সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Bhupali বাংলা চটি কাহিনী (BCK) 05-04-2021

 

মাসির সাথে রঙ্গ পার্ট ৬
নেক্সট কুমকুম মাসি কে আমি বললাম সোনা তোমার তো খসলো জল এরপর আমার একটু চুষে দাও। কুমকুম মাসি বললো আমি বাঁড়া কখনো চুসিনি। আমি বললাম তাতে কি আজ ই না হয় প্রথম চুষবে। তারপর কুমকুম এগিয়ে এক টানে আমার boxer খুলে দিয়ে আমার ঠাটিয়ে ওঠা বাঁড়া টা কে দেওহে হাঁ হয়ে গেল। আমাকে বললো মিলন এটা কি বানিয়েছ ? এটা বাঁড়া না বাঁশ? আমি বললাম তোমার গুদের বাঁশ। এই বলে আমি বাঁড়া টা হাতে নিয়ে খিঁচতে খিঁচতে জোর করে মাসির ঠোঁটে ঘষে মাসির চুল ধরে সোজা মাসির মুখে পুরে দিলাম । আর শুরু করলাম মুখ চোদা।
মাসিও দেখলাম বেশ ভালোই চুষছে। আমি তো আরামে একদম চোখ বন্ধ করে আছি। হঠাৎ মনে হলো আমার আসছে । আমি কুমকুম কে বললাম নাও মাসি নাও আমার গরম বীর্য খাও। এই বলেই মাসির গলা পর্যন্ত আমার বাঁড়া ঠেসে ধরে চিরিক চিরিক করে আধ কাপ গরম থকথকে বীর্য মাসির মুখে দিলাম। আর মাসিও খানকিদের মতো কোঁত করে একেবারেই গিলে নীল।
আমি এরপর আমার স্বপ্নের মাই দুটোকে ভালোভাবে সেবা শুরু করলাম। কুমকুম মাসির মাই এর বর্ননা দেওয়ার সাধ্য আমার নেই তবুও বলছি একফম ফর্সা , নিটোল দুটো উদ্ধত মাই আর তার nipple দুটো টুকটুকে গোলাপি। আর সবচেয়ে আকর্ষণীয় হলো মাসির বাম মাই এ একটা ছোট্ট আঁচিল আছে। উফফ দেখলেই অবস্থা খারাপ । আমি প্রথমে মাসির মাই গুলোকে ক্রমে ক্রমে চুষে আর টিপতে থাকলাম মাসি গোঙাতে গোঙাতে বললো মিলন সোনা আর নয় এরপর তোমার ঐ বাঁশ দিয়ে আমার গুদ টাকে ঠান্ডা করো আর আমাকে একটা বাচ্চা দাও এই বলতে বলতেই মাসি কেঁদে ফেলল।
আমি মাসি কে জড়িয়ে ধরে lip kiss করে বললাম সোনা মাসি দেবো বলেই তো এত সব করছি । এই বলে আমি মাসির গোলাপি গুদে একবার জিভ টা বুলিয়ে নিয়ে আমার বাঁড়া টাকে মাসির গুদের চেরায় লম্বালম্বি ভাবে ঘষে আস্তে করে একটা ঠাপ দিলাম। আমার বাঁড়ার মুন্ডি টা একটু ঢুকলো। মাসির গুদ দেখলাম একদম কচি টাইট আর আচোদা। আমি আস্তে করে আরেক ঠাপ মারতে আরও5ইন্চি ঢুকে গেল আর মাসি তাতেই কঁকিয়ে উঠলো। আমি দেখলাম নাহ। এরপর রামচোদন না দিলে সমস্যা হবে।
আমি মাসি কোমর ধরে আমার বাঁড়া টাকে বের করে আনলাম। শুধু মুন্ডি টাই ভেতরে রইল। মাসি কিছু বুঝবার আগেই আমি এক হঁতকা ঠাপ মেরে আমার বাঁড়ার পুরোটাই ঢুকিয়ে দিলাম মাসির গুদে। মাসি সাথে সাথে ওঁওঁওঁওঁওঁওঁ মাগো মা আহঃ বের করে নাও মিলন উফফ ওওও বুলা দি বলে মাসি কেঁদে আর চিৎকার করে উঠলো। আমি দেখলাম মাসির গুদ দিয়ে সামান্য রক্ত ও বেরিয়ে এলো। এই বিরাট চিৎকার শুনে আমার বুলা মাসিও ছুটে এলো আমাদের রুমে । মাসি আমাকে বললো কি রে মিলন কি হলো। আমি বললাম কিছুই না ।
কুমকুম মাসির পর্দা ফাটালাম। মাসি তখন মুচকি হেসে কুমকুম মাসি কে বলল ওরে কুমকুম একটু সহ্য করে এরপর ই তো মজা। কুমকুম মাসি ফিকে তাকিয়ে দেকলাম মাসির মুখ একদম লাল হয়ে গেছে। আমি তখন হাত ধরে বুলা মাসি কে কাছে টেনে নিলাম আর মাসির নাইটি এর সামনের ফিতে খুলে মাসির দুধ দুটো চুষতে আর টিপতে লাগলাম আর বাঁড়া আমার কুমকুম মাসির গুদেই ঢোকানো রইল।
বুলা মাসি কামার্ত স্বরে বললো মিলন ভালো করে চোষ আহঃ আহঃ কি আরাম মাই চোষাতে , তা তুই না চুষলে জানতামই না। আমি এদিকে আমার ডান হাতের তিনটে আঙ্গুল পুড়ে দিয়েছি বুলা মাসির গুদে। মাসির গুদে দেখলাম ভালোই রস। আমি জোরে জোরে উংলি করতে লাগলাম আর বুলা মাসি শীৎকার দিতে লাগলো উফফ মিলন আহঃ আহঃ কর কর আমার আসছে আসছে এই বলতে বলতেই মাসি আমার হাতে গরম গুদের জল খসিয়ে দিল। আমি বাঁড়া টা এক টানে কুমকুমের গুদ থেকে বের করে বুলা মাসি কে বললাম নাও সোনা এটা কে ভালো করে চুষে দাও যাতে কুমকুম কে আজ আমি কি জিনিস সেটা যেন বুঝাতে পারি। মাসি আমার সামনে হাঁটু গেড়ে বসে মুচকি হেসে আমার বাঁড়া টাকে ললিপপ এর মত চুষে একদম খাড়া করে দিল। আমি এরপর কুমকুম মাসি কে একটা কিস করে বললাম কি সোনা তৈরী তো?
কুমকুম বললো হ্যাঁ আমি তৈরি।
এই বলে আমি হালকা ঠাপে ৩ইঞ্চি ভেতরে দিয়ে চুদতে শুরু করলাম আর সাথে সাথে দুধের টেপন আর চোষন । কুমকুম মাসির সে কি শীৎকার উগগ উফফ আহঃ আহঃ ওওও আহঃ কি সুখ। আমি দেখলাম মাসির এরপর সয়ে গেছে । আমি কুমকুম মাসি কে ঘুরিয়ে কুত্তি বানালাম। তারপর আমি বুলা মাসি কে বললাম মাসিমনি তুমি এখানে দাঁড়িয়ে দেখবে না কি থ্রীসাম এর জন্য রেডি হবে? মাসি বললো এখন তুই কুমকুম কে তৃপ্তি দে তারপর দেখা যাবে খন। বলে মাসি মুচকি হেসে পাছা দুলিয়ে চলে গেল।
আমি এরপর কুমকুম মাসির গুদে একটু ভেসলিন লাগিয়ে আমার বাঁড়া ta গুদের চেরায় ঘষতে ঘষতে মাসির দুধ দুটো ধরে কচলাতে থাকলাম। মাসি আর থাকতে না পেরে শীৎকার দিতে দিতে আমাকে বললো মিলন এরপর ভালো করে আমার গুদ টা তোর লেওড়া দিয়ে থেঁতলে ড। শুনে আমি সানন্দে মাসির গুদে বাঁড়া টা লাগিয়ে দিলাম হালকা একটা ঠাপ মেরে শুধু মুন্ডি টা ভেতরে দিলাম। মাসির গুদ দেখলাম একদম রসের বন্যা বইয়ে দিয়েছে। আমি লক্ষ্য করলাম মাসির মুখ কামের চোটে একদম লাল হয়ে গেছে।
এরপর আমি মাসি কে বললাম কুমকুম সোনা তুমি এরপর ঘোড়ার চোদন এর জন্য রেডি হও এই আমার বাঁড়া আসছে। মাসির কোমর ধরে আমি মারলাম সর্বশক্তি দিয়ে একটা ঠাপ, আর এবার দেখলাম পুরো বাঁড়া টাই সেঁধিয়ে গেল মাসির ভেজা গুদে আর মাসি চিৎকার করলো উফফ আহঃ আহঃ আহঃ মা গো ওরে বাবারে উম্ম উম্ম বলে আর মাসি গুদ দিয়ে ভালো করে আমার বাঁড়া টাকে কামড়ে ধরলো। আমি এরপর হালকা করে কোমর দুলিয়ে দুলিয়ে শুরু করলাম ঠাপন। মাসি দেখলাম আরামে চোখ বন্ধ করে ঠাপ নিতে থাকলো। আর মুখে মৃদু মৃদু শীৎকার দিতে থাকলো।
এরপর আমি মনোযোগ দিলাম মাসির সুন্দর দুধ দুটোই। সেগুলো কে ভালো করে টিপতে টিপতে আমি মাসিকে ভালো করে গাদতে লাগলাম। মিনিট পনেরো পরে মাসি দেখলাম কাঁপতে কাঁপতে জল খসিয়ে বালিশে মুখ গুঁজে শুয়ে পড়লো। আমি এরপর মাসি কে চিৎ করে মাসির গুদে বাঁড়া ঢুকিয়ে মাসির দুধ চুষতে চুষতে ঠাপাতে লাগলাম। এরপর 20 মিনিট পর আমি বুঝতে পারলাম যে আমার এরপর মাল বের হবে। আমি তখন মাসি কে ভালো করে জড়িয়ে ধরে একদম হঁতকা ঠাপ মারতে লাগলাম। আর ঠাপের তালে তালে মাসির সে কি শীৎকার। মাসির কানে কানে আমি বললাম কুমকুম সোনা নাও নাও এই আমার বীর্য বকে আমি মাসির গুদের গভীরে একদম চিরিক চিরিক করে গরম বীর্যপাত করে মাসির ওপরেই শুয়ে পড়লাম।
কিছুক্ষন পরে আমি কুমকুম কে জিজ্ঞেস করলাম কেমন লাগলো সোনা। মাসি বললো আহঃ মিলন আমার নারী জীবন এতদিনে সার্থক হলো। বলে আমাকে একটা চুমু খেল। তখন ই আমার বুলা মাসি দেখলাম ঘরে ঢুকে বললো নে নে কুমকুম অনেক হয়েছে আর না এখন মিলন সোনা কে ছাড় ও এখন ওর বুলা রানীর সেবা করবে। আমি শুনে বললাম শুধু বুলা না তোমাদের দুজন কেই একসাথে চুদবো এক্ষুনি।
আমি এই বলে সোজা বুলা মাসির হাত ধরে একটানে বিছানায় নিয়ে এসেই মাসির ওপরে উঠে মাসির নাইটি টার সামনের ফিতে খুলে দিয়ে মাসি কে সম্পুর্ন নগ্ন করে দিলাম। মাসি দেখি ভেতরে কিছুই পড়েনি। আমি একদম রাক্ষসের মতো মাসি কে ঠেলে শুইয়ে দিয়ে মাসির দুধ দুটোর ওপর হামলা করে দিলাম কি যে করবো কখনো চুষছি তো কখনো চাটছি , আবার টিপছি মানে আমি তখন পাগল একদম।
মাসিও দেখলাম আমাকে জড়িয়ে ধরে বললো মিলন নিচে যা। আমি শুনে সোজা আমার মুখ নিয়ে গেলাম মাসির রসালো গুদে আর আমার জিভ দিলাম চালিয়ে।
Please Comment
বাকি নেক্সট পার্ট এ

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments