ে আমায় বাধ্য করতে চাইছে বৌদির মুখটা ঠাপিয়ে ঠাপিয়ে ভোসড়া করে দিতে। প্রাণপণে তাড়নাতা নিবৃত করে গুঙ্গিয়ে উঠে তাগদা দিলাম, “পুরটাই বৌদি! আমার পুরো ল্যাওড়াটাই চুষে খাও!”
আমার আদেশ অমান্য করে ঠোঁট-জিভ দিয়ে বাঁড়াটা আদর করে দিতে থাকে মুনমুন। পেলব ভেজা পুরুষ্টু অধরজোড়া আমার আখাম্বা ধোনের গাত্রে চেপএ ধরে ওপর নীচ করে চুম্বন করে বৌদি, ওর উষ্ণ জিভ বাঁড়ার সংবেদনশীল পাতলা ত্বকে ছুঁয়ে ভিজিয়ে দেয়। ধোনের এক পাশ দিয়ে মুনমুনের লোলুপ ঠোঁট-জিভের যুগলবন্দী ওপরে ওঠে, আর বাঁড়ার অন্যপাশ দিয়ে লালসাময়ী মুখটা নামতে থাকে। আমার পুরুষাঙ্গের সমস্ত দৈর্ঘ্য বেয়ে বৌদির স্বিরগীয় জিভ-ওষ্ঠ বিচরণ করতে থাকে।
আমি গুঙ্গিয়েউথলাম। উত্তেজনায় আর থাকতে না পেরে পিঠ বেঁকিয়ে বাঁড়াটা ঠেসে ভরে দিতে চেষ্টা করলাম বৌদির রসালো মুখটায়। এবার কিন্তু মুনমুন প্রস্তুত ছিল। চকিতে মাথাটা সরিয়ে নেয় ও, আর আমার ধনুক ধোনটার প্রসারিত মুন্ডিটা বৌদির পেলব ঠোঁটজোড়ায় ঘসা খেয়ে লক্ষভ্রস্ট হয়। ব্যারথতার হতাশায় চাপা গর্জন ঝরে  পড়ে আমার কণ্ঠ থেকে।
আমার অপটু চেষ্টা ব্যারথ করে দিয়ে নীচের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে ধরে মুচকি হাঁসতে লাগলো মুনমুন। বৌদি আমায় বেকাদায় পেয়ে খেলিয়ে নিচ্ছে।
আর সহ্য হল না। পুনরায় হাত দুটো নামিয়ে খপ করেমুন্মুনের সিল্কী চুলের গোছা খামচে ধরি। বৌদির বিস্তৃত ধুসর মায়াবী চোখজোড়ায় ক্রুদ্ধ নজর স্থাপন করে ওকে শাসন করে আদেশ দিই, “চুষে খাও আমার ধোনটা! সাক ইট, বিচ!”
“যথা আজ্ঞে!!!” মুনমুন বৌদি ফিক করে হেসে দেয়, তবে এবার নিমন্ত্রণ জানিয়ে স্বেচ্ছায় ঠোঁটজোড়া ফাঁক করে ধরে।
সুযোগ পাওয়া মাত্র আমি ওর সুবেশী চেহারাটা আমার বাঁড়ায় চেপে ধরি। লাঙল চালিয়ে আখাম্বা বাঁড়াটা বৌদির মুখে পুরে দেই পড়পড় করে। মুনমুনের গালভরা ফুটন্ত লালার ডোবায় সাঁতার কেটে এগ্যে চলে আমার এনাকন্ডাটা। অনুভব করি, স্ফিতকায় ধোন মস্তকটা বৌদির সরু গলার ফুটোটাকে বিদ্ধ করে ফেলেছে। তীব্র সুখময় সাফল্যের উন্মাদনায় গর্জে উঠি আমি। তবে বৌদির চুল ছেড়ে দিই, আমার প্রকান্ড ল্যাওড়া বল্লমটা দিয়ে মুনমুনের চেহারাটা গেঁথে ফেলেছি!
বৌদির পেলব ঠোঁটজোড়া আমার বাঁড়ার গোড়ায় বালের ঝাঁটে চুম্বন খাচ্ছে। মুখ ভর্তি করে আমার আখাম্বা ধোনটাকে গলা অদবি গিলে নিয়ে অপেক্ষা করছে সুন্দরী বাঁড়াচুষীটা। স্পন্দনশীল বিরাট বাঁড়াটা ধড়ফড় করছে ওর মুখের ভেতর, আর তাড়িয়ে তাড়িয়ে সেই অবর্ণনীয় অনুভিউতিতা উপভোগ করছে বৌদি। প্রিয়তমের অনুভুতিশীল পুরুষত্বকে সযত্নে মুখে জড়িয়ে রসাস্বাধন করা – একজন প্রেমারত নারীর পক্ষে অনুরাগ প্রকাশের আর কি উত্তম পন্থা থাকতে পারে?
আহ! লাস্যময়ী মুন্মুন্সেনের অপরুপা চেহারাটা বাঁড়ায় গেঁথে ফেলেছি, বৌদির তীব্র আকরসনীয় মুখটাতে ধোন পুরে দিয়ে ওকে বাঁড়া মাংসের লবণ-ঝোলের স্বাদ চাখাচ্ছি! আহহহ! হৃদয়ে কম্পন জাগান এমন ডাকসাইটে সুন্দরীকে আমার ধোনের সেবাদাসী বানিয়ে ফেলে গর্বে বুকটা বুঝি ফুলেই উঠল আধহাত!
মাথাটাকে স্থির করে রেখেছে মুনমুন বৌদি, আর অনুভব করছে প্রায় গলা পর্যন্ত ঠসা ধোনটার ধুকপুকুনী।
ক্ষানিক পড়ে ধীরে ধীরে মাথাটা পিছিয়ে নিতে আরম্ভ করল বৌদি। দু’পাটি দাঁতের সীমানা আমার বাঁড়ার সংবেদনশীল গায়ে হেঁচড়ে হেঁচড়ে চোসক মুখটা পেছিয়ে নিতে থাকল ও। মুন্ডির হিক আগের খাঁজটায় আসামাত্র থেমে গেল বৌদি, আমার ললিপপ আকৃতির ল্যাওড়া মাথাটা ওর লালাভরা মুখে গোঁজা।
আমার মস্তিস্কটা জেনকামের তাড়নায় বিস্ফোরিত হবে! হাঁপাতে হাঁপাতে নীচে তাকিয়ে সুন্দরী বৌদির পানে চাইলাম আমি। উফ! মুনমুনের ফোলা ফোলা স্ট্রবেরী ঠোঁটজোড়া কি লোভনীয় ভাবে আমার বাঁড়া মুন্ডিটা জড়িয়ে প্রেম নিবেদন করছে! আর বৌদির রাশি রাশি কেশগোছা আমার তলপেট, থাইয়ে মখমলের চাদর বিছিয়ে আছে।
“চোসো বৌদি!” দাঁতে দাঁত চেপে হিসিয়ে বলি মাই, “আমায় চুষে খাও! নইলে ত্মার ঐ অপ্সরি মুখটাকে রেপ করে দেব আমি!”
মুনমুন বৌদি আর দুষ্টুমি করে না; এবার বাধ্য মেয়ের মতো সাবলীল ভাবে বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষে দিতে থাকে। আমায় আর কিছুই করতে হয় না, বাঁড়াটা আবারও গোড়া অব্দি মুনমুনের মুখে অদৃশ্য হয়ে যায়। বৌদির নাক-ঠোঁট-চিবুক আমার তলপেটের বাল ও অণ্ডকোষে চেপে বসে। বাঁড়ার মুন্ডুটা ওর কণ্ঠ নালীতে চুম্বন করে।
আহহহ! গুঙ্গিয়ে উঠে পেছনের দেয়ালে পিঠটা ঠেকিয়ে নিজেকে ঠেস দিই মাই। নইলে আরামের তীব্রতায় বোধহয় হাঁটু ভেঙে পড়েই যেতাম আমি।
মুনমুন বৌদি প্রচন্ড আগ্রহের সাথে আমার ধোনটা চুষে চলেছে। বাঁড়াটার দন্ড বেয়ে যখন ওর ঠোঁটজোড়া পেছু ফিরছিল, বৌদির ফর্সা গাল দুটো ভেতরের দিকে দেবে যাচ্ছিল। মুখের ভেতর তীব্র চোষণ শক্তি উতপন্ন করে ধোনটাকে উন্মত্ত করে দিচ্ছিল ডবকা নারীটা। বাঁড়ার ওপর নীচের সংবেদনশীল ত্বকে আলতো করে দাঁত-কপাটি ঘস্টে আঁক কেটে কেটে সুখের সাগরে ভাসাচ্ছিল আমায়। লিঙ্গের তল্ভাগের মধ্যিখানের সরু রেখাটায় জিভের রাব্রী ডগা সজোরে ঘসে ঘসে আমার অণ্ডকোষজোড়ায় বিস্ফোরণের সলতে পরাচ্ছিল বৌদি।
সঙ্গে থাকুন ….
বাংলা চটি গল্পের মূল লেখক ওয়ানসিকপাপ্পী

গল্প লিখে পাঠান 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments