সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 06-10-2015

 

ভৃত্য ও গৃহকত্রীর ইচ্ছা পূরণের বাংলা চটি গল্প
 
আরো সাত বছর পরের একটি ঘটনা।
রত্নার মেয়ে তখন কলেজে পড়ে। ছেলে ক্লাস এইটে। পল্টুর বিয়ে হয়ে গেছে, ওর অবস্থাও একটু ফিরেছে, দেশের বাড়িতেই থাকে। পদোন্নতির পর হঠাত করেই রতনবাবু দু বছরের জন্য বদলি হলেন রাঁচিতে । পড়াশুনায় যাতে ছেলেমেয়েদের কোনরকম ক্ষতি না হয়, সেজন্য রত্না কলকাতার বাড়িতেই রয়ে যাওয়া ঠিক করে ওদের নিয়ে। রতনবাবু একাই চলে যান নতুন কর্মস্থলে।
আবার খোঁজ পরে পল্টুর। রত্নার অনুরোধে পল্টু রাজী হয় আবার কাজ করতে। রত্না জিজ্ঞেস করে, “পারবি বৌকে ছেড়ে থাকতে?” পল্টু বলে “পারবো। তুমি একটু ছুটি দিলে গিয়ে দেখে আসবো।”
রতনবাবু রওনা হবার সময় যাবতীয় দায়িত্ব পল্টু একা হাতে সামলেছে – জিনিসপত্র প্যাক করা, ট্রাকে করে পাঠানো – এ সব কিছু। রতনবাবু চলে যেতে বাড়ির দায়িত্বও হাসিমুখে পালন করেছে। রত্নাকে এতটুকু কষ্ট পেতে হয়নি।
দিন দুয়েকের ছুটি ছিল। ছেলেমেয়ে গেছে দিদিমার কাছে। বাড়িতে রত্না আর পল্টু।
সন্ধ্যা হয়ে গেছে, রত্না বারান্দায় বসে। পল্টু বোধ হয় ভিতরে কাজ করছিল। সারাদিন ভ্যাপসা গরমের পর আকাশে মেঘ করে এসেছিল। বিদ্যুতের ঝলকানি আর গুরগুর শব্দ। যদি একটু বৃষ্টি হয়। বিদ্যুতের ঝলকানি ক্রমশঃ বেড়ে চললো, শুরু হল ঝড়। নিমেষের মধ্যে চারিদিকের আলো নিভে গেল, চলতে লাগলো ঝড়ের তাণ্ডব। পল্টু ছুটে এসেছে জানলাগুলি বন্ধ করতে। জানলা বন্ধ করে বারান্দায় মোমবাতির আলো ধরাবার চেষ্টা করেছে, কিন্তু অসফল হয়েছে। রত্না বলল “থাক, অন্ধকারই ভালো।”
মুষলধারে বৃষ্টি পরছে। রত্না একা দাঁড়িয়ে, বারান্দায় বৃষ্টির ছাট আসছে, ও ভিজছে। পল্টু বলল “কি করছে মাসী, ভিজছো কেন?” রত্না হাসল। বলল “একটা পুরনো কথা খুব মনে হচ্ছে।”
-“কি?”
-“মনে আছে? একদিন বৃষ্টিতে ভিজে বাড়ি ফিরেছিলাম। ঘরে এসে তোর সাথে গল্প করতে করতে – কেমন বিনা লজ্জায় সব খুলে ফেলে -” কথাগুলি শেষ করতে পারছিলনা রত্না। ওর গলা কেঁপে যাচ্ছিলো।
পল্টু রত্নার পাশে এসে দাঁড়ালো। রত্নাকে কাছে টেনে নিয়ে ওর ঠোঁটের সাথে নিজের ঠোঁটের মিলন ঘটালো। আকাশের মেঘের বিদ্যুতের খেলার সাথে সাথে নিজেদের শরীরের বিদ্যুত খেলে যেতে লাগলো। রত্না ভয় পেলো। কেউ দেখছেনা তো? বাইরে তখনো নিশ্ছিদ্র অন্ধকার আর প্রবল বর্ষনে বাইরের সব কিছু ঝাঁপসা। চুম্বনের আকর্ষণে আর নিবিড়তার গভীর আবেগে রত্না আর পল্টু পরস্পরকে আলিঙ্গন করল। এ আলিঙ্গন, এ বাঁধনের মধ্যেই ওরা হারিয়ে যেতে চাইলো। দুটি কাম পিপাসু দেহের প্রবল আকর্ষণে বয়সের ব্যবধান, সমাজের নিয়মকানুন, সামাজিক ব্যবধান, মালিক-চাকরের ব্যবধান – সব যেন শিথিল হয়ে গেল। বৃষ্টিধারা চুম্বন আর স্পর্শের নেশায় মত্ত দুটি দেহকে একসঙ্গে ভিজিয়ে দিল।
রত্না পল্টুকে নিয়ে শোবার ঘরে এলো। তখনো নিশ্ছিদ্র অন্ধকার। দুজনেই তাদের সিক্ত বসনগুলি এক এক করে খুলে ফেলেছে। আদর করে গা মুছিয়ে দিয়েছে দুজনেই দুজনকে। পল্টু আদর করেছে নারীদেহের কোমলতার আর রত্না আদর করেছে পল্টুর পুরুষ দেহের লৌহকঠিনতার। এ স্পর্শের আনন্দ থেকে দুজনেই কতদিন বঞ্চিত।
রত্নার সারা শরীর পল্টু স্পর্শের দ্বারা অনুভব করে চলেছে । দুটো মাইয়ের মাঝখানে গুঁজে দিয়েছে ওর মাথাটা, কখনো বা চুম্বনে পরিশিক্ত করে চলেছে মালিকের স্ত্রীর স্তনবৃন্তে আর হাত বুলিয়ে চলেছে ওর নিতম্বের অনাবৃত চামড়ার মসৃনতায়। আদরের মাঝেই খুঁজে নিয়েছে ঘন অরণ্যের ফাঁকে নারীচিহ্নের দ্বারের গভীর গোপন অন্তঃপুর, সাত বছর আগে যার এক ঝলক দর্শনটুকুই শুধু ও পেয়েছিল। শরীরের উন্মত্ততায় জ্বালা সহ্য করতে না পেরে ওরা বিছানায় চলে এসেছে ।
তারপর দুই নগ্ন শরীর পাগলের মতন চুম্বনে, আলিঙ্গনে, নিবিড় স্পর্শে গোটা বিছানা ওলটপালট করে দিয়েছে। রত্না হাত দিয়ে পল্টুর পুরুষাঙ্গটা ধরতেই চমকে উঠল। রত্না- পল্টু, তোমার পুরুষাঙ্গটা কি বড়। পল্টু- পছন্দ হয়েছে, তাহলে একটু চুষে দাও। পল্টুকে খাটে বসিয়ে দিয়ে রত্না মেঝেতে হাঁটু মুড়ে বসে ওর পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষতে শুরু করল…ঠিক যেন আইস ক্রিম খাচ্ছে। পল্টু চোখ বন্ধ করে রত্নার কাঁধ ধরে পুরুষাঙ্গ চোষাচ্ছে আর মাঝে মাঝে কাঁধ থেকে হাত নামিয়ে রত্নার মাই দূটোকে পালা করে টিপছে।
রত্না পুরুষাঙ্গটা চুষতে চুষতে এক হাত দিয়ে ওর বিচি দূটোকে আস্তে আস্তে চটকে দিচ্ছিল। পল্টু রত্নার মাই দুটো মুচড়ে ধরে পুরুষাঙ্গটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাড়াতে শুরু করল। কিছুসময় ঐভাবে পল্টু রত্নাকে দিয়ে পুরুষাঙ্গ চুষিয়ে উলঙ্গ রত্নাকে তুলে খাটের উপর শুইয়ে দিয়ে রত্নার ফরসা ধবধবে কলাগাছের মত দু উঁরু দুদিকে ফাঁক করে ধরল। পেটের উপরে অল্প পরিমাণে মেদ জমেছে, কিন্তু ওটা যেন রত্নার কোমরের শোভা আরও বাড়িয়ে দিয়েছে।
নাভির গর্তের মধ্যে পল্টু জিভ দিয়ে চাটতে থাকে আর রত্না প্টুর মুখটাকে হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা যোনির চেরার ওখানে নিয়ে এল।পল্টু রত্নার দু উরু দুহাতে ফাঁক করে ধরে রত্নার কালো বালে ঢাকা যোনিতে মুখ লাগালো। রত্না একদম কাটা কই মাছের মত লাফিয়ে উঠলো। পল্টু চুকচুক করে রত্নার যোনি চুষতে চুষতে রত্নার দুটো দুধ ধরে চটকাতে লাগল। রত্না পল্টুর মাথা ঠেসে ঠেসে ধরতে লাগল নিজের যোনিতে। পল্টুর অনেক দিনের লোভ ছিল এই রত্নার উপর, তাই আজ সুযোগ পেতেই পল্টু রত্নার রসাল যোনির ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে চুষতে হাত দিয়ে ময়দার মত পাছা টিপতে লাগল।
রত্না- পল্টু, আমি আর পারছি না, এবারে কর। পল্টু- কি করব। পরিস্কার করে বল। রত্না- যোনি পরে চুষিশ এখন তোর পুরুষাঙ্গটা আমার যোনিতে ঢোকা। রতনবাবুর রেখে যাওয়া একটা কনডমের প্যাকেট ভাগ্যিস ছিল। রত্না উত্তেজনায় তার দুই পা ফাঁক করে মেলে ধরেছে, তখনই পল্টু তার চেরার ফাকে কঠিন পুরুষাঙ্গটা লাগিয়ে রত্নার দুই-উরু ধরে কোমর এগিয়ে নিয়ে গেল। পুরুষাঙ্গটা রত্নার যোনি চিরে ভিতরে ঢুকল পুর পুর করে। চেপে চেপে ঢুকে যেতে লাগলো পুরুষাঙ্গটা রত্নার যোনিতে, যোনির ফুটোর চামড়া সরিয়ে পুরুষাঙ্গটা ঢুকে যাচ্ছে ওর গরম যোনিতে, পুরুষাঙ্গটা ঢোকার সাথে সাথে যোনির রসে যেন চান করে গেল।
-“পল্টু ভীষণ ভালো লাগছে – কি সুন্দর করে তুই – আর একটু – হ্যা এইতো সোনা, লক্ষী আমার। আমি পারছিনা পল্টু বিশ্বাস কর্, শরীরের খিদে না মিটিয়ে আমি বাঁচতে পারবনা, মরে যাবো।”
-“এরকম বলোনা মাসী, তোমার কষ্ট হলে আমায় বলো।”
চরম উন্মত্ততার দোরগোড়ায় পৌঁছে গেছে তখন দুটি শরীর । প্রথমে ধীর গতিতে, তারপর তীব্র গতিতে, আরো তীব্র গতিতে। শরীরের ওঠানামার খেলা হয়ে চলেছে ছন্দে ছন্দে তালে তালে। শুরু হল ঠাপ, কঠিন পুরুষাঙ্গ যোনির ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে। নিশ্বাস পড়ছে জোরে জোরে। ঠাপ খেতে খেতে রত্নার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। রত্নাও তখন উত্তেজনার চরম শিখরে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসাল। এত আনন্দ ও কোনদিনও কি পেয়েছে?
পল্টু বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। একসময় পল্টুর বীর্যধারার বাঁধ ভেঙ্গে গেল। কিন্তু পল্টু চোদা থামালো না, যতখন বীর্য বেরোতে থাকলো ততখন ও ঠাপিয়ে যেতে থাকলো। বীর্য্য পতন শেষ হয়ে গেলে রত্নার যোনির ভিতরে পুরুষাঙ্গটা ভরে রেখে ওর ওপর শুয়ে পড়ল। রত্না একসময় উঠে বসে সযত্নে পুরুষাঙ্গটা মুছে দেয়।
সেদিন আর খাওয়া হয়নি ওদের। আলো এসেছিল অনেক পরে। দুই নগ্ন শরীর পরস্পরকে আঁকড়ে রেখে কখন জানি ঘুমিয়ে পড়েছিল। ঝড় কখন থেমে গেছে আর ভোরের আলো ফুটে উঠেছে।
সেটা ছিল প্রথম মিলন। যখনি রত্নার ইচ্ছা হয়েছে, সে কাজ সেরে স্নানে যাবার আগেই হোক, কি নির্জন দুপুরেই হোক – পল্টু ওর সব ইচ্ছা পূরণ করেছে। বাধ্য ভৃত্যের মতন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments