সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Bhupali বাংলা চটি কাহিনী (BCK) 25-05-2021

 

মাসির সাথে রঙ্গ পার্ট ৮
এরপর যখন ঘুম ভাঙল আমাদের তখন ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম আমরা প্রায় ৪ ঘন্টা ঘুমিয়েছি। আমি দেখলাম তখনো বুলা মাসি আর কুমকুম মাসি ঘুমোচ্ছে আর ওদের দুজনের দুটো দুধ আমার দুই হাতের তালুতে। আমি আদর করে হালকা টিপুনি দিতেই দুজনে আড়মোড়া ভেঙে উঠলো। আমি আদর করে বললাম সোনামনিরা তোমরা এরপর উঠে ড্রেস পরে নাও। আর আমি বুলা মাসি কে বললাম মাসি জলদি করো আর কিছুক্ষন পরেই মালা মামিমার প্লেন কিন্তু ল্যান্ড করবে। বলতেই বুলা মাসি জলদি উঠে আমাকে একটা চুমু খেয়ে সোজা বাথরুম এ ঢুকে গেলো। আর এদিকে আমি কুমকুম মাসি কে জড়িয়ে ধরে মাসির দুধ দুটোকে ভালো করে চটকে মাসিকে বললাম কুম কেমন লাগলো?
কুমকুম মাসি আমার বাঁড়া টা হাতাতে হাতাতে বললো যে আমি এতদিনে নারী জীবনের সম্পূর্ণ হলো। আমি বললাম কোনো চিন্তা নেই মামী আসুক তোমাদের তিনজন কে একসাথে গাদন দেব। কুমকুম মাসি আমাকে বললো না মিলন আমি শুধু একা তোমাকে কিছুক্ষনের জন্য চাই। আমি মাসির গুদে আংলি করতে করতে বললাম কোনো সমস্যা নেই। আমি ও তোমাকে একাই চাই। আমি যাব কাল না হলেও পরশু। তুমি শুধু লাল ব্রা পরে থেকো প্লিজ। এরপর কুমকুম মাসি আমার হাতে জল খসিয়ে উঠে ব্রা প্যান্টি পরে তারপর শাড়ি আর blouse পরে বললো আমার মাসিকে …বুলা দি এলাম গো।
বুলা মাসিও বললো হ্যাঁ। আয় রে। আবার আসিস কাল কিন্ত। কুমকুম বললো কোনো চিন্তা নেই আমি ঠিক আসবো ।
কুমকুম চলে যাওয়ার পর বুলা মাসি একটা সবুজ ব্রা আর কালো প্যান্টি পরে আমাকে বললো মিলন আমার ব্রা এর হুক টা লাগিয়ে দে তো। আমি ল্যাংটো অবস্থাতেই মাসির দুধ দুটো ভালো করে চটকাতে শুরু করলাম ।
আর মাসিও আমার নুনু টা খিঁচতে শুরু করে দিলো। আমি মাসির গুদে আমার দুটো আঙ্গুল ঢুকিয়ে উংলি করতে লাগলাম আর মিনিট ৫ একের মধ্যেই মাসি আমার হাতে জল খসালো আর আমিও মাসির নরম হাতে আমার বীর্য ফেললাম। তারপর আমি boxer পরে তারপর প্যান্ট আর শার্ট পরে নিলাম।
আর মাসিও একটা হালকা গোলাপি শাড়ি আর নীল স্লীভলেস ব্লাউস পরে আমায় বললো চল মিলন তোর স্বপ্নের রানী কে নিয়ে আসি। আমি মাসির কোমর জড়িয়ে ধরে হাঁটা দিলাম আর গিয়ে মাসির গাড়ি তে উঠলাম। মাসি সোজা গাড়ি ছুটিয়ে দিল বিমানবন্দর এর দিকে। আমরা ৩০ মিনিটের মধ্যেই পৌঁছে গেলাম। তারপর অপেক্ষা করতে লাগলাম মামীর জন্য। ঘোষনা শুনলাম যে মামীর প্লেন ল্যান্ড করে গেছে। মিনিট ১০ পরে দেখলাম মামী হেঁটে আসছে। মামী কে দেখেই আমার বাঁড়া সুরসুড়িয়ে উঠলো।
মামী একটা নীল শাড়ি আর লাল স্লীভলেস ব্লাউস পরে আসছে। মামী আমাদের দেখতে পেয়েই হাত তুললো। আমি দেখলাম মামীর চকচকে নির্লোম বগল উফফ যা লাগছে না। মাসিও ছুটে গিয়ে জড়িয়ে ধরলো। দুই বোনের কোলাকুলি করার পর মামী আমাকে টেনে জড়িয়ে ধরলো। আর মামীর ডবকা দুধ আমার বুকে লাগলো। আমিও ভালো করে টাইট করে মামী কে জড়িয়ে ধরলাম আর আমার ঠাটানো বাঁড়া মামীর গুদে খোঁচা মারতে লাগলো।
প্রায় ৫ মিনিট পর মামী আমাকে ছেড়ে মুচকি হেসে মাসি কে বললো যে বুলা মিলন কে ভালোই training দিয়েছিস দেখছি। বুলা বললো একদম চাবুক। মামী বললো দেখা যাক কেমন চাবুকের জোর। এরপর আমরা তিনজন গাড়ি তে করে সোজা মাসির ফ্ল্যাট এ চলে এলাম। ফ্ল্যাট এ ঢোকার পর মামী বললো মাসি কে যে শোন আমি একটু ফ্রেশ হয়ে চেঞ্জ করে আসছি। মাসি বললো হ্যাঁ ঠিক আছে। এই বলে মামী চলে গেল।
মামী চলে যাবার সাথে সাথেই আমি মাসি কে টেনে জড়িয়ে ধরে kiss করতে লাগলাম আর মাসির দুধ গুলো কে ভালো করে কচলাতে লাগলাম। মাসিও বেদম গরম হয়ে হালকা শীৎকার দিতে লাগলো। আমি আমার ডান হাতের দুটো আঙ্গুল কে ভরে দিলাম মাসির রসালো গুদে আর আংলি করে ৫ মিনিটেই মাসির রস খসিয়ে মাসিকে নিস্তেজ করে দিলাম। আর এই চটকাচটকির ফলে আমার বাঁড়া তো পুরো একদম ঠাটিয়ে উঠেছে।
এরপর মামী একদম ফ্রেশ হয়ে আমাদের কাছে এলো। মালা মামী কে দেখে আমার কি যে ভালো লাগছে তা বলে বোঝাতে পারবনা। মামী একটা হালকা হলুদ রঙের স্লীভলেস নাইটি পরেছে আর যার গলাটা বেশ গভীর ফলে মামীর মাইয়ের খাঁজটা ভালোই দেখা যাচ্ছে আর মামীর ডান দুধে যে একটা তিল আছে তা আমি এই প্রথম বারের মতো দেখলাম। আমার বাঁড়ার তো অবস্থা খারাপ। আমি মামীর দিকে হাঁ করে ড্যাবড্যাব করে তাকিয়ে আছি দেখে মামী বললো ছেনালি করে কিরে মিলন আগে আমাকে কখনো দেখিস নি নাকি?
তুই তো মনে হচ্ছে আমাকে চোখ দিয়েই গিলে খাবি!
আমি বললাম মামী কে অনেক দিন পর দেখছি তাই আর আশ মিটছেনা। মামী মুচকি হেসে বললো তাই? কেন এতদিন বুলা কে দেখে আশ মেটেনি? আমিও ফট করে বললাম না গো মামী তুমি হলে গিয়ে আমার স্বপ্নের রানী তোমার ব্যাপার ই আলাদা। তখন মাসি বললো যে নে নে অনেক হয়েছে এবার খাবি চল । তারপর আমরা ৩ জন মিলে ডিনার খেলাম। তারপর মাসি মামী কে বলল দিদি তুই ওই ঘরে চলে যা আমি আর মিলন এই ঘরে শুয়ে পড়ছি।
মামী মুচকি হেসে বললো দেখিস রাত্রে আবার আমার ঘুমের ব্যাঘাত ঘটাস না যেন।তখন বুলা মাসি বললো নাহ তুই গিয়ে ঘুমো এরপর।মামী এরপর নিজের ডবকা পাছা দুলিয়ে উপরে নিজের রুমে চলে গেল। মামীর পোঁদ এর দুলুনি দেখে আমার বাঁড়া তো খাড়া। মামী ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিতেই আমি আর থাকতে না পেরে খপ খপ করে মাসির দুটো দুধ কে ধরে টিপতে লাগলাম । মাসি আমায় বললো এখানে না ঘরে চল।
আমি আর মাসি একসাথে ঘরে গেলাম। ঘরে ঢুকেই আমি মাসির nighty খুলে মাসি কে ল্যাংটো করে মাসির ওপর ঝাঁপিয়ে পড়ে শুরু করলাম আমার চোষন , টেপন আর চোদন। মাসিও শীৎকার দিতে শুরু করলো এই রকম 30 মিনিট চলার পর মাসি জল খসিয়ে আর আমি বীর্য দিয়ে মাসির গুদ ভর্তি করে মাসির ওপরেই মাসি কে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।
কতক্ষন ঘুমিয়ে ছিলাম জানিনা হঠাৎ মৃদু একটা গোঙানির আওয়াজে আমার ঘুম ভেঙে গেল। আমি দেখলাম মাসি গভীর ঘুমে আচ্ছন্ন। আমি শুনে দেখলাম শব্দ টা মনে হচ্ছে মালা মামীর ঘর থেকে আসছে। সেই মত আমি আস্তে করে উঠে boxer টা পরে পা টিপে টিপে গিয়ে মালা মামীর ঘরের সামনে গিয়ে দরজা তে কান পাতলাম । তারপর শুনতে পেলাম মামী যেন গোঙ্গাচ্ছে মনে হচ্ছে। আমি আস্তে করে দরজা টা ঠিলতেই হালকা ফাঁক হয়ে গেল দরজা টা । আর আমি দেখলাম মালা মামী সম্পুর্ন নগ্ন আর মামীর হাতে একটা ডিলডো মামী সেটা কে নিজের গুদে ঢুকিয়ে নাড়াচ্ছে আর বলছে আহঃ আহঃ মিলন আহঃ আমাকে চোদ ভালো করে চোদ উল্টে পাল্টে চোদ। আমাকে চুদে তোর মাগী বানিয়ে দে। আহঃ আহঃ মিলন আমাকে পোয়াতি বানিয়ে দে আহঃ উফফ। এইসব দেখে আমার বাঁড়া তো পুরো খাড়া হয়ে গেছে।
আমি নাইট ল্যাম্প এর আলোতে দেখলাম মালা মামীর দুধ দুটো একদম সুডৌল , নিটোল আর খাড়া এক কথায় অসাধারন। আমার স্বপ্নের মাই। উফফ পেলে ফাটিয়ে দেব। আর মামীর গুদ।সেও বর্ননা করার ক্ষমতা আমার নেই। মামী দেখলাম মনে হলো জল খসাল আর শান্তিতে ঘুমিয়ে পড়লো। আমি ঠিক করলাম মামী কে কাল ই চুদতে হবে তাতে যাই হোক না কেন।
বাকি অংশ পরের পার্ট এ
ভালো লাগলে Like আর Comment।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments