সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Bhupali বাংলা চটি কাহিনী (BCK) 22-01-2021

 

নমস্কার বন্ধুরা।
আমার নাম মিলন(পরিবর্তিত)… আজ আমি আপনাদের বলব কিভাবে আমার এক মাসি কে চুদে তাকে আরেক বাচ্চার মা বানালাম।
আমি ২২ বছরের এক তাজা যুবক। থাকি কলকাতা তে। আর যে মাসির কথা বলতে চলেছি তার নাম বুলা(পরিবর্তিত) থাকে পাঞ্জাব এ তে। সম্পর্কে আমার নিজের মাসি নয়। আমার মামার শালী। এরপর আসি মাসির বর্ননা তে। মাসির বয়স ৩৩ বছর, এক পুত্র সন্তানের মা। গায়ের রং বেশ ফর্সা, মাথায় হালকা কোকড়ানো চুল পিঠের মাঝ পর্যন্ত নেমে গেছে। বুকের সাইজ ৩৬ডি, কোমর ৪৪ ,আর পাছা দেখলেই মাল পড়ে যাওয়ার উপক্রম। মুখের অবয়ব খানিকটা বিদ্যা বালানের এর মতো। মেস অর্থাৎ মাসির বর এর হাই সুগার তাই আর বাঁড়া কোনো ভাবেই দাঁড়ায় না। মাসিকে দেখলেই বোঝা যায় শরীরে বেশ খিদে আছে। মাসি আরেক বাচ্চা নিতে চাইলেও মেসো আর পারেনা।
এরপর আসি আসল ঘটনাটি তে।
সেবার আমি কলেজ থেকে গেছি পাঞ্জাবে ভ্রমণে। তো আমার মামী বলল যাচ্ছিস যখন তখন একবার মাসির ওখান থেকে ঘুরেই আসিস। মাসি তো সারাদিন একলা থাকে। তুই গেলে ভালো লাগবে।
এরপর আমি যথারীতি গেলাম পাঞ্জাব। তারপর এক্সকার্শন না করে আমি guide sir কে বলে চলে গেলাম মাসির ওখানে। আগেই মামী বলে দিয়েছিল আমার যাওয়ার কথা।
গিয়ে বেল বাজালাম। কিছু ক্ষণ পর দেখি মাসি দরজা খুললো। দেখে তো আমি হাঁ।
মাসি একটা হাতকাটা কুর্তা আর লেগগিংস পরে আছে।
মাই দুটো একদম উঁচু শৃঙ্গের মতো কুর্তা আর ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে মনে হচ্ছিল।
আর মাসি দেখি একদম ধপদ্ধপ করছে ফর্সা।
আমাকে দেখেই একদম জড়িয়ে ধরলো। আর বললো মিলন তোকে সেই ৬ বছর আগে দেখেছি। এখন একদম পুরুষ হয়ে গেছিস। মাসির মাই দুটো আমার শক্ত বুকে ধাক্কা মারছিল। আর আমিও দেরি না করে মাসিকে শক্ত করে জড়িয়ে ধরলাম আমার বুকের সাথে। এদিকে আমার ৬ইঞ্চি লম্বা আর ৪ইঞ্চি ঘেরের মোটা কালো ধোন একদম শক্ত হয়ে মাসির তলপেটে খোঁচা মারতে শুরু করে দিয়েছে।
প্রায় ৫ মিনিট পর মাসি আমাকে ছাড়ল বলার ভুল হবে বলে উচিত আমি ছাড়লাম।এরপর মাসি আমাকে ফ্রেশ হয়ে নিতে বলল। আমি বাথরুম এ গিয়ে মাসি কে ভেবে হ্যান্ডেল মেরে আধ কাপ থকথকে সাদা বীর্য বের করে দিলাম। এরপর আমি হালকা খেয়ে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলো মেসো র ডাকে। দেখি মেসো রোগা হয়ে গিয়েছে আর কেমন বয়স্ক লাগছে। যদিও মেসো মাসির থেকে ১২ বছরের বড়ো।
আমি এরপর মেসোর সাথে গল্প জুড়ে দিলাম। মেসো ভালোই খুশি আর আমি মাসির ছেলের সাথেও বেশ ভাব জমিয়ে ফেললাম। এরপর মাসি আমাদের ডিনারে এ ডাকলো। আমরা সকলে ডিনার এ গেলাম। এখন দেখলাম মাসি একটা হাতকাটা nighty পড়েছে আর আমার মাসি কে দেখেই বাঁড়া সুরশুড়িয়ে উঠলো। যাইহোক খাওয়া দাওয়া হয়ে গেলে আমি ঘুমোতে চলে গেলাম। কতক্ষন ঘুমিয়েছি জানিনা হঠাৎ একটা মৃদু কণ্ঠে ঘুম ভেঙে গেল। আমার রুম এর পাশের তাই মাসি আর মেসোর রুম। মাসির ছেলে শয় ওই পাশের একটা রুম এ। আমি ভালো করে শোনার জন্য আস্তে করে রুম থেকে বের হয়ে মাসীদের রুম এর সামনে গিয়ে দরজায় কান পাতলাম। শুনলাম মাসি মেসো কে ভর্ৎসনা করে বলছে ॥
বুড়ো লোক কিছুতেই বাঁড়া দাঁড়ায় না একেই তো ওই ৩.৫ইঞ্চির নুনু। আমাকে কোনোদিন অর্গাজম দিতে পারিনি। আর এখন তো আর দাঁড়ায় ই না। তোমার জন্যে কি আমার এই বয়স থেকে গুদ শুকিয়ে মরতে হবে?
তখন দেখি মেসো বললো বুলা আমি তোমাকে বলেইছি তো তোমার যদি আরো বাচ্চা চাই তাহলে IVF এর সাহায্যে নিতে পারো।
তখন মাসি জোরে বলে উঠলো আমি লোকের বাচ্চা নেব না। তখন মেসো বললো তুমী তাহলে তোমার পছন্দ মতো কারো একটা বাচ্চা দত্তক নাও।
মাসি বললো আমি দত্তক নেবনা।
আমি চললাম এখন রান্নাঘরে যদি শশা ঢুকিয়ে একটু আরাম পায়।
এই শুনেই আমি আবার আমার জায়গায় এসে শুয়ে পড়লাম আর মাসি কে ভেবে হ্যান্ডেল মেরে বীর্য পাত করে ঘুমিয়ে গেলাম।
পরের দিন সকালে উঠে মেসো কে দেখতে না পেয়ে আমি মাসি কে জিজ্ঞেস করলাম যে মাসি মেসো কোথায়?
তখন মাসি বললো যে মেসো কলকাতা গেছে আর ফিরবে ৭ দিন পর।
আমি এই শুনে বললাম যে আমি এলাম আর মেসো চলে গেল ধুর ভালো লাগেনা। এই সুন্দর মাসি বেশ রেগে গিয়ে বলল যে তুই আমার জন্যই তো এসেছিস তোর মেসোর জন্য তো নয়। আমি বললাম হ্যাঁ মনে কিন্তু।
মাসি বললো কোনো কিন্তু নয় তোকে আমি ৭ দিন ভালো ভাবে সঙ্গ দেবো তোর কোনো চিন্তা নেই।
আমি খুশি হয়ে বললাম ঠিক আছে মাসি জো হুকুম।
আমি মাসিকে বললাম মাসি মেসোর যে এই সুগার এর রোগ তাতে তো অনেক সমস্যা?
মাসি বললো হ্যাঁ ওর ও যেমন সমস্যা আমার আর বেশি সমস্যা এই বয়স থেকেই শুকিয়ে মরতে হবে মনে হচ্ছে।
আমি বললাম কেন মাসি আমি কি জন্য আছি তাহলে?
তখন মাসি মুচকি হেসে বললো পারবি নাকি তুই?
আমি বললাম একবার বলেই দেখোনা পারি কি পারিনা।
মাসি বললো ঠিক আছে যে আজ দুপুরে এ তোকে কয়েকটা কাজ দেব যদি পারিস তাহলে বুঝবো তুই আমার সাহায্য করতে পারবি।
এরপর দুপুরে স্নান খাওয়ার পর আমি নিজের রুমে এ শুয়ে ছিলাম ।
মাসি আমাকে ডাকলো এই মিলন একবার যায় এখানে।
আমি গেলাম গিয়ে দেখলাম মাসি উপুড় হয়ে বিছানায় শুয়ে আছে পরনে একটা হলুদ টাইট নাইটি। আর ফর্সা পা দুটো ধপদ্ধপ করছে। আর পোঁদ টা উঁচু হয়ে আছে। আমার তো দেখেই ধোন সুরশুড়িয়ে উঠলো।
আমি বললাম কি মাসি কি বলছিলে? মাসি বললো সকালে বললাম যে আমার কাজ করে দিতে পারলে বুঝবো যে তুই আমার কাজে আসবি আর তোকে কিছু কথা বলব। আমি বললাম হ্যাঁ। মনে আছে। মাসি বলল বেশ বেশ দিদি(আমার মামী) বলছিল তুই নাকি দারুন মাসাজ দিতে পারিস?
আমি বললাম হ্যাঁ মোটামুটি পারি।
এই মাসাজ করতে করতে আমি আমার মামীর ডবকা দুধ দুটো দারুন করে চটকে ছিলাম। যাক সেসব কথা। আমি বললাম পারি মোটামুটি। মাসি বললো তখন যে শুরু করে পা থেকে । আজ পুরো বডি মাসাজ দিতে হবে পারবি তো? আমি বললাম হ্যাঁ পারবো।
এরপর বাকি অংশ জানতে পরের পার্ট এ।
ভালো লাগলে কমেন্ট করুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments