সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 13-07-2017

 

বাংলা চটি গল্প – বন্য রমনীর মতো আমার ধোনটাকে গিলে খাচ্ছিল মিসেস মুনমুন সেন। বৌদি ওর ঠোঁট, দাঁত ও জিভ – তিন তিনটি অঙ্গের যৌথ ব্যবহার করে আমায় সম্মানিত করছিল। তিন প্রত্যঙ্গের তিনটি ভিন্নধাঁচের  অনুভুতি আমায় যেন তীব্র সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে চলেছিল।
রতিসুখের চুড়ায় পোঁছে গয়েছিলাম আমি। এমন সময় আচমকা থেমে গেল বৌদি। থুঃ! করে থুতু ফেলার মতো মুখ থেকে আমার বিস্ফোরণ্মুখী ধোনটাকে নির্গত করে দিলো ও।
“উহহহ!” আমি হতাশায় গুঙ্গিয়ে উঠলাম, “করছো টা কি বৌদি?? উহহহঃ! এতো ছেনালী করতে পারো তুমি!!!”
“ঠিকই করেছি!” মুনমুন বৌদি বীর্য -লালা সিক্ত ঠোটে স্ফিত হাসি ফুটিয়ে আত্মবিস্বাসী কণ্ঠে বলে। দু’দিকে বার দুয়েক মাথা ঝাঁকিয়ে আমার তলপেট ও থাইয়ে জড়িয়ে সিল্কী চুলগুলো ছাড়িয়ে নিয়ে যোগ করে, “তোমার ক্যুস্টুকু নষ্ট হতে দেব না। আমার ভেতরেই চাই তোমাকে!”
সটান উঠে দাড়ায় মুনমুন বৌদি, তারপর সরাসরি আমার মুখের দিকে তাকিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলে, “আমায় যদি চাও, তবে অধিকার খাটিয়ে গ্রহণ করে নাও!”
ওর বড় বড় কামনা মদির ধুসর ছকজোড়ায় তীব্র আহবান, “ইউ অয়ান্ট মী? টেইক মী!”
দেয়াল ছেড়ে আমি দু’পায়ে ভর দিয়ে উঠে দাঁড়ালাম। যুবতীর ডানলপ পিলোর মতো পেলব দেহটা দু’হাতে জড়িয়ে ধরলাম। বৌদির মাখন গতরটা আমার দেহের সাথে লেপটে গেল। আহা! এমন রমণীদের আলিঙ্গন করতেও কি সুখ! বৌদির  লালায় সিক্ত আমার আখাম্বা ল্যাওড়াতা ওর নাভির ফুটোয় গোঁত্তা মারতে লাগলো। ওর ভরাট স্তনজোড়া আমার বুকে কুশনের মতো চেপে বসল, ওর ঠাটানো ছুঁচালো উত্তপ্ত বোঁটা দুটো যেন আমার ত্বকে ছিদ্রও করে দিচ্ছে।
আমার হাতজোড়া বৌদির মসৃণ পিঠ বেয়ে নামল, দুই থাবায় ওর ডবকা পোঁদের মাংসল দাবনাজোড়া খামচে ধরে জোরালো একটা চুম্বন এঁকে দিলাম র ঠোটে। মুনমুনের নিশ্বাস জুড়ে আমার বাঁড়া ও বীর্যের সোঁদা গন্ধ মো মো করছে। ওর শরীরের ফরাসী পারফিউমের সৌরভ ছাপিয়ে যৌন রসের ঝাঁঝালো ঘ্রাণ আমাদের তাঁতিয়ে তুলেছে।
বৌদির পেলব শরীরটা দু’হাতে পাঁজা কলা করে তুলে নিলাম। ওকে বয়ে নিয়ে ঘরের মাঝখানে গেলাম, আর বিছানার ওপর ছুঁড়ে ফেললাম ওর লদকা নধর দেহটাকে। তারপর ঝাঁপিয়ে পড়লাম ওর শরীরের ওপর, দু’হাতে ওকে আলিঙ্গন করে চরম আশ্লীসে ঠোটে ঠোঁট মিলিয়ে আরেক দফা গভীর চুম্বন করলাম।
জোড়া ঠোটের বাহুবন্ধন অবশেষে ছিন্ন করে মুনমুনের গাল বেয়ে ছোট ছোট চুম্বন করতে করতে নীচের দিকে নামতে আরম্ভ করলাম আমি। ওর পেলব গাল, গলা, কাঁধ বেয়ে নামতে নামতে এসে পউছালাম উত্তাল স্তন পর্বত মালার চুড়ায়। মুনমুনের ডান দিকের চুচুকটা আমার ঠোঁটজোড়া খুঁজে নিতেই শীৎকার দিয়ে উঠল বৌদি, হাত বাড়িয়ে  আমার মাথার পেছনের চুলের গোছা খামচে ধরে মাথাটা ঠাসতে লাগলো নিজের ডান চুঁচির সাথে। চুকচুক করে মুনমুনের দুধের বোঁটাটা চুষে দিলাম আমি, তারপর ওপর স্তনের বৃন্তটাকেঅমুখে পুরে মাই চুষলাম। টানা কয়েক মিনিট ধরে মুনমুনের স্তন থেকে স্তনে রসাস্বাদনে ঘুরে বেড়ালো আমার ঠোঁট ও জিভ। চাটছি, চুষছি, মৃদু কাম্রাচ্ছি আর বৌদির আঁতকে ওঠার শব্দগুলোকে শিতকারে পরিণত করে দিচ্ছি।
সময় হতে দুধের পর্বত মালা ছেড়ে পেটের উপত্যকায় নেমে এলো আমার মুখ। চুম্বন করতে করতে মুনমুনের সমতল পেট বেয়ে নেমে যেতে লাগলো আমার ঠোঁটজোড়া। পেটের পেলব ত্বকে আলতো করে প্রেম কামড় বসিয়ে দিলাম, সুগভীর নাভির ফুটোটার চারপাশে জিভ বুলিয়ে ভিজিয়ে দিলাম, নাভিকুয়াটার ভেতর জিভ সরু করে পুরে দিয়ে সুড়সুড়ি দিলাম। মুনমুন বৌদি আঁতকে উঠে নিশ্বাস চেপে রাখছিল, আব্র ফোঁস করে প্রশ্বাস ত্যাগ করছিল, আর গোঙাচ্ছিল।
অবশেষে পৌঁছে গেলাম তলপেটের মলভূমিতে। সবশেষে বৌদির শেষ আভরণ – ওর কালো লেসী প্যান্টিটা ঢেকে রেখেছে সমস্ত গোপন সম্পত্তি।
ফ্যাঁসফেঁসে গলায় নির্দেশ দিলাম আমি, “প্যান্টিটা খসিয়ে ফেলো, ডার্লিং!”
“তুমি খসিয়ে দাও!” মুনমুন বৌদি পাল্টা জবাব দেয়, “আমার প্যান্টি টা ছিরে নাও!” ধুসর চোখজোড়া নাচিয়ে আমায় চ্যালেঞ্জ জানায় সুন্দরী, “যদি পারো আমার শরীর হেকে প্যান্টিটা ছিরে ফেলে দাও, হ্যান্ডসাম লাভার!”
ঘোঁত করে ডানহাত্তা বাড়িয়ে মুনমুনের চিকন কালো প্যান্টিটা মুঠি মেরে ধরলাম আমি। তারপর হুংকার দিয়ে এক হ্যাঁচকা টান মারলাম। আর ওমনি বৌদির ফিনফিনে সরু প্যান্টিটা রীতিমত কোরা কাগজের মতো ফড়াৎ! করে ছিরে গিয়ে আমার হাতের মুঠোয় চলে এলো। বৌদি একরত্তি প্রতিরোধ তো করলই না, বরং প্যান্টিটা হরণ হলে দুই থাই ফাঁক করে নিজেকে মেলে ধরল।
“ওহ ওয়াও!” শীস দিয়ে উঠে সবচেয়ে প্রিয় বস্তুটাকে আবিস্কার করলাম, “বৌদি তুমি গরজিয়াস!”
মুনমুন বৌদি শিহরিত হল। ওর দেহ হেকে প্যান্টি টা টেনে ছিরে ফেলায় খোলা গুদটায় এসির ঠান্ডা হাওয়ার সুড়সুড়ি জাগছে বোধহয়।
“ডার্লিং, আমি শুধু তোমার!” শিউরে উঠে হিশিসিয়ে বলল মুনমুন, “যেভাবে চাও উপভোগ করো!”
আমি একদম খাঁটি প্রকৃতি প্রেমী ব্যাক্তি, প্রাকৃতিক শোভা পছন্দনীয়। তাই প্যান্টি টা ছিরে ফেলার পরে যখন দেখলাম আমার প্রেমিকা মুনমুন সঘতভাগ ন্যাচ্রাল – আবিস্কার করে ছোট বালকের মতো আপ্লুত হয়ে গেলাম! উফ! মুনমুন বৌদির ফড় সা ফুলন্ত তলপেট জুড়ে চেয়ে আছে রাশি রাশি ফিনফিনে বালের ঝাঁট, পুরো তলপেটের সমস্ত এলাকা আবৃত করে রেখেছে যৌন কেশের ঝোপ। দেখেই বোঝা যায় দীর্ঘ কয়েক মাস যাবত বৌদির এই বাগানে ক্ষুর কাঁচি পড়ে নি! আমি বরাবরই হেয়ারি পুসী লাভার – এখন এই অপরুপা সুন্দরী পূর্ণ বয়স্কা যুবতী মায়ের শতভাগ খাঁটি প্রাকৃতিক আদিম বাগিচা আবিস্কার করে যেন শিশুর হাতে ক্যান্ডি পাবার মতো পরমান্দলাভ হয়ে গেল আম্র!
মুনমুন বৌদি দুই থাই টানটান করে মেলে দিতেই ঐ সিল্কী চুলে ঢাকা ঘন মলয়ের ঠিক মধ্যিভাগে একটা ফাটলের মুখ ফাঁক হয়েঙ্গেল। লম্বা চেরাটার জ্বালামুখ দিয়ে ভেতরের ফ্যাকাসে ভেজা গোলাপি গহ্বরটা উন্মোচিত হয়েপরল, ফাটল্টার উভয় পাশে পাহারা দিয়ে আছে কমলার কোয়ার মতো আকৃতির ফোলা ফোলা একজোড়া মাংসল ঢিবি – ভীষণ রসালো, জিভে জল আনা, দাঁতে শিড়শিড়ানি জাগানো একখানা দৃশ্য!
দুই হাতের দশ আঙুল চালিয়ে বিলি কেটে কেটে বালের ঝাঁটগুলো সরিয়ে উদ্ঘাটন করলাম মধ্যিখানের লম্বা চেরাটাকে। মাথা নামিয়ে খুব কাছগে নিয়ে এলাম আমি, এখন ঠোঁট ফাঁক করলেই জিভটা ছুঁয়ে দেবে রসে ভরা ভেজা ফাটলটাকে। নাকের বাঁশি ফুলিয়ে বুক ভরে গ্রহন করে নিলাম বৌদির উত্তেজক মৌতাত। আর তারপর আমার জিভ খুঁজে নিলো মুনমুনের আঙ্গুরের মতো ভগাঙ্কুরটাকে।
আমার হাতজোড়া ওপরে বিচরণ করতে লাগলো, মুনমুন বৌদির ডবকা চুঁচিজোড়ার দখল নিয়ে নিলো আমার থাবা দুটো। বৌদির উদ্ধত মাই দুটো সমানে মুলছি, আর গুদের চেরার মুখে মুখ লাগিয়ে চাটছি, চুষছি ওর ভগটাকে। বৌদির দুইহাত আমার মাথা চেপে ধরে আছে, ওর দোষ অঙ্গুলী আমার চুলের সাথে মাহামাখি – মুখটা ঠাসছে নিজের গুদে। মুনমুনের আদিম বাল বাগিচায় বিচরণ করছে আমার ঠোঁট ও জিভ। আর বৌদির ঠোঁট ও জিভ উদ্গীরণ করছে তীক্ষ্ণ ও কাতর শীৎকার ধ্বনি।
কোমর তোলা দিয়ে মুনমুন বৌদি আমার মুখে ওর তলপেট ঠাসতে লাগলো। গুদের হড়হড়ে ঘন রসে আমার পুরো গাল, নাক, মুখ একদম মাখামাখি, যোনীর মাতোয়ারা গন্ধে আমার চেহারা মৌমৌ করছে, ঠোটে গালে সাপটে আছে মুনমুনের একাধিক লম্বালম্বা ছিন্ন বাল।
শুধুমাত্র গুদে মুখ লাগিয়েই টানা কয়েক দফা মুনমুনের রাগ মোচন করিয়ে দিলাম আমি।
অবশেষে ছেড়ে দিতেই বিছানার ওপর ধপাস করে ভারী পাছাটা ফেলে হাঁপাতে লাগলো মাগী বৌদি। আমিও হাঁপাতে হাঁপাতে দম ফিরে পেতে লাগলাম।
সঙ্গে থাকুন ….
বাংলা চটি গল্পের মূল লেখক ওয়ানসিকপাপ্পী

গল্প লিখে পাঠান 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments