সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Bhupali বাংলা চটি কাহিনী (BCK) 14-03-2021

 

মাসির সাথে রঙ্গ পার্ট ৪
এরপর দিন সকালে যখন ঘুম ভাঙল আমি উঠে দেখলাম পাশে মাসি নেই। আমি তখন উঠে শুধু boxer টা পরে brush করে একদম ফ্রেশ হয়ে যখন নীচে নেমে এলাম দেখলাম মাসি কার সাথে একটা বেশ মনোযোগ দিয়ে ফোন এ কথা বলছে। মাসি দেখলাম সকালেই একটা গোলাপি স্লীভলেস blouse আর গোলাপি একটা শিফন এর শাড়ি পরেছে। আর মাসির আঁচল টা কোমরে গোঁজা। একদম সেক্স bomb লাগছিল মাসিকে। আমি গিয়ে মাসির পাশে বসলাম। মেসি দেখলাম হুঁ হুঁ করে ফোন রেখে দিল আর মাসির চোখে মুখে আনন্দ আর উত্তেজনা। আমি বললাম কি বুলা কার ফোন ছিলোগো ওটা। মাসি আমাকে জড়িয়ে ধরে বলল মিলন তোর মেসো কে কাজের জন্য এক মাস কোলকাতায় থাকতে হবে….এখন শুধু আমরা দুই জন থুড়ি তোর পেয়ারের মালা মামী কে নিয়ে তিনজন….আমি তো শুনেই মাসি র ডান দুধ টিপতে টিপতে মাসি কে কিস করে বললাম ..
বুলা সোনা তোমাকে আমি আমার বাচ্চা র মা তো করবোই আর তোমার গুদ এই একমাসে চুদে চুদে খাল করে দেব। মাসি গোঙাতে গোঙাতে বলল ওরে মাসি চোদা রে আমাকে তোর মাগী বানিয়ে চোদ রে। আমি তখন আমার হাত মাসির শাড়ির নীচে ঢুকিয়ে দেখলাম যে মাসি পান্টিও পরে নি। আমার বেশ সুবিধায় হলো ।
সটান আমার 3 টে আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর উংলি করতে করতে বললাম মাসি কে …ওগো বুলা আমি তোমার দিদি কে মনে আমার স্বপ্ন সুন্দরী আমার মালা মামী কে চুদতে চাই। মাগী টা কে এক বিছানায় চুদবো তোমার সাথে। মাসি তখন কোঁকাতে কোঁকাতে বলল উম্ম মিলন উফফ আহঃ তোর কোনো চিন্তা নেই রে দিদি কে manage করার দায়িত্ব আমার তুই শুধু চুদে দিবি মালটা কে তোর এই আখাম্বা কালো ধোন দিয়ে..তাহলেই হবে। মাসি আরো বললো তুই আমাকে এত আরাম আর সুখ দিচ্ছিস তাই আজ বিকেলে তোর জন্য একটা নতুন মাগী আছে…তাকেও একটা বাচ্চা দিতে হবে রে…শুনে আমি তো অবাক হয়ে গিয়ে উংলি থামিয়ে জিগ্গ্যেস করলাম মাসি কি বলছ টা কি। কে মাগী? মানে হচ্ছে টা কি? আমি কি সবাই কে বাচ্চা দিতে এসেছি নাকি? মাসি তখন চুকুম করে আমার গালে একটা চুমু খেয়ে আমার ঠাটানো বাঁড়া কে প্যান্ট থেকে বের করে কচলাতে কচলাতে বললো …মিলন তুই কিন্ত চিনিস তাকে । আমি বললাম কে? মাসি বললো আমার বান্ধবী কুমকুম রে। আমি তো শুনে আকাশ থেকে পড়লাম।
বললাম মানে কুমকুম মাসি! OMG ও তো একদম সেক্স বোম্ব গো মাসি। দেখে তো মনে হয় একদম fully sexually satisfied! মাসি বললো ঘন্টা। ওর বরের নুনু মাত্র 4 ইঞ্চি, তার ওপর আবার শীঘ্র পতন আছে। আজ 8 বছর বিয়ে হয়ে গেছে এখনো ও virgin ই রয়ে গেছে। শুনে আমার বাঁড়া টা তো মাসির হাতের মুঠোয় আরো ফুঁসে উঠলো। আমি তখন বললাম বুলা ও এই ব্যাপার টা জানলো কিভাবে? তখন মাসি বললো সোনা রাগ করিসনা তোর আমার চোদাচুদির ভিডিও আমি গোপনে রেকর্ড করেছিলাম। কাল তুই যখন ঘুমিয়ে গেলি তখন ওকে আমি ওটা পাঠাই।
দেখে সঙ্গে সঙ্গে ফোন করে আমাকে এমন ভাবে কান্না কাটি করে request করলো আমি আর না করতে পারলাম না। আমি এই শুনে মাসি কে চুমু খেয়ে মাসি কে ঠেলে শুইয়ে দিলাম সোফা র উপরে। আর বললাম থ্যাংকু বুলা রানী তুমি সত্যিই অসাধারন। আর এর জন্য আজ তোমার উপহার হলো কুমকুম মাসি না আসা পর্যন্ত তোমাকে আমি চুদেই যাবো । মাসি আনন্দে বললো তাহলে আর দেরি কেনো? আমি বললাম এখন তোমার মুখ চুদবো সোনা। মাসি বললো যে খুশি কর শুধু ফেদা টা আমার গুদে র ভেতরে ফেলবি। আমি বললাম যে হুকুম মাসি। বলেই আমার কালো ধন কে পড়পড় করে দিলাম মাসির গলা পর্যন্ত পুরে। আর শুরু করলাম মাসির মুখ চোদা আর মাই এর টেপন। কিন্ত মনে শুধু কুমকুম মাসি ভেসে উঠতে লাগলো।
কুমকুম মাসি র বয়স হলো 30। height ওই 5ফুট 5 ইঞ্চি। গায়ের রং পাকা গমের মতো। মাথায় হালকা কোঁকড়ানো চুল। দুধ দুটো এক কথায় 34D। একদম খাড়া। কোমর 30, আর পাছা দেখলেই অস্থির ব্যাপার। সবসময় কুমকুম মাসি শাড়ি আর স্লীভলেস blouse পরে। আর পিঠ টা সবসময় খোলা মানে দেখলেই ধোন টং হয়ে যাবে। মাসি কে ভাবতে ভাবতেই আমার ধোনের ডগায় মাল চলে এলো। আমি বুলা মাসি কে বললাম মাসি আমার মাল বেরোবে।
মাসি বললো দে আমার ভেতরে দে এই বলে মাসি শাড়ি টা কোমর পর্যন্ত তুলে দিল। আমি মাসির thigh দুটোকে ধরে ফাঁক করে ভোচাৎ করে আমার মোটা ধোন কে দিলাম মাসির গুদে পুরে ।মাসি উফফ উম্ম ও মা গো বলে শিশিয়ে উঠলো। আমি ও আর দেরি না করে 4 কি 5 ঠাপ গদাম গদাম করে মেরে মাসির বাচ্চাদানিতে একদম গলগল করে আমার গরম গরম টাটকা বীর্য ফেলে দিলাম আর মাসি ও কাঁপতে কাঁপতে জল খসিয়ে নেতিয়ে গেল।
আমি ঐ অবস্থাতেই মাসির ওপরে শুয়ে পড়লাম। কিছুক্ষন পর মাসি আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো কি রে মিলন আজ এতো তাড়াতাড়ি বেরিয়ে গেলো? আমি বললাম মাসি আমি কুমকুম মাসি র কথা ভেবে আর মাল ধরে রাখতে পারিনি। মাসি হাসতে হাসতে বললো দেখিস কচি মাসি পেয়ে আবার এই বুড়ি মাসি কে ভুলে জাসনা। আমি মাসি কে kiss করে বললাম মাসি তুমি আর মালা মামী হলে আমার চোদন দেবী তোমাদের ভুলি কিভাবে।
মাসি তখন ঠোঁট ফুলিয়ে বললো নে নে খুব হয়েছে। আমি মাসি কে জড়িয়ে ধরে বললাম না গো সত্যিই। মাসি বললো দাঁড়া দিদি কে একটা ফোন করি। আমি বললাম হ্যাঁ হ্যাঁ করো। বলে মাসি ফোন করলো আর আমি মাসি কে আমার কোলে বসিয়ে মাসির blouse খুলে দিয়ে মাসির দুধ দুটোকে মনের সুখে টিপতে শুরু করে দিলাম। মালা মামী ফোন ধরে দেখলাম বলল কি রে কেমন আছিস ?
এদিকে মাসি বললো- দিদি তুই কবে আসছিস?
মামী- এইতো রে কাল ফ্লাইট ধরবো।
মাসি- আচ্চা। ভালোভাবে আয় ,খুব মজা হবে।
মামী- হ্যাঁ। তা হবে।
মাসি- যাই বল দিদি ,মিলন কে কিন্ত তুই body massage এর ট্রেনিং টা খুব ভালো দিয়েছিস।
মামী- অবাক হওয়ার বললো আমি দিয়েছি! কে বললো ? মিলন?
মাসি- হ্যাঁ। রে । নাহলে কে বলবে?
মামী- তা শুধু কি body massage ই হয়েছে? না কি নিজের গুদ ও massage করিয়েছিস?
আমি মামীর মুখে এই কথা শুনে তো চমকে উঠলাম।
মাসি- হুঁ। সেটা বলবনা। আর যদি করিয়েও থাকি তাহলে সেটা আমার credit ।
মামী- বুঝেছি। হ্যাঁ রে বুলা মিলনের ধোন টা বেশ বড় আর মোটা না?
মাসি- সে আমি কি জানি! নিজের দরকার হলে এসে ওকে জিগ্গ্যেস করে জেনে নিবি।
মামী- খানকি মাগী । তুই ফোন রাখ।
এই বলে মামী দেখলাম ফোন রেখে দিল।
আর এদিকে মাসি র তো হাসি আর থামতেই চায়না। আমি বললাম তাহলে মালা মামী দেখছি খুব গরম হয়ে আছে? মাসি বললো হবে না কেন ওর গুদ আজ 10 বছরের উপোষী। তোকে পেলেনা একদম ছিবড়ে করে দেবে। আমি শুনে আরো উত্তেজিত হয়ে পড়লাম আর মাসি কে বললাম মাসি ready হও তোমার গুদ আর পোঁদ ভালো করে একটু চুদে দি। মাসি বললো নে নে সেই কখন থেকে গরম হয়ে আছি। আমি এরপর মাসির শরীর থেকে শাড়ি, blouse, সায়া সব খুলে মাসি একদম ল্যাংটা করে দিলাম। আর আমার ধোন একদম আগে থেকেই একদম টং হয়ে ছিল।
মাসি একবার মুখে পুরে জিভ ফিয়ে সাপের মত করে চুষে দিয়ে সোফার ওপরে নিজের গুদ কেলিয়ে শুয়ে পড়লো। আমি আমার মুখ নিয়ে গেলাম মাসির গুদে আর শুরু করলাম গুদের চোষন । মাসি খুব গরম হয়ে থাকায় 5 মিনিটের মাথায় আমার চুল টেনে ধরে কাঁপতে কাঁপতে আমার মুখেই রস খসিয়ে নেতিয়ে পড়লো। আর আমি মাসির রস খেয়ে নিলাম। এরপর আমি মাসি কে কুত্তি বানালাম। আর মাসির গুদের রস নিয়ে সোজা সুজি মাসির পোঁদে ভালো ভাবে লাগালাম। মাসির পোঁদের ফুটোয় বাঁড়া টা লাগিয়ে মাসির কোমর টা কে শক্ত করে ধরে মারলাম এক রাম ঠাপ। আমার ধোনের মুন্ডি সহ 3ইঞ্চি মাসির পোঁদে সেঁধিয়ে গেল। আর মাসি চিৎকার করে উঠলো….উফফ মা গো….আহঃ আমার পোঁদ ফেটে গেল….ওহঃ আহঃ আহঃ আহঃ…..
আমি মাসির চিৎকারে কর্ণপাত না করে বাঁড়া টাকে কিছুটা বাইরের দিকে টেনে এনে মাসি বোঝার আগেই আবার এক রাক্ষুসে ঠাপে প্রায় পুরোটাই মাসির পোঁদে সেঁধিয়ে দিলাম । মাসি দেখলাম উম্ম উফফ আহঃ ও গো বলে সোফায় মুখ গুঁজে পোঁদ উপর দিকে করে শুয়ে পড়লো। আমি মাসির দুধ দুটোকে শক্ত ভাবে ধরে চালাতে লাগলাম ঘোড়ার গাদন। মাসির tight পোঁদ আমার বাঁড়া টাকে ভালোই কামড়ে কামড়ে ধরছিল। আমি বুঝতে পারলাম যে মাসির পোঁদ আলগা করতে গেলে রোজ 2 থেকে 3 বার পোঁদ মারতে হবে।
আমি ভালো করে 10মিনিট ঠাপিয়ে মাসির কানে কানে বললাম মাসি আমার বীর্য আসছে। মাসি কোনোরকমে বললো দে আমার ভেতরে দে। আমি বাঁড়া টা কে বের করে পোঁদ থেকে মাসি কে চিৎ করে দিলাম। তারপর মাসির পা দুটো কে কাঁধে তুলে নিয়ে একটা হঁতকা ঠাপে আমার বাঁড়া কে মাসির তলপেট পর্যন্ত গেঁথে দিলাম। আর শুরু করলাম রামচোদন। মাসি দেখলাম উম্ম উফফ আহঃআহঃ আহঃ আর না উম্ম উফফ বাবাগো মরে গেলাম। বলে moan করছে। এদিকে আমার ও বেরোবার উপক্রম । আমি মাসিকে ভালোভাবে জড়িয়ে ধরে একদম মাসির গভীরে গলগল করে আমার বীর্য ফেললাম আর মাসিও জল খসিয়ে আমাকে নিজের বুকে টেনে নিল। আমিও বাঁড়া মাসির গুদের ভেতর রেখেই মাসির বুকে মাথা রেখে শুয়ে পড়লাম।
পরের অংশ নেক্সট পার্ট এ

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments