সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ ppidnas4 বাংলা চটি কাহিনী (BCK) 25-12-2021

 

বেলা তখন দুটো, কিন্তু শ্রাবনের এই অঝোর ধারায় অকাল সন্ধ্যা নেমে এসেছে যেন। জানালা দিয়ে এক মনে বাইরের পুকুরে বৃষ্টি দেখছিলো সৌমি। পাশের ঘরে রিজু অনলাইন ক্লাস করছে। ওর এবার ক্লাস এইট হলো। নিপা ঘুমাচ্ছে বিছানায়। নিপা এক বছরে পা দিলো গত মাসে। এই মফসল শহরে ছেলে মেয়ে নিয়ে বলতে গেলে একাই থাকে সৌমি।অরূপ, ওর বর কোলকাতায় গেঞ্জি কারখানায় কাজ করে সপ্তাহে একদিন বাড়ি আসে। এই লক ডাউন এর সময় 7 দিন ছুটি ছিলো ওদের খারখানা। অনেক দিন পর কিছুদিন স্বামীকেই কাছে পেয়েছিল সৌমি। কিন্তুু অরূপের সেই আগের মতো শারীরিক চাহিদা নেই। বিয়ের পর পর যেভাবে অরূপ ওকে ভোগ করতো, চোখ বন্ধ করলেই এখনো দেখতে পায় সৌমি। তার যখন বিয়ে হয় তখন মাত্র উনিসে পা দিয়েছে, অরূপ তখন চৌত্রিশ।
প্রথম কয়েক বছর যৌন জীবন বেশ ভালোই উপভোগ করেছে সৌমি। অরূপ তার ৯ ইঞ্চি বাড়া দিয়ে ভালোই ঠাপ দিয়েছে। কিন্তু এখন ৪৯ বছরে এসে ওর কাছে প্রত্যশা বেশি করাও যায় না। এদিকে মা হওয়ার পর থেকে সৌমির শরীরের চাহিদা যেনো বেড়ে গেছে। আর ওর শরীরটাও যেন আরো ডাবকা হয়ে উঠেছে। অনেককেই ও দেখেছে বাচ্চা হওয়ার পর চেহারা কেমন যেন মলিন হয়ে যায়। কিন্তু ওর রূপ যৌবন যেন আরো ঝলসে উঠেছে। ওর ছত্রিস সাইজের বাতাবির মত স্তন যুগল যে কোনো পুরুষের মাথা খারাপ করার জন্য যথেষ্ট।
বিয়ের প্রায় পনের বছর পরেও গুদের খাই সৌমির একটুও কমেনি। আর ওর আধ সেরি মাই দুটো দুধের ভারে টইটুম্বুর। বাচ্চা আর কতটা খায়? বেশিরভাগ দুধ টাই হাতে চেপে ফেলে দিতে হয়। ও বান্ধবি দের থেকে শুনেছে ওদের বাচ্চা হওয়ার পর নাকি বাচ্চা র সাথে সাথে ওদের বর রাও নিয়ম করে ওদের বুকের দুধ খেতো। কিন্তু অরূপের বুকের দুধের প্রতি কোন আকর্ষণ নেই। আগে থেকেই ও গুদ পাগলা, চোদাচুদির সময় মাঝে মাঝে টিপলেও মুখে নেয়নি কোনোদিন। তাই সৌমির এই দেবভোগ্য মাই জোড়া এখনও পুরুষালী চোষণ থেকে বাঞ্চিত। রাস্তায় বেরোলে কত লোক যে ওর বুক দুটোর দিকে হা করে তাকিয়ে থাকে তার হিসাব নেই। ওর একটা ইশারায় ঝাঁপিয়ে পড়বে ওর নরম বুকে, শুষে নেবে বুকের ক্ষীর। কিন্তু এই সমাজ সংসার আটকায় ওকে। ইদানিং আর সহ্য করতে পারে না সৌমি, যৌবন জ্বালায় দাও দাও করে জলে সর্বক্ষণ।
আনমনা হয়ে কতক্ষণ বৃষ্টি দেখছিল সৌমি হিসেব নেই, চমকে উঠলো রিজু পেছন থেকে জড়িয়ে ধরায়, “মা,, পড়া হয়েগেছে, ” ঘারে মুখ গুঁজে বলল রিজু। সৌমি জানে রিজুর এতো সোহাগের কারণটা। কিন্তু একটু কপ ট রাগ দেখিয়ে বললো ‘যা এবার গিয়ে শুয়ে পড়, একটু ঘুমিয়ে নে।’” তুমিও চলো না মা….রিজুর গলায় আকুতি।সৌমি জানে কেনো রিজু তাকে এখন বিছানায় চাইছে।
বেশ কিছুদিন ধরেই সৌমি বুঝতে পারছিলো রিজুর নজর তার বুকের ওপর পড়েছে, নিপাকে যখনি বুকের দুধ খাওয়াতো ও কখনো আড়াল থেকে কখনো আবার সামনাসামনি তাকিয়ে থাকত। একদিন তো বলেই ফেললো ” মা , আমিও বুনুর মতো তোমার বুকের দুদু খাব।” “ইসস তুই কি পাগল হলি, দামড়া ছেলে বলেকিনা মায়ের বুকের দুধ খাবে, যখন তোর খাওয়ার সময় ছিলো তখন একদম তো খেতিস না, জানিস দুধের ভারে বুকটা আমার টনটন করত।” “এখন তো চাইছি, এখন দাও না মা…..” রিজুর নাছোড় বান্দা জেদের কাছে একসময় হার মানতে হলো সৌমিকে। “ঠিক আছে আজ রাতে বুনু ঘুমালে তোকে দেব, দেখি কতটা খেতে পারিস।” ” আমার সোনা মা….”আনন্দে জড়িয়ে ধরেছিল রিজু। সেই রাত থেকেই রিজুকেও বুকের দুধ দিতে শুরু করেছিল সৌমি। রিজুকে দুধ খাইয়ে অনাবিল প্রশান্তি অনুভব করতো সৌমি। তারপর থেকে আর ওকে বুকের দুধ নষ্ট করতে হয়নি।
হাত ধরে একরকম জোর করেই সৌমিকে অন্য ঘরে টেনে নিয়ে গেল রিজু। বিছানার কাছে গিয়েই এক ধাক্কায় মা কে বিছানায় ফেলে দিয়ে মায়ের বুকের ওপর ঝাঁপিয়ে পড়ল রিজু। আঁচল টা সরিয়ে ব্লাউজ এর ওপর দিয়ে মুখ ঘষতে লাগলো। “এই অসভ্য এতো তাড়া কিসের রে তোর? ” একটু জোরেই বলে উঠল সৌমি। তারপর আসতে করে খুলে দিল ব্লাউসের হুক গুলো। ফর্সা ধোবধবে পাহাড়ের মতো দুটো মাই, ওপরে কালো জামের মতো দুটো বোঁটা। খপ করে ডান মাইটা মুখে নিয়ে চো চো করে টানতে থাকে রিজু, আর একহাত দিয়ে বাম মাই মুলতে থাকে। এখন পাক্কা এক ঘন্টার ধাক্কা, ওর দুটো দুধ নিশেষ না করে ছাড়বে না, সৌমি সেটা জানে। তাতে অবশ্য কোনো আপত্তি নেই তার, যতটুকু সুখ পাওয়া যায় তা চেটে পুটে নেবে সে। আর কোনো অন্যয় তো সে করছে না, নিজের সন্তানকে বুকের দুধ খাওয়ানো কি অপরাধ? এমন সাতপাঁচ ভাবতে থাকে সৌমি, বৃষ্টিটা একটু জোরে নামলো বোধহয়। রিজু এবার অন্য চুচিটা ধরেছে। রিজুকে দুধ খায়িয়ে এক অনাবিল আনন্দ সে পায়। কিন্তু এর চেয়ে বেশি এগোন তো সম্ভব নয়, হাজার হোক নিজের পেটের ছেলে বলে কথা। উপায় তাকে খুঁজে বার করতেই হবে, ই জীবন তার, আর সে কোনো মতে নিজেকে অসুখী রাখবে না। শুধু উপযুক্ত সময় আর সুযোগের অপেক্ষা।
তবে সুযোগ তো এমনি আসে না, সুযোগ তৈরি করে নিতে হয়। সেও এমনই একটা সুযোগ তৈরি করার চেষ্টা করছে বেশ কিছু দিন হল। তবে খুব সাবধানে তাকে এগোতে হবে, এই পাথে একটা ভুল তার মহাসর্বনাশ করে দিতে পারে একথা ভালো করেই জানে সৌমি। তাই পা ফেলছে খুব মেপে মেপে।
সৌমিদের বাড়ির একটা বাড়ির পরেই একটি ছেলে নতুন এসেছে ওর নাম শুভ। আসলে এটা ওর দাদুবাড়ি ও এখানকার কলেজে ভর্তি হয়েছে গ্রাম থেকে এসে। ওর দিদার মুখ থেকে শুনেছে যে অত্যন্ত মেধাবী ই ছেলেটি ফিজিক্সে অনার্স নিয়ে ভর্তি হয়েছে। সেদিন রাস্তার মোড়ে দেখা, দিদার সাথে কোথাও যাচ্ছে। দেখা মাত্র পরিচয় করিয়ে দিল দিদা, ” শুভ, ই হলো সৌমি, আমাদের একটা বাড়ির পর থাকে, তুই মামী বলেই ডাকিস।” সৌমি অবাক হলো যখন দেখল ছেলেটি নিচু হয়ে তাকে প্রণাম করতে উদ্যোত হয়েছে, অনেক কষ্টে তাকে আটকাল সৌমি। ছেলেটাকে ফার্স্ট দেখায় ই বেশ ভালো লাগলো সৌমির। সবচেয়ে মুগ্ধ হলো ওর চাহুনি দেখে, সত্যি কথা বলতে সে জীবনে এমন পুরুষ খুব কম দেখেছে, যে তার শরীরের দিকে লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে থাকেনি। বয়সন্ধি থেকে শুরু করে ষাট বছরের বৃদ্ধ পর্যন্ত তার শরীরটাকে এখনো চোখ দিয়া গিলে খায়।এমনকি রিজুর বন্ধুদের মুখেও “উফফ….সৌমি আন্টি কি দারুন সেক্সি রে….” একথাও তার শুনতে বাকি নেই। কিন্তু এই ছেলেটার চোখে কামনার কোনো আগুন দেখতে পেল না সৌমি।
এর পরেও অনেকবার ই শুভর সাথে ওর দেখা হয়েছে, কিন্তু নির্লিপ্ততা ছিলো চোখে পড়ার মতো।
শুভর কথা :
বাবা মা এর একমাত্র ছেলে শুভ। টাকা পয়সার অভাব ছিল না কখনো, গ্রামের স্কুলে উচ্চ মাধ্যমিক পাস করে মফসালে এসে কলেজে ভর্তি হয়েছে। এই উনিশ বছরের জীবনে তার কোনো বান্ধবী নেই, কারণ ওর বেশি বয়সের মেয়েদের প্রতি তীব্র আকর্ষণ। সত্যি কথা বলতে ভরাট বুক ওয়ালি সদ্য মা হওয়া দুগ্ধবতি মেয়ে ওর খুব পছন্দ। সেদিক থেকে সৌমি একদম পারফেক্ট। কিন্তু প্রথমে শুভ বুঝতে পারেনি সৌমি এখনো ব্রেষ্টফিডিং করায়। সেদিন ই প্রথম বুঝতেপারল শুভ।
তখন প্রায় সন্ধ্যা হয় হয়, ছাদে গাছে জল দিচ্ছিল শুভ। এই সময় সৌমি মামী ঢুকল বাড়ির গেট দিয়ে, কোলে একটা বছর খানেকের বাচ্চা। মামীর পরণে কমলা রং এর শাড়ি আর কালো ব্লাউজ।উফফ কি অপরূপ লাগছে মামীকে, ঠিক যেন জুলিয়া আন। দাদু দিদা কাছেই ছিল। তাদের সাথে কথা বলতে লাগল সৌমি মামী। আর ছাদের ঠিক ওপর থেকে মামীর দুধের খাঁজ দেখতে লাগল শুভ। কি ধাবধাবে ফর্সা মাই। ক্লিভেজের ডান পাশে একটা কাল তিল ও দেখল শুভ। তার হাত কখন প্যান্ট এর ভেতরে ঢুকে গেল, নিজেও জানে না। কিছুক্ষন এর মধ্যেই চিরিক চিরিক করে বীর্যপাত হয়ে গেল তার। সেই তার ধ্যান জ্ঞান শুধু সৌমি মামী, একটাই চিন্তা কিভাবে সে সৌমি মামীর দেবভগ্য স্তন যুগল ভোগ করবে। কিন্তু সে জানে কতটা সাবধানতা তাকে অবলম্বন করতে হবে। একবার যদি কেউ বুঝতে পারে তাহলে সব শেষ। তাই সে সৌমিকে একটু এরিয়ে চলতেই লাগল। তার চোখে ভাল হইতেই হবে। কিন্তু দিন কেটে যায় কোনো উপায় আর হয় না। অবশেষে এল সেই দুর্লভ দিন, যে জন্য শুভ অপেক্ষা করে ছিল।
আজ বিকেলে কলেজ থেকে ফেরার পর দিদা বলল রিজুকে পড়াতে যেতে হবে। মুহুর্ত এর মধ্যে শুভর মাথায় বিদ্যুৎ খেলে গেল, রিজু মানে তো সৌমি মামীর ছেলে। মামী নাকি একঘন্টা বসে ছিলো শুভর সাথে দেখা করবে বলে, শেষে ওর আসতে দেরি দেখে দিদা বলে দিয়েছে শুভ ফিরলে কথা বলবে। এমনিতেও না পড়ানোর কোনো কারণ নেই, দিদার অনুরোধ নাতি ফেলতে পারে না।
তো এই রবিবার থেকেই শুভ পড়াতে যাবে জানিয়ে দিল। যথারীতি নির্দিষ্ট সময়ে শুভ সৌমি মামীর বাড়িতে উপস্থিত হল। গেটে বেল বাজাতেই সৌমি মামী একগাল হাসি নিয়ে দরজা খুলে সাদর সম্ভাষণ জানাল ” আরে শুভ, এস বাবা এসো” বাবা সম্ভাষনে একটু অবাক হল শুভ। যাই হোক সৌমি মামীর পরণে পাতলা সুতির শাড়ি সবুজ রং এর ব্লাউজ।
” তারপর কেমন আছো বলো, সেদিন তো আমি গেছিলাম তোমাদের বাড়ি, তুমি ছিলে না।”
শুভ সঙ্গে সঙ্গে সৌমি মামীকে প্রণাম করতে গেল, মামী দুহাত চেপে ধরল। “আরে শুভ, পাগল হলে নাকি, তুমি বস আমি রিজু কে পাঠাচ্ছি।” এদিকে শুভর তো সৌমি মামীকে দেখে পুরাই মাথা নস্ট। বিকেলের ম্লান আলোয় মামীর গায়ের রং যেন আরো খুলেছে, ব্রা মনে হয় পড়েনি। এক্টু পর রিজু এল। প্রথম দিন পারিচয় পর্ব শেষ করে আর বেশি ক্ষণ পারাশোনা এগুল না। একটু পার মামি চা দিয়ে গেল। শুভ লক্ষ করল দ্বিতীয়বার যখন মামি এল, ওনার ঠোঁটে লিপস্টিক লাগান। তবে কি শুভ কে কোন সিগনাল দিতে চাইছে মামি? যাই হোক আপাতত শুভ কে খুব সাবধানে খেলতে হবে। এভাবে প্রথম দিন ঘটনা বিহীন কাটল। দ্বিতীয় দিন যখন পড়াতে বেরবে সেই সময় বৃষ্টি নামল, কিন্তু থামার আপেক্ষা কারতে গেলে হয়ত আজ আর যাওয়া হবে না। তাই একটা ছাতা নিয়ে একদৌড়ে সে চলে এল সৌমি মামিদের বাড়ি। দরজা ভেজান ছিল, এক ধাক্কায় দরজা খুলে শুভ ঘরে প্রবেশ করল।
কিন্তু ঘরে কাউকেও দেখতে পেল না। যদিও ও একটু আগেই চলে এসেছে, ওর আসার কথা আরো আধঘন্টা পর। এদিক ওদিক খুঁজে কাউকে না পেয়ে ও সিঁড়ি দিয়ে চাঁদের দিকে পা বাড়াল, ছাদে একটা চিলেকোঠার ঘর আছে, দরজা ভেতর থেকে বন্ধ. কিন্তু অন্যের ঘরের জানালায় উঁকি দেওয়া উচিত নয় জেনেও শুভ জানালায় উঁকি দিল. তারপর সে যা দেখলো, নিজের চোখ কেও বিশ্বাস করতে পারলো না. সৌমি মামী সম্পূর্ণ উদলা গায়ে নিজের ছেলে রিজুকে বুকের দুধ খাওয়াচ্ছে। কি আশ্চর্য এও সম্ভব? যদি সে এই অবস্থায় নিপা কে দুধ খাওয়াতে দেখত সেটা অন্য ব্যাপার ছিল। এই দৃশ্য চোখের সামনে দেখে শুভর মাথা ঘোরাতে লাগল।
মামীর বুক থেকে চোখ ফেরাতে পারছে না শুভ. উফফ কি বড় ডাবকা মাই সৌমি মামীর। দেখে মনে হচ্ছে দুটি সাদা তরমুজ, তার আগায় একটা বড় কাল আঙ্গুর। রিজু একটা দুধ খাচ্ছে আর হাত দিয়ে একটা বোঁটা নিয়ে খেলছে। মামী চোখ বন্ধ করে ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। পকেট থেকে মোবাইল বার করল শুভ, ভিডিও টা অন করে জানালায় রাখলো, প্রয়োজন মতো জুম্ করল। ওর চৌসট্টি মেগাপিক্সেলের ক্যামেরা মোবাইল কেনা সার্থক। এভাবে ও বেশিক্ষন থাকতে পারল না। নীচে ড্রয়িং রুমে এল। ফোন করল সৌমি মামীর মোবাইলে, ” হাঁ শুভ বলো, তুমি এসে গেছ? ড্রয়িং রুমে বসো, রিজু আসছে. ” মিনিট দশএক পর রিজু এল।
কিন্তু তখনো আমার স্বপ্নের রানী সৌমির দেখা নেই। ড্রয়িং রুমে সোফায় পড়াচ্ছিল শুভ, ইচ্ছা করেই আজ ঘরে যায় নি। আসলে অপেক্ষা করছিল মামী কখন নামবে। প্রায় আধঘন্টা পর সৌমি মামী নীচে নামল। মামীর গায়ে ব্লাউজ নেই, পাতলা সুতির কাপড় দিয়ে সারা শরীর ঢাকা। চোখে চোখ পারতেই সেই ভুবন ভোলানো হাসি দিয়ে বলল ” একটু বিজি ছিলাম শুভ, দাড়াও তোমার জন্য চা করে আনি।, “শুভ র চা খায় প্রতিদিন, কিন্তু আজ বলল “মামী আজ একটু দুধ চা করো প্লিজ।” মুচকি হেসে মামী বলল ” জো আজ্ঞা জাহাপনা। “সেদিন আর বিশেষ কিছুই হলো না চা খেতে খেতে সৌমি মামীর শরীরটা চোখ দিয়ে ধর্ষণ করে বাড়ি ফিরে এল শুভ।বাড়িতে এসে ওই ভিডিও দেখে কতবার যে হস্তমৈথুন করল তার ঠিক নেই। ওর লিপ্সা দিন দিন বাড়তে লাগল, যেভাবেই হোক সৌমি মামীকে ওর চাই। কিন্তু সুযোগ কোনো ভাবেই আসছিলো না। প্রথমে যেমন ভেবেছিলো শুভ, যে সহজেই মামীকে বাগে আনতে পারবে, সেটা হল না।
সৌমির কথা :
সকাল থেকেই শরীর টা ম্যাজ ম্যাজ করচ্ছে সৌমির, ওর এই ভরা যৌবনের শরীর যে আর বাধ মানছে না। শুভকে ও যেভাবে খেলাতে চাইছে সেভাবেই সব হচ্ছে, শুভ ওর শারীরি মায়াজালে বাধা পড়েছে। এবার শুধু ওকে খেলিয়ে খেলিয়ে বিছানায় তুলতে হবে। এসবই সাতপাচ ভাবছিলো সৌমি, সম্বিত ফিরলো মনির মার ডাকে। মনির মা ওদের বাড়ি থেকে কয়েকটা বাড়ি দূরে থাকে, ওদের দুধ রোজ করা ওদের বাড়ি থেকে। মনির মা রোজ সকালে দুধ দিয়ে যায়। বয়সে সৌমির চেয়ে কিছু বড়ই হবে, সৌমি কে খুব ভালোবাসে, খুব ইয়ার্কি ও মারে। মনির মার মুখে যেন কিছুই আটকায় না। মেয়েদের শারীরিক চাহিদার ব্যাপারে মনির মা ওর গুরু। মেয়েদের যে শারীরিক চাহিদা আছে এবং এটা কোনো পাপ না, এটা মনির মা ই ওকে বলে। ওই ওকে বোঝায় যে সুখ খুঁজে নিতে হয়। মানি দের বাড়ি গিয়ে যেদিন দেখলো ইলেভেন এ পড়া মনির ভাই রনি ওর মায়ের বুকের দুধ খাচ্ছে সেদিন তো লজ্জায় সৌমি কোনো কথাই বলতে পারেনি।
মনির মা ওকে বোঝায় ছেলে মায়ের বুকের দুধ খাবে এতে সমস্যা কি? সেই থেকেই রিজুকে প্রশ্রয় দেওয়া শুরু করে সৌমি। “কোই লো মাগি, ঘরে কোন নাং জুটিয়ে গুদ মাড়াচ্ছিস? এতো বার ডাকছি কোনো সারাই নেই।” ঝাঁজিয়ে উঠল মনির মা। ছুটে যায় সৌমি, ” কি যে বলো দিদি……… সত্যি তোমার মুখে কিছু আটকায় না।” “তোর মতো দুধেল মাগি ঘরে থাকতে কেন যে দুধ রোজ করা, বুঝিনা বাপু।” ইসৎ শ্লেষ মনির মা এর গলায়। যাই হোক দুধ দিয়ে দুচার কথা বলে মনির মা বিদায় নিল। সেদিন বিকেলে রিজু মামাবাড়ি গেল, কিন্তু একথা শুভ কে জানাল না সৌমি। সে জানে আজ বিকেলেই আসবে শুভ। আর আজই কিছু একটা করতেই হবে তাকে। আজই সিডিউস করবে সে শুভ কে। আজ সে অল আউট যাবে। সৌমি জানে ওর বুক দুটোর ওপর খুব লোভ শুভ র। ঠিক সন্ধ্যা ৭ টায় ঢুকলো শুভ। “আরে এসো এসো, রিজু তো আজ মামা বাড়ি গেছে, তোমায় জানাবো জানাবো করে জানানো হয়নি। অবশ্য একদিকে ভালোই হয়েছে, রিজুকে পড়ানো ছাড়া তো তুমি আসোই না। আজ এস মামীর সাথে একটু গল্প করে যাও…” ভুবন ভোলানো হাসি দিয়ে বলল সৌমি। ” আসলে টাইম ই হয়না গো.., পড়াশোনা নিয়ে এতো ব্যস্ত থাকি আজকাল….. ” হাল্কা হেসে শুভ উত্তর দিল।
সৌমির পরণে শুধু পাতলা একটা সুতি র কাপড়। নিপাকে কোলে নিয়ে বসে গল্প করতে থাকে শুভর সাথে। কথা ওঠে শুভর গার্লফ্রেন্ড নিয়ে। সৌমি কিছুতেই এটা বিশ্বাস করতে রাজি নয় যে শুভর গার্লফ্রেন্ড নেই। এমন সময় হটাৎ নিপা কেঁদে ওঠে, সৌমি নিরুত্তাপ ভাবে আঁচল টা সরিয়ে বিশাল বড় দান মাই টা নিপার মুখে তুলে দেয়, কাল জামের মতো বোঁটাটা মুখে নিয়ে চো চো করা টানতে থাকে নিপা।হাঁ করে তাকিয়ে সৌমি মামীর ম্যানা দেখতে থাকে শুভ। আর সৌমি ও নির্লজ্জের মতো স্তন মালিশ করতে করতে দুধ খাওয়াতে থাকে তার মেয়েকে। এভাবে কিছুক্ষন কাটার পর চোখ সরিয়ে নিল শুভ। “এই মেয়েকে নিয়ে আমার হয়েছে যত জ্বালা, এখনো বুকের দুধ ছাড়া কিছুই খায় না, তুমি কিছু মনে করছো না তো শুভ?” বলে ওঠে সৌমি। ” না মামী….. মনে করবো কেন? “অসফুটে স্বর বেরিয়ে আসে শুভর গলায়। “তোমায় তো আমি বাড়ির ছেলেই মনে করি…” বাইরে বৃষ্টি টা জোরে নেমেছে, শুভ চাইছে বেরিয়ে যেতে, কোন একটা অদৃশ্য শক্তি যেন ওকে টেনে ধরে রেখেছে।
অস্বস্তি এড়াতে পকেট থেকে মোবাইল বার করল শুভ, এইট বল পুল খেলতে থাকল, একটু পর নিপা ঘুমিয়ে পড়লে সৌমি উঠে গেল। যাবার আগে শুভ কে বসতে বলে গেল। বৃষ্টি যেন আরো মুসলধারে নামছে, রাত বাড়ার সাথে সাথে। হটাৎ কারেন্ট চলে গেল। “শুভ, তুমি বস, আমি এখনই আলো নিয়ে আসছি” ওই ঘর থেকে সৌমি মামীর গলা সোনা গেল। মিনিট দশেক পর মোবাইলের ফ্ল্যাশ এর আলোয় এক কাপ গরম ধুমায়িত কফি নিয়ে ঢুকলো সৌমি মামী। “কারেন্ট এর লাইন এ ফল্ট হয়েছে শুভ আজ আর কারেন্ট আসবে না, কাল মিস্ত্রি এসে ঠিক করবে, আজ রাত টা তুমি এখানেই থেকে যাও শুভ,” কাপটা এগিয়ে দিয়ে বলল সৌমি মামী। ” চিন্তা করো না তোমার দিদা কে ফোন করে জানিয়ে দিয়েছি, বুঝতেই পারছো এই অন্ধকারে সারারাত একা মহিলা থাকাটা নিরাপদ নয়, ” তা তোমার কোন আপত্তি নেই তো শুভ? ” একটু শ্লেষ মেশানো গলায় বলে উঠল সৌমি।
শুভ বুঝে গেছে আজ রাতে কি ঘটতে চলেছে। ” না আপত্তির কি আছে?”হাল্কা স্বরে বলল শুভ। কেমন একটা অস্বস্তি হচ্ছে শুভর সোফা থেকে উঠে বারান্দায় দাঁড়ালো। বাইরে ঝমঝম বৃষ্টি চলছে, আজ রাতে আর থামবে কিনা কে জানে?
এমন সময় মামী এসে দাঁড়ালো পাশে। “কি ভাবছো শুভ?” “তেমন কিছুই না, বৃষ্টি হচ্ছে খুব, ছোট থেকেই এই বৃষ্টির ছাট আমার খুব ভাল লাগে।” বলল শুভ।” আজ সারা রাত বৃষ্টি হবে, ডিনার কি করবে? মনে মনে ভাবল তোমার ডাসা মাই দুটো, মুখে বলল “যা খুশি তোমার হাতের যে কোনো রান্নাই তো অমৃত।” ” থাক, অনেক হয়েছে আর পাম মারতে হবে না।এভাবেই নানা আলোচনায় কিছুটা সময় কাটলো, কিন্তু কাজের কাজ কিছুই হলো না। রাতে গরম ভাত আর মাটন কষা দিয়ে খাওয়া দাওয়া সারা হল, মামী শুভকে শোবার ঘর দেখিয়ে দিল। শুভ মামীকে গুডনাইট বলে ঘরে ঢুকে দরজা দিল।
নরম বিছানায় গা এলিয়ে দিয়ে শুভ এসি টাকে ১৯ য়ে দিয়ে দিল, মনটা একটু বিষন্ন শুভর সে যেটা ভেবেছিলো সেটা হল না। ওর মনে হল আসলে যেটাকে ও মামীর দিক থেকে ইঙ্গিত ধরে নিয়েছিল আসলে সেটা তেমন কিছুই নয়। ও লাইট টা অফ করে প্যান্ট খুলে ফেলল, পরণের জাঙ্গিয়া টাও খুলে পাশে সরিয়ে রাখলো।
সৌমি মামীর ডাবকা ম্যানা গুলো চোখ বন্ধ করে ভাবতে ভাবতে নিজের আট ইঞ্চি বাড়াটা সবে মাত্র হাতানো শুরু করেছে। এই সময় দরজায় নক এর আওয়াজ। তাড়াতাড়ি শর্টস টা পরে দরজা খুলল শুভ। খুলে তো চক্ষু ছানাবড়া, নিপাকে কোলে সৌমি মামী দাড়িয়ে, পরণে শুধু একটা পাতলা সুতির কাপড়। ” দেখ শুভ নিপা তো এসি ছাড়া একদম ঘুমাতে পারে না, আজ তো বৃষ্টি হচ্ছিল ভাবলাম এসি হয়ত লাগবে না, কিণ্তু ও কিছুতেই ঘুমাচ্ছে না, এই ঘরে যদি আমরা তোমার সাথে শুই, তাহলে কি খুব প্রবলেম হবে তোমার?” সেই ভুবানমোহিনী হাসি দিয়ে সৌমি মামী বলল। তখন উত্তর কিণ্তু একটাই থাকে,, ” না গো কিসের প্রবলেম, তোমরা চলে এস। নিপা কে খাটে শুয়ে মশারি টানাল মামী। মশারি টানানোর সময় ডান হাত দিয়ে যখন মশারির হুক লাগাতে গেল তখন মামীর ফর্সা নিটোল ডান মাইটা পরিষ্কার দেখতে পেল। ধোনের আগায় মদন রস জমতে শুরু করেছে শুভর।
সব কিছু ঠিক ঠাক গুছিয়ে মামী শুয়ে পড়লো। লাইট অফ করবে কিনা শুভর কাছে জিজ্ঞসা করায় শুভ বলল লাইট না নিভালে ওর ঘুম আসে না, লাইট অফ করে নিপাকে এক সাইড করে মামী মাঝখানে শুল, শোয়ার সাথে সাথেই নিপা কেঁদে উঠল, অন্ধকারেও শুভ বুঝতে পারল মামী নিপার মুখে মাইয়ের বোঁটাটা তুলে দিল, চুকচুক করে মায়ের বুকের দুধ খেতে লাগল নিপা। শুভর দিকে পেছন ফিরে মেয়েকে দুধ খাওয়াতে লাগল সৌমি।
পিঠ থেকে কাপড় সরে গেছে, ধবধবে ফর্সা পিঠটা দুচোখ ভরে দেখতে লাগল শুভ। ও জানে না ওর কপালে আজ কি আছে, কিন্তু একটা জিনিস ও বুঝতে পারছে এভাবে বেশিক্ষন ও নিজেকে আটকে রাখতে পারবে না। এভাবে বেশ কিছুটা সময় কাটলো। মামী বোধহয় ঘুমিয়ে পড়েছে, ঘুমের ভান করে মামীর কোমরে হাত রাখলো শুভ। আসতে আসতে হাত দিয়ে আঁকড়ে ধরার চেষ্টা করল তার চিরআরাধ্যা সৌমি মামীকে। ঘুমের ঘোরে মামী চিৎ হয়ে শুল।
এসময় শুভ বিস্ফোরিত চোখে দেখলো মামীর পরণের শাড়ি দুই স্তনের মাঝখানে পরে আছে, দুটি স্তন গম্বুজের মতো আপন গাড়িমায় বিরাজমান। শুভ আর দেরি করল না। ঘুমের আছিলায় ই মামীর নরম বুকে হাত দিল, “উফফফ কি নরম মামীর বুক, ” আলতো করে মুঠো করে চাপতে থাকল সৌমির দেবভোগ্য মাই। বোঁটা গুলো যেন এক ইঞ্চি খানেক লম্বা।
বোঁটায় হাল্কা করে চাপ দিতে ফিনকি দিয়ে দুধ বেরোলো। আর নিজেকে সামলাতে পারল না শুভ, খপ করে মুখে পুরে নিল মামীর বাম মাইটাকে, চো চো করে টানতে লাগল মাই, আর মিষ্টি গরম দুধের ধারায় ভরে যেতে লাগল শুভর মুখ। এমন সুতীব্র সুখকর চোষনের ফলে সৌমি আর থাকতে পারল না হাত দিয়ে চেপে ধরল শুভর মাথা ওর বিশাল বুকে। শুভ যখন বুঝতে পারল মামীর মত আছে, এই গভীর রাতের গোপন লীলাখেলায়, তখন সে আরো বেপারওয়া হয়ে উঠল। সৌমির শরীরের ওপর উঠে টেনে নিতে লাগল ওর বুকের মধু। এভাবে কত সময় কাটলো কেউ জানে না। পালা করে দুটি বুকই খালি করল শুভ। মামীর দুই হাত বিছানার সাথে চেপে ধরে কামড়ে দিতে লাগল ফর্সা নিটোল মাই দুটো। ওদিকে দুই পায়ের মধ্যের অজগরটা ফুলে উঠতে লাগল, এবারে শুভকে নিজের ওপর থেকে নামিয়ে দিল সৌমি। নিজের ডানপাশে শুভকে রেখে বাম মাইয়ের বোঁটা তুলে দিল ওর মুখে, শুভ বাছুরের মত গভীমাতার ওলান থেকে দুধ খেতে লাগল।
ক্রমশ…….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments