মৌলিক রচনা
লেখাটি সর্বপ্রথম চটিমেলায় প্রকাশ করতে পেরে লেখকের কাছে চটিমেলা কৃতজ্ঞ

 

এটি একটি ধারাবাহিকের অংশ

সম্পূর্ণ ধারাবাহিকটি পড়তে ভিজিট করুন:

 

সুমিঃ কেনো পারবি না মহুয়া?? আমি তোর জন্য চকলেট আনলে তুইও আমার জন্য চকলেট কিনে দিস। ঝালমুড়ি খেলে, দুই জন শেয়ার করে খাই। আমি তোর ম্যাথ সল্ভ করে দিলে তুই আমার ইংরেজি গ্রামার বুঝিয়ে দিস। সব কিছু পারলে, এটা কেনো পারবি না? তুই আমাকে বন্ধু ভাবিস না, তাই তো??
মহুয়াঃ সুমি প্লিজ। আমি তোর জন্য সব করতে পারি, কিন্তু এটা আমার কাছে কেমন লাগছে। কখনো তো করি নি।
সুমিঃ আজ করে দেখ, ভাল লাগবে। ট্রাস্ট মি।
মহুয়াঃ আই ট্রাস্ট ইউ সুমি, ওকে আই উইল ডু ইট ফর ইউ।

এই কথা বলতেই সুমি চেয়ায় থেকে উঠে গেলো। আমাকেই টেনে তুললো। বিছানায় নিয়ে গেলো। ওর সব জামা, ব্রা খুলে সম্পূর্ন ন্যাংটা হয়ে গেলো। আমি দেখছি আর মুচকি হাসছি। আগেও ২/১ বার ওর অর্ধ নগ্ন দেহ দেখেছিলাম, জামা চেইঞ্জ করার সময়। তবে এবার প্রথম পুরো নগ্ন শরীর। সুমি আমার কাছে এসে আমার টপস খুলে দিলো। পেছন থেকে ব্রার হুকটাও খুলে দিল। ব্রা টা নিচে পড়ে যেতেই সুমি পিছন থেকে আমার দুধের ওপর হাত রাখলো, আর আস্তে আস্তে ডলতে লাগলো। আমি যেন আরেকটা অন্যরকমের অনুভুতি পাচ্ছি। ও আমার গলা, ঘাড়ে কিস করলো। জ্বিব দিয়ে আমার ঘাড়, গলা, কানে সুড়সুড়ি দিতে লাগলো। আমি আনন্দে ভরে যাচ্ছিলাম। এমন অনুভুতি আমি আগে কখনই পাই নি। আমি আর কোন কিছুতেই বাধা দিলাম না। লক্ষ্মী মেয়ের মত ওর কথা শুনছিলাম, আর যা করতে বলছিল করছিলাম।
সুমিঃ এবার বিছানায় আমি শুয়ে পড়বো, আর তুই আমার গুদে ঠিক ঐভাবে হাত বোলাবি। ওকে?
মহুয়াঃ ওকে।

সুমি শুয়ে পড়লো, হাটু ভাঁজ করে পা দুটো ফাক করে রাখলো। এই প্রথম আমি ওর গুদ দেখলাম। কালো কুচকুচে বালের মধ্যে আড়ালে ঢাকা ওর গুদ। আমার টার মত নয়। তবে একটু ভিজে আছে। আমি হাত দিয়ে বোলাতে থাকলাম। সুমি চোখ বন্ধ করে ফিল নিচ্ছে আর বলছে “ওহহহ, ইয়েসসস, বেবি। ইয়েস। ফাক মিহহ… আহহহ…” সেই সাথে দুই হাত দিয়ে ওর মাই দুটো কচলাচ্ছে। প্রায় ৫ মিনিট এমন করার পর ও উঠে গেলো, আর আমার মুখের সামনে “আই লাভ ইউ বেবি” বলেই কিস করে দিল। আমিও কি করবো, বুঝতে পারছিলাম না। ও আস্তে আস্তে আমার নিচের ঠোট টা মুখে পুরে নিয়ে চুষতে থাকলো। এই প্রথম আমি কিস এর ফিল নিচ্ছি, তাও একটা মেয়ের কাছে। আমার খারাপ লাগছে না যদিও। ও আমার নিচের ঠোট ছেড়ে এবার উপরের টা মুখে পুরে চুষতে লাগলো। আমি আর দ্বিধা বোধ না করে ওর নিচের ঠোট টা আলতো করে মুখে পুরে নিলাম। আস্তে আস্তে চুষা শুরু করলাম। সুমি আমার রেসপন্স দেখে ও আরোও জোরে আমার ঠোট চুষতে লাগলো।
এবার ও এক হাত দিয়ে আমার মাই টিপতে লাগলো, আরেক হাত দিয়ে আমার পাছা টিপতে থাকে। এভাবে আমি আরোও উত্তেজিত হয়ে যাই। আমার গুদের কুট কুট আরোও বাড়তে থাকে। সুমি এক হাত আমার গুদের উপর রেখে ডলা শুর করে। ২ আঙুল দিয়ে আমার ক্লিটরিস ঘষতে থাকে। আমিও ওর দেখা দেখি ওর ক্লিটরিসে আমার ২ আঙুল দিয়ে ঘষতে থাকি। আরেক হাত দিয়ে ওর মাই টিপতে থাকি। ওর গুদে ঘষতে ঘষতে আমার আঙুল ওর গুদের ভিতরে ঢুকে যাচ্ছিল, আমি আবার বের করে আনি। ও আমাকে কিস করা থামিয়ে বললো “বোকা চোদা, আঙুল যখন ঢুকালি আবার বের করলি কেনো? ভিতরে আঙুল ঢুকিয়ে ঘষতে থাক আর ভিতর বাহির করতে থাক।“ আমিও তাই করলাম।
আঙুল ঢুকাতেই ও আবার “উফফ আহহহ উহহহ” শব্দ করতে থাকলো। এদিকে আমারো অবস্থা খুব ভয়ানক। মনে হচ্ছে কি যেন ফেটে গুদ থেকে বের হয়ে যাবে। আসছে আসছে আবার চলে যাচ্ছে। কিন্তু আমি সুমির গুদে আঙুল মারতেই থাকলাম। আস্তে আস্তে সুমি আমার গুদের উপর ঘষার স্পিড বাড়িয়ে দিল, আমি আরোও উত্তেজিত হয়ে পড়লাম। আমিও সুমির গুদে জোরে জোরে আঙুল ঢুকাতে থাকলাম। সুমি বললো “আমার এখন জল খসবে রে মহুয়া। আরো জোরে দে। থামিস না। আরোও জোরে দে রে খানকি মাগি। থামাবি না। উফফফফ আহহহহ। আমার বের হলো রে বুঝি। আআআআ……” সুমি কাঁপতে কাঁপতে আমার গুদে হাত ঘষা থামিয়ে দিলো। ঠাস করে বিছানায় শুয়ে পড়লো। আমি তো রীতিমত ভয় পেয়ে গেলাম, আবার অজ্ঞান হয়ে গেলো নাকি??
মহুয়াঃ সুমি তুই ঠিক আছিস? (ওর পাশে গিয়ে মুখের সামনে মুখ নিয়ে জিজ্ঞাস করলাম)
সুমিঃ উফফফ সুমি! কত্ত শান্তি এখন। আমি ঠিক আছি। আর তুই যেভাবে দিলি না আমাকে, আহা। ২ মিনিট রেস্ট নিতে দে। এর পর তোর জল খসিয়ে দিবো।‘ (খুব হাপাচ্ছিল)
মহুয়াঃ মানে? বুঝলাম না।
সুমিঃ এই যে আমার যেমন হলো না? তোরো এমন হবে। একটু ধৈর্য ধর বাবা।

আমিও ওর পাশে চিত হয়ে শুয়ে পড়লাম। কিছুক্ষন দুই জন নীরব। কোন শব্দ নেই রুমে। একটু পরে সুমি উঠে আমার মুখের সামনে এসে বললো “তুই খুব ভাল কিস করিস রে। কেউ বলবেই না এটা তোর প্রথম কিস।“ আমি থেঙ্কস বলে শুয়েই থাকলাম। ও আমার আরেকটু সামনে এসে আমার ঠোট আবার ওর মুখে পুরে নিয়ে চুষতে থাকে। আমিও সাথে সাথেই রেসপন্স করে উপর নিচ পালাক্রমে ঠোট চুষতে থাকি। ও আমার ঠোট ছেড়ে আস্তে আস্তে গলা বেয়ে নিচে নামতে থাকে আর আলতো করে কিস করতে থাকে। ও আমার মাই দুটো দুই হাতে ধরে টিপে দিয়েই একটা মাইয়ের বোটা মুখে পুরে নিয়ে চুষতে থাকে। আমি আরেক শিহরনের মধ্যে চলে গেলাম। এটা অন্য এক অনুভুতি। পুরো শরীর আমার কাপতে থাকে সুখে। দুই মাইয়ের বোটা পালাক্রমে চুষলো। এর পর আস্তে আস্তে আবার নিচের দিকে যাচ্ছে কিস করতে করতে।
যেই নাভীতে কিস করলো, আমি লাফিয়ে উঠলাম। আমি এইটা নিতে পারলাম না। অনেক সুড়সুড়ি ছিল। ও আমাকে ধাক্কা দিয়ে আবার শুইয়ে দিল। আমি বাধ্য মেয়ের মত শুয়ে রইলাম। ও এবার নাভী থেকে আস্তে আস্তে আরো নিচের দিকে যেতে থাকলো। এবার আমার ছোট ছোট বালের উপরে কিস করলো। আমি আবেশে চোখ বন্ধ করে ফেলি। সুমি এবার আমার ক্লিটরিসের উপরে কিস করতেই আমি কেপে উঠি। মাথা একটু উচু করে তাকিয়ে দেখি, সুমি আমার চোখের দিকে তাকিয়ে তাকিয়ে ওখানে কিস করছে। আমি দাত দিয়ে আমার নিচের ঠোট কামড়িয়ে ধরি। ও মাথা উচু করে বললো “এবার হবে আসল মজা। কোন নড়া চড়া করা যাবে না।“ আমি শুধু “হুম” বলেই আবার মাথা নিচে রেখে চোখ বন্ধ করে দিলাম। এরপর যা হলো শুধু ফিল করলাম, কিছুই দেখলাম না।
সুমি ওর জ্বিব টা বাহির কিরে থুথু সহ আমার ক্লিটরিসের উপরে আলতো করে বুলিয়ে দিল। আমি কেপে উঠলাম, এ যেন সুখের শীর্ষ। এর চেয়ে সুখ আর নেই। সুমি জ্বিব দিয়ে উপর নিচ করে আমার ক্লিটরিস টা চেটে যাচ্ছিল, সেই সাথে দুই মাইয়ের ডলাডলি তো আছেই। আমি সুখে পাগল হয়ে যাচ্ছিলাম। এমতাবস্থায় ওর এক হাত আমার মাই ছেড়ে দিয়ে আমার গুদের নিচে নিয়ে গেলো। ১ টা আঙুল দিয়ে আমার গুদের নিচে খোচা দিচ্ছে আর ক্লিটরিস এবার ঠোটে পুরে নিয়ে চোষা শুরু করে দিল। আমি এবার সুখে মরে যাওয়ার মত অবস্থা। আমি বিছানার বেড সিট আকড়ে ধরলাম দুই হাত দিয়ে, আর মুখ দিয়ে না চাইতেও “উমমমম… আহহহ…” শব্দ বের হয়ে যাচ্ছিল। আমি খুব কেপে কেপে উঠতে লাগলাম। এবার মনে হচ্ছে যেটা বের হবার সেটা আর আটকিয়ে রাখা যাবে না। সুমি আমার গোঙানির শব্দে আরোও জোরে জোরে চুষতে লাগল। আমি আর আটকাতে পারলাম না। পুরো শরীর ঝাকি দিতে দিতে গুদের ভিতর থেকে কি যেন বের হয়ে গেলো। আমিও সুখের শেষ পর্যায়ে পৌছে গেলাম। জীবনের প্রথম অর্গাজম!
সুমি উঠে আমার সামনে এসে আমাকে জিজ্ঞেস করলো,
সুমিঃ কি রে মাগি কেমন লাগলো জীবনের প্রথম অর্গাজম?
মহুয়াঃ উফফফ। দোস্ত। তুই যে একটা কি!! (আমার চোখ তখনোও বন্ধ)
সুমিঃ আরে বোকা চোদা চোখ খোল। আমাকে দেখ। ভাল লাগবে।
মহুয়াঃ আমার লজ্জা করছে তোর দিকে তাকাতে পারবো না।
সুমিঃ তাহলে কিস কর আমাকে।
সুমি ওর ঠোট টা আমার ঠোটে ঠেকালো, আর আমিও ওর ঠোট টা মুখে পুরে নিলাম। কিন্তু এ কি!! এমন আশটে গন্ধ কেনো? আর খুবই নোনতা!! আমি মুখ সরিয়ে নিতে চাইলে, সুমি আমার মাথা দুই হাতে ধরে কিস করতে থাকে। গন্ধ টা খুব অদ্ভুত ছিল। আমি নিতেও পারছিলাম না, আবার খারাপও লাগছিল না। গন্ধ টা আমার পরিচিত, কিন্তু টেস্ট টা না। এই গন্ধ টা আমার পেন্টি তে পাওয়া যায়। কিন্তু গুদের টেস্ট এমন হয় আমার জানা ছিল না। একটু পরে আর সমস্যা হচ্ছিল না। সুমি কিস করা থামিয়ে দাঁড়িয়ে পরে, আর আমাকে বলে “আজ যেই টেস্ট তোকে দিলাম, এটা আর কোথাও পাবি না। শুধু পাবি গুদে। তুই চাইলে আমার টাও টেস্ট করে দেখতে পারিস।“
মহুয়াঃ অবশ্যই টেস্ট করবো। তুই আমার সাথে যা যা করেছিস, তা তা আমিও তোর সাথে করবো। সমান সমান। কিন্তু আমার না খুব ক্লান্ত লাগছে এখন।
সুমিঃ তাহলে এখন ঘুমিয়ে পড়ি। রাতও অনেক হয়ে গেছে। ৪/৫ দিন সিনিওর আপুরা থাকবে না। আমরা দুজনে মিলে রুমে বসে চুটিয়ে টেস্ট করবো।

আমরা দুজনেই নগ্ন হয়েই জড়াজড়ি করে শুয়ে পড়ি। পরের দিন শুক্রবার। ক্লাস নেই। তাই রিলেক্সে দুজনে অনেক গল্প করে একটা ঘুম দিলাম।

চলবে…
—–
নিয়মিতই বাকি গল্প প্রকাশিত হবে। এটা আমার লেখা প্রথম চটি গল্প। কোথাও ভুল হলে ক্ষমাপ্রার্থী। তোমাদের ভাল লাগলে কমেন্ট করে জানাবে। -মহুয়া চৌধুরি

এই ধারাবাহিকের পর্ব তালিকা:

 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 3 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments