সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ SohamSaha বাংলা চটি কাহিনী (BCK) 06-09-2020

 

শ্রীময়ীর নতুন জীবন – ১
ফ্ল্যাটে ফিরে এসে কিছুক্ষণ চুপ করে বসে থাকল শ্রীময়ী। আজ কি থেকে যে কি হয়ে গেল তা নিজেই বিশ্বাস করতে পারছে না। যেখানে অনিককে ছাড়া অন্য কোনো পুরুষের কথা ভাবতেই পারে না সেখানে একজন মধ্যবয়স্ক বুড়ো ওকে এভাবে ধর্ষণ করল ! অনিককে এখন কিভাবে মুখ দেখাবে ও?বিষয়টা ভাবতেই শ্রীময়ীর ফর্সা মুখখানা লাল হয়ে গেল।
আজ নিজের ওপরই রাগ হচ্ছে, কি দরকার ছিল অপরিচিত লোকের সাথে যেচে আলাপ করার? কিন্তু এখন আর কিছু করারও নেই। অবিনাশবাবুর কাছে শ্রীময়ীর বেশ কিছু ফটো আর ভিডিও আছে, যা দেখিয়ে ওকে সহজেই ব্ল্যাকমেল করা যাবে। তার ওপর উনি শ্রীময়ীর নাম্বারটাও রেখে দিয়েছেন যাতে যখন তখন কল করে ডাকতে পারেন। ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে গিয়ে সব জামাকাপড় খুলে শাওয়ারের নিচে দাড়াল শ্রীময়ী।
ওর সারা গায়ে অবিনাশবাবুর মুখের লালা দিয়ে ভর্তি। ওর কোমল ফর্সা দেহে লাললাল আঁচড় কামড়ের দাগ। ইস্ , ওকে কিভাবে ভোগ করেছেন উনি আজকে। টেপার জন্য দুধের তলায় কালসিটে পড়ে গেছে। গালেও চড়ের দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। পাছাদুটোতে এত অত্যাচার করেছে যে পুরো লাল হয়ে আছে। গুদের বালগুলোকে নিয়েও পাগলের মত টেনেছে, দু একটা জায়গা ফুলে গেছে। শ্রীময়ী জীবনেও কোনোদিনও এত অত্যাচারিত হয়নি। শাওয়ারের নিচে দাড়িয়ে শব্দ করে কেদে ফেলল ও।
বিকেলে আবার মেসেজ করল অবিনাশবাবু। “ রাতে আমার ফ্ল্যাটে চলে আসিস ।” আর কিছু না। এমনভাবে হুকুম করছে যেন শ্রীময়ী ওর বাপের সম্পত্তি। অনিকও কোনোদিনও ওর ওপর এভাবে জোর খাটায়নি। রাগে ওর মাথাটা গরম হয়ে গেল। কিন্তু কিছুই করার নেই। এই শয়তানের কথা না শুনলে কি হবে কে জানে।ও প্রায় বাধ্য হয়েই সম্মতি জানাল ।
রাতে ছেলেকে ঘুম পাড়িয়ে ওনার ফ্ল্যাটে গেল ও। এখন শ্রীময়ী একটা স্লিভলেস নাইটি পরে আছে। দরজা খোলাই ছিল। অবিনাশবাবু ওনার বিছানায় বসে একটা ইংরেজি বই পড়ছিলেন। শ্রীময়ীকে দেখে উনি “আয় রেন্ডি আয়” বলে শ্রীময়ীকে আসতে বললেন। ওর কথা শুনে শ্রীময়ীর গা জ্বলে গেল।এরপর উনি বইটা রেখে পরনের গেঞ্জি আর পাজামাটা খুলে ফেললেন।
এখন উনি শুধু একটা বাদামী জাঙিয়া পরে আছেন। তারপর বিছানায় একটা প্লাস্টিকের চাদর পেতে শ্রীময়ীকে হুকুম করলেন, “ তাকের থেকে তেলের বোতলটা নিয়ে আয় ।” শ্রীময়ী নাইটিটা খুলে তাকের থেকে তেলের বোতল নিয়ে এল। বেশ দামী তেল বোঝা যাচ্ছে। এর জন্যই হয়ত উনি এখনো ওনার যৌবন ধরে রেখেছেন।
অবিনাশবাবু এবার ওকে ওর পিঠে তেলটা মালিশ করতে বললেন।এবার উনি শ্রীময়ীকে ল্যাঙটো হয়ে ওনার বিছানায় উঠতে বললেন। জামাকাপড়ে তেল লাগলে তুলতে খুব সমস্যা হয়। তাছাড়া ওনার কাছে আগেই সব খুইয়েছে শ্রীময়ী, নতুন কিছুই আর হারানোর নেই, তাই নাইটিটা খুলে দিল ও। অবিনাশবাবু বিশ্রীভাবে হেসে এক হাতে ওর গুদটা চেপে ধরলেন। ব্যথায় কঁকিয়ে উঠল শ্রীময়ী। অবিনাশবাবু এবার উপুড় হয়ে শুলেন। শ্রীময়ী ওর হাতে তেল নিয়ে ওনার পিঠে মালিশ করতে থাকল।
সারা পিঠে মালিশ করার পর উনি ওনার হাত পা টিপে দিতে বললেন। অনিচ্ছা সত্ত্বেও ও তাই করল। এবার উনি ওনার জাঙ্গিয়াটা খুলে ফেললেন। তারপর ওনার ধোনেও তেল মালিশ করে দিতে বললেন। শ্রীময়ী আগে কোনোদিনও এইসব করেনি। ও মাথা নিচু করে তেল দিয়ে ওনার ধোনটা মালিশ করতে লাগল। শ্রীময়ীর নরম হাতের ছোঁয়া পেয়ে অবিনাশবাবুর ধোন পুরো ঠাটিয়ে গেল। ওনার ধোনের মাথায় ফোঁটা ফোঁটা কামরস গড়িয়ে পড়তে লাগল।
এবার অবিনাশবাবু শ্রীময়ীকে ওর ধোনের ওপর বসতে বলল। শ্রীময়ী কোনো কথা না বলে ওনার আদেশ পালন করল। অবিনাশবাবু এবার ওকে ধোনের ওপর ওঠবস করতে বলল। শ্রীময়ী দাঁতে দাঁত চেপে আস্তে আস্তে ওনার ধোনের ওপর ওঠবস করতে লাগল। এবার অবিনাশবাবু একটা হ্যাঁচকা টান দিয়ে শ্রীময়ীকে ওনার বুকে টেনে নিলেন। তারপর জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগলেন।
শ্রীময়ী এই হঠাৎ আক্রমণ আশা করেনি। অবিনাশবাবুর মোটা ধোনটা শ্রীময়ীর কচি গুদ চিড়ে এফোর ওফোর করতে লাগল। ওর 34 সাইজের মাইগুলো অবিনাশবাবুর তেল মাখা পিচ্ছিল লোমশ বুকে চেপ্টে যেতে লাগল। অবিনাশবাবুর গায়ের থেকে ওর গায়েও তেল লেগে যাচ্ছে। ওনার তেল আর শ্রীময়ীর ঘাম মিশে যাচ্ছে ওদের আলিঙ্গনে।
ঠাপ দিতে দিতে শ্রীময়ীর নরম পিঠ খামচে ধরছে অবিনাশবাবু। কখনো গালে ঠোঁটে চুমু খাচ্ছে, আবার কখনো কানের লতি চুষছেন। আবার কখনো দাঁত দিয়ে কামড়ে ধরছে শ্রীময়ীর ঠোঁট। ওনার জিভটা ঠেলে ঢুকিয়ে দিচ্ছেন শ্রীময়ীর মুখের ভিতরে, আবার কখনও শ্রীময়ীর জিভ নিজের মুখের ভিতরে নিয়ে চুষছেন। ওনার জিভের সাথে শ্রীময়ীর জিভ ঘষা খেয়ে সারা গায়ে কাঁটা দিয়ে উঠছে ওর।
এর সাথে অবিনাশবাবুর চোদন তো চলছেই। মোটা কালো সাপের মতো ধোনটা শ্রীময়ীর গুদের গর্তে ঢুকছে আর বেরোচ্ছে। অসহায়ভাবে চোদন খেয়ে চলেছে শ্রীময়ী। ও জানে না আর কতক্ষণ এই আদিম খেলা খেলতে হবে। ওর শরীরে এখন দাঁত বসাতে শুরু করেছে অবিনাশবাবু। ব্যথায় চোখ বন্ধ হয়ে আসছে ওর।
হঠাৎ ফোন বেজে উঠলো অবিনাশবাবুর। চুদতে চুদতেই ফোন ধরলেন উনি।
– হ্যালো আসিফ, কেমন আছো ।
ওপর প্রান্তের লোকটা কি বলল শোনা গেল না।
– না না ঘুমাইনি, এই একটা মাগীকে চুদছি।
– আরে না না রাস্তার মাগী আমি ঘরে তুলি না, এটা আমার পার্সোনাল মাগী। পাশের ফ্ল্যাটে থাকে।
– হ্যা আমার যৌনদাসীই বলতে পারো, মাগীর বর বাইরে থাকে তাই আমিই ওর গুদের জ্বালা মেটাই।
– কি কথা বলবে ? হ্যা হ্যা কোনো ব্যাপার না। দাঁড়াও দিচ্ছি।
অবিনাশবাবু এবার শ্রীময়ীর দিকে তাকিয়ে বললেন, শোন মাগী, আমার বন্ধু তোর সাথে ফোন সেক্স করতে চায়, যদি ভালো সার্ভিস না দিস তোর পোঁদে আমি বাঁশ ভরে দেব। তারপর ফোনটা শ্রীময়ীর হাতে দিলেন।
অপমানে শ্রীময়ীর চোখে জল আসছিল। কোনরকমে ওনার ধোনের ওপর বসেই ফোনটা কানে নিয়ে কাপা গলায় বলল, ‘হ্যাঅ্যালো’ ।
ওপর প্রান্তের লোকটার আওয়াজ এলো, ’তোমার নাম কি সোনা?’
– শ্রীময়ী।
উনি বললেন , ‘অবিনাশের চোদন কেমন লাগে তোমার ?’
লজ্জায় শ্রীময়ী চুপ করে রইল। ওকে চুপ করতে দেখে ইংলিশ পর্নের মত ওর পাছায় একটা কষিয়ে চড় মারলেন অবিনাশবাবু। সঙ্গে সঙ্গে ওর ফর্সা পাছায় লাল দাগ পড়ে গেল।
এবার লজ্জার মাথা খেয়ে শ্রীময়ী বলল,‘ ভালো লাগে , খুব ভালো লাগে।’
– ওনার ধোনটা খুব মোটা। আমার খুব আরাম লাগে।
– আমার স্বামীর টা ওনার মতো বড় না। ওনার ধোনের জোরও বেশি।
– আমার স্বামী আমাকে ভালো চুদতে পারে না।
–আমি ওনার বেশ্যা। উনি যখন চান আমাকে চোদেন। আমার ছেলের সামনেও চুদেছেন।
– আমার দুধের সাইজ 33, কোমর 28, পাছা 34।
– উনি খুব সেক্সী। ওনার চোদন খেতে আমার খুব ভালো লাগে।
– হ্যা হ্যা আপনি চাইলে আমি আপনাকেও আমার গুদ চুদতে দেব।
– হ্যা আমি আপনাকে আমার পোঁদও মারতে দেব।
– না উনি এখনও আমার পোঁদ মারেননি।
–হ্যা আপনার ধোনও চুষে দেব।
– আচ্ছা।
শ্রীময়ী এবার ফোনটা অবিনাশবাবুকে দিলেন।
অবিনাশবাবু ফোন কানে নিয়ে বললেন, কেমন লাগল ?
– হ্যা জানি ও দারুন খানকি, আরে আমার পছন্দ , বোঝো না !
– আচ্ছা আচ্ছা। গুড নাইট।
এবার উনি ফোনটা কেটে দিলেন। এতক্ষণ কথা বলার জন্য অবিনাশবাবু আস্তে আস্তে ঠাপ দিচ্ছিলেন, এবার কথা শেষ হতেই উনি জোরে ঠাপানো শুরু করলেন। দু মিনিট এভাবে ঠাপানোর পর উনি শ্রীময়ীকে বিছানায় শুইয়ে নিজে ওর বুকের ওপর চেপে শুয়ে চুদতে লাগলেন। কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর উনি আর মাল ধরে রাখতে পারলেন না, হড়হড় করে সব বীর্য শ্রীময়ীর গুদে ঢেলে দিলেন। গুদে মাল পড়তেই শ্রীময়ী আঁতকে উঠল।
– একি আপনি ভেতরে ফেললেন কেন? যদি বাচ্চা হয়ে যায় ?
– হলে হবে, তোর বাচ্চার দায়িত্ত্ব আমি নেব। তোর বর দেখুক তুই অন্যের গাদন খেয়ে পেট করেছিস। শ্রীময়ী চুপ করে গেল। কালকেই একটা আই পিল খেয়ে নিতে হবে। এই জানোয়ারের সাথে তর্ক করে লাভ নেই।
এবার অবিনাশবাবু পাশের ঘর থেকে একটা বড় শ্যাম্পুর বোতল নিয়ে এক। শ্রীময়ী একটু অবাক হয়ে গেল, এখন আবার শ্যাম্পু দিয়ে কি হবে ! অবিনাশবাবু বোতলটা শ্রীময়ীর দিকে ছুড়ে দিয়ে নিজে একটা চেয়ারে বসলেন।তারপর বললেন, ‘এটা তোর গুদে ঢোকা।’
বলে কী লোকটা ! প্যান্টিনের শ্যাম্পুর বোতল, অনেকটা কালো প্লাস্টিকের পেনিসের মত দেখতে। লম্বায় প্রায় নয় ইঞ্চি তো হবেই, বেশিও হতে পারে। তার ওপর যথেষ্ট মোটা। শ্রীময়ী চোখ বড় বড় করে দেখতে লাগল ওটাকে। অবিনাশবাবু এবার রেগে গিয়ে বললেন, ‘ তোকে বলছি না ওটাকে গুদে ঢোকাতে, দেখ তুই যদি ভালোয় ভালোয় ওটা গুদে ঢোকাস আমি কিছু বলব না, কিন্তু যদি আর এক সেকেন্ডও সময় নষ্ট করিস আমি নিজে গিয়ে ওটা তোর গুদে ভরব। তখন দেখবি কেমন মজা লাগে।’
ব্যাপারটা শ্রীময়ীও ভেবে দেখল,অবিনাশবাবু জোর করে ওটা ঢোকানোর চেয়ে ও নিজে ওটা ঢোকালেই বেশি ভালো হবে। কারণ অবিনাশবাবু যেটা করবে সেটা হল অত্যাচার। তাই নিজেই ওটা তুলে নিল ও। তারপর পা দুটো ওপরে তুলে গুদটা ফাঁক করে ভেতরে ঠেলে দিল। উফফফ গুদের চেরা ভেদ করে ওটা ঢুকে যাচ্ছে ভেতরে। অবিনাশবাবু বললেন, আরো ভেতরে ঢোকা।
শ্যাম্পুর বোতলটাকে আরেকটু চাপ দিল সে। ওর ক্লিটের মধ্যে ঘষা খাচ্ছে বোতলের মাথাটা। চোখ বন্ধ করে ফুটোর মধ্যে ঢুকিয়ে দিল এবার।শ্রীময়ী আগে এসব কোনোদিনও করেনি। কাছেই চেয়ারে বসে সব দেখছে অবিনাশবাবু। এবার ওটাকে নাড়াতে বললেন। শ্রীময়ী গুদের ভেতর আস্তে আস্তে নাড়াতে লাগল ওটাকে। অবিনাশবাবু এবার কাছে এসে এক ঠেলা মেরে বোতলের অর্ধেকটা ভেতরে ঢুকিয়ে দিলেন। শ্রীময়ী যন্ত্রণায় মাগোহহহ বলে চেচিয়ে উঠল। অবিনাশবাবু শ্রীময়ীর একটা পা ধরে ওটাকে দিয়ে শ্রীময়ীকে চুদতে থাকলেন। মিনিট পাঁচেক পর যখন ওটা বের করলেন ওটা তখন অবিনাশবাবুর মাল আর শ্রীময়ীর গুদের রসে মাখামাখি।
যদি আপনাদের আমার গল্প ভালো লাগে তবে আমাকে hangout এ মেসেজ করতে পারেন। আমার ইমেল আইডি : sohamsaha5200@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments