সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Raj260 বাংলা চটি কাহিনী (BCK) 20-03-2020

 

আমার মা বাবা আলাদা থাকে, বাবা কানপুর মা দমদম। আমি মায়ের সঙ্গে থাকি।মা প্রাইমারি স্কুলের শিক্ষিকা। হঠাৎ একদিন রাস্তায় পড়ে গিয়ে মা কোমড়ে চোট পায়, ডাক্তার বলেছেন ইঞ্জেকশন নিতে হবে না হলে সারবেনা।
এখন ইঞ্জেকশন বাড়িতে দিতে আস্তে একটি লোক ঠিক করা হলো। বিকেলে লোকটা আসার পর মা বললো হাতে ইঞ্জেকশন নিতে কষ্ট হয়, তখন লোকটি মানে রামুদা বললো তাহলে তো পেছনে নিতে হবে। মা একটু লজ্জাই পেল, তখন রামুদা বলল চিন্তা করবেন না আপনি শুধু কোমড়ে সায়ার গিঁটটা আলগা করবেন আমি একটু কাপড় নামিয়ে ইঞ্জেকশন দেব।
আসলে আমার মায়ের পোঁদটা অনেক বড়ো আর সেক্সী, যে কোন ছেলের বাঁড়া খাঁড়া হয়ে যায়।গায়ের রং ফর্সা,তাই ইঞ্জেকশন দেয়ার নামে পোঁদটা চটকানোর সুযোগ রামু হাতছাড়া করতে চায়না।মা বললো পর্দাটা টেনে দিন ছেলে দেখলে খারাপ ভাববে। এরপর মা কোমড় থেকে সায়াটা আলগা করলো আর রামু মায়ের কুমড়োর মত পোঁদে ইঞ্জেকশন দিল,একটু যন্ত্রণা হল মায়ের তাই রামু মায়ের সুডল পোঁদটা ভালো করে হাত বুলিয়ে দিল।
মায়ের বেশ আরাম লাগছে এরপর রামু বললো বৌদি কোমড়ে ম্যাসেজ করলে ভালো হয়ে যাবেন।মা বললো ঠিক আছে, রামু বেশ করে কোমড়ে হাত বুলিয়ে দিতে লাগলো। রামু বললো বৌদি তোমার কোমড় খুব সুন্দর, এদিকে হাত বুলিয়ে দিচ্ছে পোঁদে,এমন করতে করতে মায়ের শাড়ি অনেক টা নেমে গেল আর রামু দেখল মায়ের গুদের রস বেড়িয়ে এসে বিছানার চাদর ভিজে গেছে। আসলে খানকির ছেলে রামু মায়ের কুমড়োর মত পোদ হাতরানোয় মায়ের গুদের রস বেড়িয়ে গেছে। মায়ের হঠাৎ সম্বিত ফিরল,মা বললো এখন বাড়িতে ছেলে আছে, তুমি যাও। এদিকে রামুর তো বাঁড়া ঠাটিয়ে গেছে। মাকে বললো আজ যাচ্ছি কাল কিন্তু দিতে হবে।
পরের দিন দুপুরে কলেজ জলদি ছুটি হয়েছে তাই বাড়ি ফিরে আসি,এসেই একটা গোঙানি শুনতে পেলাম মায়ের ঘর থেকে। গিয়ে দেখি মা আর রামু উলঙ্গ , মায়ের মুখে রামু বাঁড়া ঢুকিয়ে চোষাচ্ছে।বাড়ার রস মায়ের মুখ থেকে বেরিয়ে আসছে,তারপর রামুদা মাকে খিস্তি মেরে বললো রেন্ডি মাগী নে আমার বাড়ার ফেদা গেল,এই বলে এক কাপ গরম ফেদা ঢাললো মায়ের মুখে,আর আমার খানকি মা সেটা চেটে চেটে খেল।
এরপর রামু মায়ের গুদের রস চুসতে লাগলো,আর আমার ভদ্র মা রামুকে খিস্তি মেরে বললো, বেশ্যাচোদা ছেলে নে আমার গুদের রস গেল, দেখ তোর মায়ের গুদেও এমন রস পাবিনা।
আমি তো অবাক, যে মাকে কোনদিন শালা বলতে শুনিনি সে আজ কাঁচা খিস্তি মারছে।
মা বলছে,ওহহহহহহহ কতদিন চোদন খাইনি। গেঁড়ে চোদা, খানকির ছেলে রামু তুই আজ চুঁদে আমার গুদের খাকতি মেটা, আমি তোর রেন্ডি মাগী হয়ে থাকবো।
এরপর রামু মাকে কুত্তি স্টাইলে দাঁড় করিয়ে , ঠিক গুদের নিচে বসলো।বসে জীভ টাকে মায়ের বালে ভর্তি গুদের থেকে টেনে নিয়ে এক্কেবারে ল্যাংটো পোঁদ অব্দি নিয়ে গেল। এতে মায়ের যৌন উত্তেজনা কয়েক গুণ বেড়ে গেল।আর এর ফলে মায়ের পোদের ফুটোয় রামুর নাক ঘষা খেতে লাগলো।তাই মায়ের পোঁদ থেকে বেরনো ভকভকে হেগো গন্ধ রামুর নাকে প্রবেশ করতে লাগলো।যার ফলে রামু এক তীব্রতর যৌনতা উত্তেজনা অনুভব করলো।
একে মায়ের ফর্সা পোঁদ,তার ওপর ওমন হেগো গন্ধ, রামুর পাগলের মতন মায়ের গুদ পোঁদ চাটতে লাগলো।মা হঠাৎ মুখ তুলে বলে উঠল, আমার ওই নোংরা পোঁদে কি এমন পেলিরে কুত্তারবাচ্চা। রামু বললো চোদ্দভাতারি মাগী তোর পোঁদে অমৃত আছে।কেনরে তোর বর কোন দিন পোঁদ খায়নি।
খানকি মাগী বলে উঠলো নারে,ওটা একটা বাল, ঠিক করে চুদতে পারেনি কোনদিন ,সে আবার পোঁদ চাটবে।দেখিস খানকির ছেলে পোঁদ চাটতে গিয়ে আমার গু চেটে বসিসনা।
রামু বললো,ওরে আমার চোদনাচুদি তোর পোঁদের গু টাও পেলে চেটে চেটে খাব।এত কিছু র ফলে মায়ের গুদের রস বেড়িয়ে আসতে লাগল,তখন রামুর মুখে গুদটা চেপে ধরে মা ছরছর করে রস ছেড়ে দিল। রামু সব রস চেটে চেটে খেল। তারপর রামু মায়ের গুদে বাড়াটা সেট করে আস্তে করে একটা ঠাপ দিল। ওমনি বাড়াটা পক করে ঢুকে গেল।
মায়ের বেস আরাম হলো।মা গোঙাতে লাগলো,আহহহহহহহ ওহহহহহহহ, কী আরাম লাগছে শালা শুয়োরের বাচ্চা কি চুদছিস রে,তোর চোদনে আমি তো খুব আরাম পাচ্ছি। রামু বললো মাকে, গাঁড় মারানী খানকি তুর আবার পেট ফুলে যাবে না তো।মা বললো নাহ, অপারেশন করা হয়েছে। কিছু হবে না।রামু মাকে পেছন থেকে চুদছিল, হঠাৎ বাড়াটা বার করে মাকে সামনে নিয়ে কোলে তুলে চোদা শুরু করলো।আর মা এই চোদনে খুশী হয়ে একদলা গয়ার যূক্ত থুতু রামুর মুখে ঢুকিয়ে দিল।। রামু সেটা চেটে চেটে খেতে লাগল। এভাবে চলতে চলতেই হঠাৎ রামুর ফেদার বেগ এল। মাকে বললো আমি এবার ফেদা ফেলব।মা বললো ফেল, আমার গুদ ভর্তি করে মাল আউট কর।
রামু ভরভর করে ফেদা ঢাললো আমার খানকি মায়ের রেন্ডি গুদে।এরপর রামু যেই বাড়াটা বার করলো গুদ থেকে অমনি এক তীব্রতর যৌন গন্ধে ঘড় ভরেগেল। মায়ের গুদ বেয়ে ফেদা বেড়িয়ে ল্যাংটো তাই চুইয়ে সাদা রঙের ফেদা পড়তে লাগলো।
রামু বললো বৌদি তোমার গুদটা পরিস্কার করে দেব গো।মা ছেনালী মেরে ঘার নারিয়ে সম্মতি জানালো। রামু মাকে অবাক করে ওই নোংরা রসভর্তি গুদ চেটে চুষে পরিস্কার করতে লাগলো।মা বললো আরে রামু এতদিন তুই কেন আমাকে চুদিস নি।
মায়ের গুদ পরিস্কার হলে মা বললো রামু তোর বাড়াটা দে, আমি চেটে পরিস্কার করে দি।মা রামুর নোংরা রসভর্তি বাড়াটা চেটে পরিস্কার করে দিল।এরপর রামু বললো ওরে আমার চোদনাচুদি বেশ্যা মাগী তোর ওই পোঁদ আমি মারবো।মা বললো আজ আর নয়, ছেলেটা চলে আসবে,কাল বরং পোঁদ মারবি। আজকের মতো কাল কল করে দেব, দুপুরে চলে আসবি।এখন আমার ছুটি তাই অসুবিধে নেই। আমি ব্যাপারটা বুঝে সরে গেলাম, ধরা পড়ে লাভ নেই এখন,,,, বরং এরপর নিজের বাঁড়া টাকে উদ্ধার করতে হবে সুযোগ মতো…..
এরপরের কাহিনী জানতে কমেন্ট করূন, সাথে থাকুন,,,

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments