সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ arnabmunna বাংলা চটি কাহিনী (BCK) 17-06-2019

 

কিছুক্ষণ পর মাসি বের হতে গিয়ে পা পিছলে পড়ে গেল। আমি তাড়াতাড়ি মাসিকে ধরে তুললাম, তুলতে গিয়ে মাসির দুধে আমার হাত লাগলেও আমি মাসিকে কোলে নিয়ে বিছানায় শোয়ালাম। জিজ্ঞেস করলাম কিভাবে পড়লে আর ব্যাথা কোথায় পেলে।
মাসি বলল- জানি নারে, বাথরুম থেকে বের হতেই পা পিছলে পড়ে গেলাম আর কোমরে ব্যাথা পেলাম।
আমি বললাম তুমি শুয়ে থাকো, আমি আসছি।
তাড়াতাড়ি আমাদের এলাকার সমর ডাঃ কে নিয়ে এলাম। উনি মাসিকে দেখে একটা মলম আর কিছু ওষুধ লিখে দিল, আর বলল মলমটা ভালো করে কোমরে মালিশ করতে আর দুই দিন পর একটা এক্স-রে করে নিতে। মাকে ফোন করে সব বললাম। মা আসতেই আমি ওষুধ নিতে চলে গেলাম।
ফিরে আসতেই মা বলল তুই এখানে থাক, আমি ফোন দিলেই তোর আর মাসির খাবার টা নিয়ে আসবি। আমি মাথা নেড়ে হ্যা বললাম। মা যেতেই আমি দরজা বন্ধ করে মাসির পাশে এসে বসলাম।
মাসিকে জিজ্ঞেস করলাম এখন কেমন লাগছে।
বলল খুব ব্যাথা করছে রে।
আমি বললাম দেখি আমি মালিশ করে দিচ্ছি, ভালো লাগবে।
বলল না না আমি করে নিব,তুই আমাকে মলম টা দে।
আমি নিরাশ হয়ে মাসিকে মলমটা দিয়ে কিন্তু ব্যাথার কারনে মাসি হাত পিছে নিয়ে যেতে পারছে না। আমার দিকে তাকাতেই বললাম কেন তখন তো খুব বড়মুখ করে বলেছিলে।
মাসি বলল আমার খুব লজ্জা লাগছে।
আমি বললাম আমি যদি কাউকে না বলি তাইলে তোমার এত লজ্জা কিসের, নাকি আমি পর কেউ।
এই কথা বলতেই মাসি আমার হাত ধরে বলল- না রে। আসলে তোকে আর কষ্ট দিতে চাইছি না, অনেক তো করলি আমার জন্য।
আর কিছু বলবে? দেখি এবার মলম টা লাগিয়ে দি, দেখবে ভালো লাগবে।
এটা বলে মাসির কোমর থেকে কাপড় সরিয়ে মলম লাগায়ি মালিশ করতে লাগলাম। মাসির শাড়ি আর সায়ার জন্য ভাল ভাবে মালিশ করতে পারছিলাম না, তাই মাসিকে সাহস করে বললাম কাপড়টা একটু নিচু করবে, আমি মালিশ তো ভালভাবে করতে পারছি না।
মাসি বলল থাক আর করতে হবে না।
আমি দেখলাম সুযোগ হাত ছাড়া হয়ে গেলে আমারই ক্ষতি তাই জোর করে বললাম তুমি সামান্য ঢিল করে দাও নয়তো কোমরে ব্যাথা থেকে যাবে আর তখন তোমারই সমস্যা বাড়বে আর ডাঃ বলেছে ব্যাথা না কমলে ইনজেকশন দিতে হবে প্রতিদিন তিনটে (যদিও এটা মিথ্যে ছিল)।
মাসি তখন ভয়ে বলল তাহলে তুই মালিশ করে দে। এই বলে মাসি কোমর টা একটু তুলে শাড়ি টা একটু খুলে দিল। আমি ভালভাবে মালিশ করে দিলাম। মালিশ করার সময় মাসি ব্যাথায় আহ্ উহ্ করলেও বাধা দেয়নি। মালিশ শেষে আমি হাত ধুয়ে এলাম। এসে দেখি মাসি উঠার চেষ্টা করছে।আমি বললাম কি হয়েছে।
প্রথমে না বললেও পরে বলল মাসির বাথরুম পেয়েছে কিন্তু উঠতে পারছে না, আমি তখন মাসির পাশে গিয়ে মাসিকে উঠতে সাহায্য করলাম। মাসি দাঁড়ালে মাসির শাড়িটা খুলে মাটিতে পরে যাই, আমি তখন বললাম যাও বাথরুম করে এসো।
দেখলাম ব্যাথায় মাসি হাঁটতে পারছিল না তাই মাসিকে কোলে তুলে বাথরুমের ভেতর দাঁড় করিয়ে দিয়ে বললাম এখানে করে নাও, আমি পরে পানি ঢেলে দিব।দরজা আটকানোর দরকার নেই, আমি দরজা টেনে দিচ্ছি তোমার হয়ে গেলে আমাকে ডাক দিও।
আমি বের হয়ে এলাম, কিছুক্ষণ পর মাসির প্রসাবের আওয়াজ আমার কানে এলো। আমাকে ডাক দিতেই ভিতরে ঢুকে দেখি মাসি এখনও বসে আছে। আমাকে বলল মগে একটু পানি দিয়ে আমাকে দে, তুই একটু বের হও।
আমি পানি দিয়ে বের হয়ে দরজাটা হালকা বন্ধ করে দেখলাম মাসি জল দিয়ে গুদ ধুয়ে নিলো। আমাকে আবার ডাকতেই ভিতরে ঢুকলাম। মাসি বলল আমাকে নিয়ে চল। আমি মাসিকে আবার কোলে তুলে নিলাম। মাসির বাম দুধটা আমার বুকে লেগে ছিল, মাসিকে বিছানায় শুয়ে দিয়ে বাথরুমে গিয়ে জল ঢেলে পরিস্কার করে দিলাম।
আসার পর মাসি বলল- তোর গায়ে তো খুব শক্তি, আমার মত বুড়ীকে অনায়াসে তুলে নিলি।
আমি বললাম কি যে বল না, তোমার মত মহিলাকে দেখে মনেই হয় না তোমার দুটো বাচ্ছা আছে, আর শক্তি তো হবেই, জিমে যাই যখন।
হঠাৎ ফোনটা বেজে উঠতেই দেখি মা ফোন করেছে। মা বলল বাসায় আয়, তোর আর মাসির খাবার গুলো নিয়ে যা। আমি মাসিকে বললাম মাসি আমি খাবার নিয়ে আসছি, তুমি শুয়ে থাকো।
মাসি বলল কাপড়টা দে।
আমি বললাম দরকার নেই, আমি দরজায় তালা লাগিয়ে দিচ্ছি, এই বলে আমি তালা নিয়ে দরজা লাগিয়ে বাসায় চলে গেলাম।
তারপর বাথরুমে ঢুকে মাসিকে ভেবে বাড়া খেঁচে মাল ফেলে স্নান করে বের হলাম। তারপর মার থেকে খাবারের ব্যাগটা নিয়ে মাসির বাসায় চলে গেলাম। তালা খুলে ভিতরে ঢুকে দেখি মাসি ঘুম আর পাছার উপর কাপড় উঠে গেছে। আমার আবার বাড়াটা ফুলে উঠলো।
কিছুক্ষণ দেখে রুম থেকে বের হয়ে দরজার সামনে এসে দরজা টা এমন ভাবে বন্ধ করলাম যাতে মাসি জেগে যাই। ভিতরে ঢুকে দেখি মাসি জেগে আছে। আমি গিয়ে থালা এনে মাসিকে বসিয়ে দিলাম আর থালাতে ভাত দিলাম খাওয়ার জন্য কিন্তু মাসির বসতে কষ্ট হচ্ছিল দেখে মাসিকে ধরে দেওয়ালে হেলান দিয়ে বসালাম।
বসার ফলে মাসির দুধগুলো ব্লাউজ ফেটে বের হয়ে যাচ্ছিলো। বার বার চোখগুলো মাসির বুকে যাচ্ছিলো, মাসিও কিছুটা আঁচ করতে পারলেও নিরুপায়। মাসিকে বললাম আমি খাওয়ায় দিচ্ছি, মাসি না না বললে পরে রাজি হলো। মাসিকে খাওয়াতে লাগলাম আর একই থালে আমিও খাচ্ছিলাম।
হঠাৎ মাসি বলল- আচ্ছা মুন্না তোর কোন মেয়ে বান্ধবী নেই?
আমি- আছে তো কলেজে অনেক।
মাসি- দূর বোকা ছেলে, বলছি প্রেম করিস?
আমি- না গো, মনের মত কাউকে পাইনি।
মাসি- কি বলিস, এতো সুন্দর ছেলে, তার উপর এত সুন্দর শরীর, কোন মেয়ে পাইলি না প্রেম করার।
তখন বললাম তুমি সুস্হ হয়ে নাও তারপর তোমার সাথে প্রেম করবো। এটা বলতেই মাসি দেখলাম চুপ হয়ে গেলো।
আমি তখন কথা ঘুরাতে বললাম, মাসি দুষ্টামি করেছি, জানি তুমি কষ্ট পেয়েছো আমার কথাটা শুনে, আমাকে মাফ করে দিও। মাসি বলল- নারে, ভাবছিলাম আমার মতো বুড়িকে তোর ভালো লাগল?
আমি বললাম- কোথায় বুড়ি, কে বুড়ি? তুমি? এখনও যদি তুমি থ্রি-পিস পড়ে বের হও কেউ বুঝবেও না তোমার দুইটা বড় বড় ছেলে আছে।
মাসি তখন হাসতে হাসতে বললো আচ্ছা হয়েছে আর বলিস না, দেখি জলটা দে, আর ওষুধ থাকলে দে আর যদি পারিস আরেকবার মালিশ করে দিস।
আমি খুশিতে তাড়াতাড়ি সব গুছিয়ে মাসিকে ওষুধ দিলাম, ওষুধ খাওয়ানোর পর মাসিকে উল্টিয়ে শুয়ে দিলাম। তারপর মলম দিয়ে মাসির কোমরে মালিশ করতে লাগলাম। মালিশ করতে করতে মাসিকে না জানিয়ে মাসির পেটিকোটের ভিতর হাত ঢুকিয়ে পাছার একটু উপরে মালিশ করতে লাগলাম।
মাসি আরামে আর লজ্জায় চোখ বন্ধ করে রাখলো। মাসি কিছুক্ষণ পর বলল হয়েছে এবার থাম। সেই সকাল থেকে আমার পিছনে অনেক খেটেছিস তুই, এবার একটু বিশ্রাম নে।
আমি হাত ধুয়ে এসে মাসির পাশে শুয়ে পরলাম, খুব ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়ে পড়লাম। চোখ খুলল মাসির ডাকে। দেখলাম প্রায় একঘন্টা ঘুমালাম। জিজ্ঞেস করলাম কি হয়েছে। বলল বাথরুম যাবে তাই, মাসিকে কোলে করে আবার বাথরুমে নিয়ে গেলাম। সাথে মগে পানি নিয়ে মাসিকে দিয়ে বের হয়ে এলাম।
মাসির প্রশাব শেষ হলে আমাকে ডাকলো। আমি আবার কোলে করে মাসিকে নিয়ে আসলাম, খেয়াল করলাম মাসির দুধ একটু বেশিই বুকে চেপে আছে। বুঝলাম না মাসিও কি আমাকে চাই। মাসিকে বললাম জিমে যাব, কোন প্রয়োজন হলে আমাকে ফোন দিবে। আমি আবার দরজায় তালা দিয়ে বাসায় গিয়ে জিমের ব্যাগ নিয়ে বের হয়ে গেলাম।
জিমে ঢুকতেই মাসির ফোন। আমি বললাম মাসি বলো। বলল কতক্ষণ পর আসবো, বললাম এইমাত্র এলাম। দেড় ঘন্টা পর চলে আসবো। জিম করতে করতে মাসির তিন বার ফোন এলো। তারপর ফোন করতেই মাসি বলল আর কতক্ষণ লাগবে তোর, আমার ভালো লাগছে না, তুই তাড়াতাড়ি চলে আয়।
আমি বললাম কি হয়েছে, কোন সমস্যা?
তখন বলল না না তেমন না তবে বাথরুম যাওয়া দরকার কিন্তু আমি উঠতেই পারছি না, আমি বললাম আচ্ছা আমি ১০ মিনিটের মধ্যে আসছি।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments