সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Adibkhan2 বাংলা চটি কাহিনী (BCK) 20-03-2021

 

মা , আমার বন্ধু এবং আমার যৌনতা – পর্ব ২
প্রথমেই দুক্ষিত বলে শুরু করছি। কারণ বিশেষ কিছু সমস্যার কারণে লিখতে একটু দেরী হল। এবং এবারের পর্ব একটু ছোট। কিন্তু এর পরের অংশ খুব , খুব , খুবি শীঘ্র আসবে । বেশি অপেক্ষা আর করতে হবে না । তো গল্পে যাওয়া যাক।
সেদিন রাতে আর ঘুমোতে পারলাম না। সারা রাত দুইবার খেচে মাল ফেললাম মা কে ভেবে। উফফ কি দৃশ্য। মায়ের ভিজে থাকা গাল , তার থলথলে দুধ। আমি আর নিতে পারছিলাম না। আমার মা আসলেই একটা মাল। তবে একটা জিনিস ই খারাপ লাগছিল দুধ দুটো দেখতে পেলাম না এত কষ্ট করেও। পরের দিন স্কুলে গিয়ে তাওসিফের পাশে বসে তাওসিফ কে পুরো ঘটনা বলতেই তাওসিফ পাগল হয়ে গেল। ক্লাসের মধ্যেই আমি দেখতে পাচ্ছিলাম ও কাপছে । ওর ধন যেন প্যান্ট ছিড়ে বেড়িয়ে আসবে এমন লাগছে। আর আমি ওকে কালকে রাতের ঘটনা বলতে বলতে সব ভেসে উঠছিল।
এই ঘটনা নিয়ে আলাপ করতে করতে আমাদের মধ্যে মা কে নিয়ে উত্তেজনা আরো কয়েক গুণ হয়ে গেল। তাওসিফ এরপর এক প্রস্তাব দিল আমাকে। বলল “ চল আজ তোর বাসায় যাই। গিয়ে তোর মাকে আজ একটু ভাল ভাবে দেখি।“ আমি শুনেই প্রচুর থ্রিল বোধ করলাম। আমি বললাম চল যাই। পরে সেদিন স্কুল শেষে আমার বাসায় গেল তাওসিফ। দরজা নক করতেই মা খুলে দিল। পরনে লাল একটা সালোয়ার আর হলুদ পাজামা । গলায় লাল ওরনা। তাওসিফ ঢুকে মা এর সাথে কথা বলল। মা এর সাথে ওইদিন স্কুলে ওর দেখা হয়ছিল। আমি তাওসিফের চোখের দিতে তাকিয়ে দেখলাম ও এক পলকে মায়ের পা থেকে চেহারা সব দেখে নিচ্ছে। যেন চোখ দিয়ে মা কে চুদছে।
আমিও মায়ের শরীর টা একটু দেখছিলাম। কাল রাত্রের সেই দৃশ্য ভেবে। এরপর কথা শেষ করে তাওসিফ আমার রুমে এসে ব্যাগ রেখে বিছানায় বসেই প্যান্ট খুলে ধন বের করে ডলতে শুরু করল। আমি দরজা লাগিয়ে দিতেই বলল “ নিবিড় তোর মা উফফফফফফ। তুই কালকে যা দেখেছিস তা যদি আমি দেখতে পারতাম। “
আমি বুঝলাম ও চোখ বন্ধ করে মা কে কল্পনা করছে। আমিও প্যান্ট খুলে ওর পাশে বসে হালকা ধন ডলতে লাগ্লাম। তাওসিফ কালকের ঘটনা আবার শুনতে চাইল আমার কাছে । আমিও বলতে শুরু করলাম। হঠাত দরজায় নক পরতেই আমরা হুরমুর করে উঠলাম। মা খাবার নিয়ে এসেছে আমাদের জন্য। আমি তারাতারি প্যান্ট পরে দরজা খুলে দিলাম। মা ঢুকে ট্রে খাটে রেখে চলে গেল।
তাওসিফ আর আমি ফ্যাল ফ্যাল করে মায়ের পাছার দিকে তাকিয়ে ছিলাম। মা চলে যেতেই তাওসিফ বলল “ চল না কিছু করি ।“
আমি বললাম “ কি করবি?”
তাওসিফ বলল “ তোর মা কে দেখে মাল ফেলি”।
আমি বললাম কিন্তু কিভাবে ? দেখে ফেলবে ।
তাওসিফ বলল “ আর কি করা যায় বাল বল” ।
আমি বললাম “ আচ্ছা দাড়া আগে দেখি মা কোথায় আর কি করে” বলে আমি দরজা খুলে বের হয়ে মা কে খুজতে লাগলাম। গিয়ে দেখি মা রান্না ঘরে কাজ করছে । মায়ের পরনে একটি লাল সালোয়ার আর সাদা পাজামা। সালোয়ার নিচ থেকে মায়ের ভারী পাছা যেন ফ্যাল ফ্যাল করে আছে। মা কাজ করছে আর হালকা হালকা পাছাটা দুলছে।
আমার গলা শুকিয়ে গেল যেন আস্তে আস্তে। আমি রুমে এসে তাওসিফ কে বললাম যে মা কাজ করছে রান্না ঘরে। তাওসিফ বললো “ কিছু একটা করি চল” । আমি তাওসিফকে বললাম একটা উপায় আছে। রান্নাঘরের সোজাসুজি খাবারের টেবিল। সেখানে বসে রান্নাঘরে মাকে কাজ করতে দেখা যাবে ভাল মত । সেখানে বসে দেখতে দেখতে মাল ফেলা যাবে। যেই বলা সেই কাজ।
আমি আর তাওসিফ উঠে কথা বলার ভান করতে করতে গিয়ে খাবারের টেবিলে বসে পরি। মা তখনো রান্না ঘরে কাজ করছে। আমি আর তাওসিফ পাশা পাশি চেয়ারে বসে ফোনে কিছু দেখার ভান করে বসলাম। তাওসিফ আস্তে ওর প্যান্ট থেকে ধন টা বের করলো। আর এক হাত দিয়ে ডলতে ডলতে মাকে দেখছিল।
আমি প্রথমে একটু ভয় পাচ্ছিলাম। ভাবছিলাম যদি মা দেখে ফেলে। আমি রান্নাঘরে তাকিয়ে দেখি মা ঘুরে কিছু একটা ভাজছে। তাওসিফ খুব আস্তে বললো “ পাছার দিকে তাকিয়ে ডলতে থাক” ।
আমি তাই করলাম। মায়ের ভারী পাছা দেখে পাগলের মত লাগছিল আমার। মা ঘুরে দারাতেই আমরা থত মত খেয়ে ঠিক হয়ে বসলাম। দেখলাম মা আমাদের দিকেই আসছে। মা এসে আমাদের দিকে এসে আমাদের ঠিক সামনের চেয়ারে বসলেন। আমরা দেখলাম মা কাজ করতে করতে পুরো ঘেমে আছে। বুকের উপর সাদা শরীরে জমা জমা ঘাম। চুল গুলো ঘামে কপালে লেপ্টে আছে।
মা একটু হালকা হাফ নিয়ে আমাদের জিজ্ঞেস করলো “ কি করছিস তোরা?”
আমরা বললাম কিছুই না এমনি ফোনে গেম খেলছি। মা ওরনা টা নিয়ে একটু ঘাম মুছতে থাকলো । তখন আমরা দেখলাম মায়ের বগলের দিকে ঘামে জামা ভিজে আছে। বুকের উপর ভেজা ভেজা ঘামে। আমি থর থর করে কাপছিলাম। মা একটু বসে উঠে চলে যেতে গেলেই মা আবার ঘুরে হঠাত বল্লো যে “ তোরা একটু সাহায্য করনা । দুইজন তো আছিস একটু আমার সাথে আমার রুমে চল না। আমার বাথরুমের ভিতর থেকে ওয়াশিং মেশিন টা খুলে বাহিরে রাখতে হবে পার্টস।”
আমরা এই কথা শুনে খুশিতে কাপছিলাম এই সুযোগ এভাবে আসবে চিন্তাও করতে পারিনি। মায়ের পিছন পিছন গেলাম বাথ্রুমে। মা বাথ্রুমে গিয়ে দরজা খুলে ওয়াশিং এর কাছে গিয়ে দাড়ালো। আম্রাও দারালাম। মা বললো তাওসিফ তুমি সামনে থেকে ধরো। নিবির তুই আমার পাশে আয়। আমি মায়ের পাশে গিয়ে নিচ থেকে ধরলাম । কিন্তু আমার নজর মায়ের দিকে ।
আমি ভাবছি মনে মনে কি করা যায়। আমরা ওয়াশিং এর উপরের অংশ উঠিয়ে বাথ্রুমের ফ্লোরে রাখতেই দেখলাম মায়ের ওরনা , যেটা এতক্ষন মা বুকের উপর দিয়ে রেখেছিল দুধ ঢেকে রাখতে তা পিছলিয়ে এক পাশ নিচে পরে গেল। আর দেখলাম তাওসিফ চোখ বড় বড় করে তাকিয়ে আছে মায়ের দুধের দিকে। আমি বুঝলাম মায়ের দুধের ভাজ বের হয়ে গেছে । এবং শুধু তাই নয় তা অনেক খানি বের হয়েছে বোঝাই যাচ্ছিল। কারণ মায়ের সালোয়ারের গলা বেশ ঢোলা ছিল। আর মা একদম ই নিচু হয়েছিল। আমারো দেখতে হবে।
আমি তাওসিফের দিকে তাকিয়ে দেখলাম ও হা হয়ে আছে। আমিও দেখার জন্য পাগল হয়ে যাচ্ছিলাম কিন্তু কিভাবে। মা উঠে ওরনা ততক্ষনে ঠিক করে ফেলেছেন। মা বললো “দাড়াও একটু আমি আসছি ভাত টা দেখে নেই” । মা চলে যেতেই তাওসিফ বলে উঠলো “ আমি মরে যাবো ভাই। এত সুন্দর! এত ফরসা!”
আমি বললাম “ কতটুকু দেখেছিস?”
তাওসিফ বললো “ তোর মা আজ একটা কালো ব্রা পরেছে নিচে । আমি ব্রা এর অংশও দেখেছি। বলে তাওসিফ ধনের উপর প্যান্টের উপর থেকেই হাত বোলাচ্ছিল।
আমি নিজে নিজে বললাম “ আমিও দেখতে চাই। “ কিন্তু কিভাবে? কিভাবে জানিনা । কিন্তু তাওসিফ দেখেছে আমিও দেখবো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments