মৌলিক রচনা
লেখাটি সর্বপ্রথম চটিমেলায় প্রকাশ করতে পেরে লেখকের কাছে চটিমেলা কৃতজ্ঞ

এটি একটি ধারাবাহিকের অংশ

সম্পূর্ণ ধারাবাহিকটি পড়তে ভিজিট করুন:

 

একটা দুঃস্বপ্ন দেখার পর ঘুম ভেঙে গেলো। কয়টা বাজে জানি না। বাহিরে অল্প আলো দেখা যাচ্ছে। বুঝে নিলাম ৬ টার আশে পাশে হবে। ওপাশ ঘুরতেই দেখি সুমি ঘুমাচ্ছে। আজ আমি এক অন্য সুমি কে দেখছি। যে আমাকে নিয়ে কাল রাতে সুখের ভেলায় করে বিশাল সমুদ্র পাড়ি দিয়েছে।
সুমির মুখের উপরে চুল দিয়ে ঢেকে আছে। আমি আস্তে আস্তে চুল গুলো সরিয়ে ওর মুখখানা দেখলাম। আজ এক অন্যরকম সুমি কে দেখছি। সত্যি বলতে ওর কোন কিছুই বদলায় নি, কিন্তু আমার চোখে ও অনেকটা বদলে গেছে। আমি ওকে আরোও আপন করে ভাবছি, আরোও বেশি বিশ্বাস করতে চাচ্ছি। কেমন জানি এক আলাদা দূর্বলতা ওর প্রতি কাজ করছে আমার ভিতরে। আমি ওর কপালে একটা চুমু দেই। এরপর নাকে, গালে, থুতনিতে। তারপর ওর ঠোট গুলোর উপরে আমার ঠোট বসিয়ে দেই। ও বিভুর ঘুমে, শুধু নিশ্বাসের শব্দ।
আমি ওর বুকের দিকে তাকাই। ওর মাই গুলো আমার থেকে বেশ বড়, সুডৌল, আর বোটা গুলো হালকা বাদামি। আমি একটা বোটা মুখে পুরে নিয়ে আস্তে আস্তে চুষছি। আরেকটা বোটা হাতে ২ আঙুল দিয়ে ডলা দিচ্ছি। পালাক্রমে দুইটা মাই টিপলাম আর বোটা গুলো চুষলাম। এদিকে আমার সেই রাতের মত গুদে কুটকুট শুরু হয়ে গেছে। বুঝলাম, সুমিরও তাহলে একই অবস্থা কিন্তু গভীর ঘুমের কারনে কিছু টের পাচ্ছে না। আমি আর দেরি না করে ওর পায়ের নিচের দিকে চলে যাই। পা দুটো হাত দিয়ে সরিয়ে ফাকা করে দেই। ওর গুদের সামনে মাথা নিয়ে যাই। আমার খোলা মাই গুলো ওর উরুর সাথে ঘষা খাচ্ছে, আমার খুবই ভাল লাগছিল।
আমি ওর গুদে আলতো করে টাচ করি। ওর বাল গুলো অনেক বড়। বাল গুলো ফাক করে গুদের মুখে ১ টা আঙুল দিয়ে নাড়তে থাকি। দেখলাম গুদ টা একটু ভিজে আছে। আমি হাত সরিয়ে ওর গুদের মুখে একটা চুমু খাই। গন্ধ টা পরিচিত, কাল রাতে আমার গুদের থেকে পেয়েছিলাম সুমির মুখ থেকে। তবে এই গন্ধ টা একটু অন্যরকম, নেশার মত কাছে টানছে। আমি আমার জ্বিব বের করে ওর ক্লিটরিসটা একবার চেটে দিতেই সুমি একটু নড়ে উঠলো। কিন্তু বুঝতে পারলো না কিছু। আমি এবার জ্বিব টা ওর ক্লিটরিস থেকে গুদের ফুটোর দিকে ঢুকিয়ে দেই। নোনতা স্বাদ আর আশটে গন্ধ, আমাকে কেমন নেশা ধরিয়ে দিল। কাল রাতে সুমি আমার গুদ যেভাবে চুষে দিচ্ছিল, আমিও তেমন করে চেষ্টা করতে লাগলাম। আস্তে আস্তে আমার ঠোট ও জ্বিব দিয়ে একসাথে চোষা শুরু করি। একবার ঠোট দিয়ে ওর ক্লিটরিস, আরেকবার জ্বিব পুরো গুদের মধ্যে ঢুকিয়ে দিচ্ছি। গুদের ভিতরটা খুব গরম আর এক অন্য অনুভুতির। আমি খেয়াল করতে থাকলাম সুমি আস্তে আস্তে নড়া চড়া শুরু করে দিয়েছে। আমি মাথা উঁচু করতেই সুমির দুই হাত আমার মাথার উপরে এসে পড়লো, আর বললো,
সুমিঃ থামিসনা জান আমার। করতে থাক। প্লিজ…
মহুয়াঃ তুই তো আমাকে ভয় পাইয়ে দিয়েছিস। যাই হোক, গুড মর্নিং।
সুমিঃ গুড মর্নিং না, এ যেন গুদ মর্নিং। আমার জীবনে এমন গুড মর্নিং কখনো পাই নি। আমি চাই এমন করে প্রতি সকালেই আমার ঘুম ভাঙ্গুক।
আমি আর দেরি না করে আবার ওর গুদের মধ্যে আমার মুখ গুজে দিয়ে চুষতে থাকি। ক্লিটরিস চুষলে বেশি ফিল পায় এটা বুঝলাম। তাই বার বার ক্লিটরিস চুষছিলাম। আর এক হাত দিয়ে ওর একটা মাই টিপছি আর আরেক হাতের ২ আঙুল দিয়ে ওর গুদের ভিতরে আঙুল ঢুকাচ্ছি। এমন অবস্থায় সুমি “উহহহ আহহহ উমমম উফফফ” শব্দ করা শুরু করে দিলো। আমিও স্পিড বাড়িয়ে দিলাম। প্রায় ১০ মিনিট একটানা চুষেই চললাম। এক পর্যায়ে কয়েকবার কাপুনি দিয়ে সুমি গুদের সব জল খসিয়ে দিল আমার মুখের মধ্যেই। ওর অর্গাজম হওয়ার পরেও আমি চুষে যাচ্ছিলাম, চেটে পুটে সব খেলাম। খুব অদ্ভুত মাদকতার মত টেস্ট যা আগে কখনোই পাই নি…
সুমিঃ কিরে কেমন লাগলো?
মহুয়াঃ আমার তো ভালই লেগেছে। কিন্তু তোর কেমন লাগলো? আমি কি ভাল করে করতে পেরেছি? কোন অসুবিধে হয় নি তো??
সুমিঃ কি যে বলিস না তুই। তুই যা দিয়েছিস না, আমার কোন বয়ফ্রেন্ডও আজ পর্যন্ত দিতে পারে নি। থেঙ্ক ইউ জানু আমার। কাছে আয়।
ও আমাকে জড়িয়ে ধরে অনেক কিস করলো। লিপ কিস করলো। আমার ঠোট মুখের ভিতরে নিয়ে চুষতে থাকলো, আমিও যথাযথ রেসপন্স করছি। সুমি আমার জ্বিব টেনে টেনে বার বার ওর মুখের ভিতিরে ঢুকাচ্ছিল। আমারো ভাল লাগছিল। আমিও ওর জ্বিব ওভাবে চুষছিলাম। এদিকে আমার অবস্থা আরোও খারাপ হয়ে যাচ্ছে। এমনটা দেখে সুমি আমাকে শুইয়ে দিল। ও বিছানা থেকে উঠে রান্না ঘরের দিকে গেলো। রান্না ঘর থেকে ফেরত আসলো একটা গাজর নিয়ে। সাইজ ৫/৬ ইঞ্চি তো হবেই। আমি অবাক হয়ে ওর দিকে তাকিয়ে আছি। ও আমাকে কিছু না বলেই আমার গুদের সামনে গিয়ে গুদ চুষা শুরু করে দিলো। আমিও আবেশে চোখ বন্ধ করে রইলাম আর ফিল নিচ্ছি।
কিছুক্ষন পর ও একটা আঙুল আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিল। আমি ব্যাথায় জোরে কুকিয়ে উঠি, বললাম “আউউচ! ব্যাথা লাগছে আমার”। এই প্রথম আমার গুদের মধ্যে কিছু একটা ঢুকলো। ও আমাকে আশ্বাস দিয়ে বললো “প্রথমে একটু লাগবে, সহ্য করে নে, একটু পর দেখবি খুব মজা লাগবে।“ আমি ওর কথায় আর কিছু বললাম না। ও আঙুল টা আস্তে আস্তে বের করলো, আবার আস্তে আস্তে ঢুকিয়ে দিলো। এবারোও ব্যাথা লাগলো, কিন্তু আগের থেকে একটু কম। আঙুলের পাশাপাশি ও জ্বিব দিয়ে আমার ক্লিটরিস চাটছে। এভাবে ও ধীরে ধীরে গতি বারালো। আমার ব্যাথার পাশাপাশি খুব আরামও লাগছিল। ২ মিনিট পর, ও এবার দুইটা আঙুল ঢুকিয়ে দিলো। একটু ব্যাথা লাগলেও মজা পাচ্ছিলাম। আস্তে আস্তে স্পিড বাড়িয়ে ২ আঙুল দিয়ে আমার গুদে ঢুকাচ্ছে আর বাহির করছে। সেই সাথে এক হাত দিয়ে আমার মাই টিপছে, মাইয়ের বোটা ডলছে। আর জ্বিব দিয়ে ক্লিটরিস চাটা তো আছেই। এভাবে আরোও ৫ মিনিট গেলো। আমি আস্তে আস্তে ব্যাথা ভুলে শুধু সুখ পাচ্ছি। এ সুখ টা যেন অন্য রকমের ভাল লাগতে থাকে। ও হুট করে উঠে পরলো। আমি ওর দিকে তাকিয়ে থাকলাম।
সুমিঃ এবার আমি তোর গুদে এই গাজর টা ঢুকাবো।
মহুয়াঃ কি বলছিস তুই?! মাথা ঠিক আছে?? গাজর কেনো?
সুমিঃ আরে বোকা চোদা, আমার সব কিছুই ঠিক আছে। শুধু তোর ভোদা টা ঠিক নাই। ঠিক করার জন্যই এই গাজর লাগবে। তুই চুপ চাপ শুয়ে থাক। আর ফিল নে। এটাও আঙুলের মত প্রথমে একটু ব্যাথা লাগবে, এর পর দেখবি কেমন মজা।
আমি আর কিছু বললাম না। চুপ করে শুয়ে রইলাম। কিন্তু গাজর ঢোকানোর দৃশ্যটা আমি দেখতে চাচ্ছিলাম। তাই মাথা টা একটু উঁচু করে দেখতা থাকলাম। সুমি এক গাদা থুথু নিয়ে গাজরের উপরে মেখে দিল। আরোও এক গাদা থুথু আমার গুদের উপরে ঢেলে দিল। এবার গাজর টা দিয়ে আমার গুদের মুখে ঘষতে থাকলো। কিছুক্ষন ঘষার পর গাজরের মাথাটার ২ ইঞ্চি আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিল। আমি একটু ব্যাথা পেলেও দাত ঠোট কামড়িয়ে থাকি। গাজর টা ২ আঙুল এর থেকেও একটু মোটা। কিন্তু মাথা টা একটু চিকন আর উপরের দিকে আস্তে আস্তে মোটা ছিল। ও কিছুক্ষন ঐভাবেই থাকলো। এরপর গাজর টা আস্তে করে বের করে আবার ঢুকিয়ে দিলো। এবার গাজর টা প্রায় ৩/৪ ইঞ্চি ঢুকে গেছে। আমি আরোও ব্যাথায় কুকিয়ে উঠলাম। ও আমার মুখের সামনে এসে আমাকে কিস করলো আর গাজর টা এক হাতে ধরে রাখলো।
কিছুক্ষন পর গাজর টা বের করে আবার ঢুকিয়ে দিলো। এভাবে আস্তে আস্তে গাজর টা আমার ভিতরে ঢুকছে আর বের হচ্ছে। আমি ওর কিস এর জন্য কোন শব্দ করতে পারছিলাম না। আমার দুই ঠোট ও মুখে পুরে চুষছিল। এভাবে প্রায় ৫ মিনিট যাবার পর মনে হলো ব্যাথা টা একটু কমে গেছে আর সুখের মাত্রা অধিক বেরে গেছে। সুমি আমার ঠোট ছেড়ে আবার নিচে গিয়ে গাজর ঢোকানোয় মন দিলো। সেই সাথে ক্লিটরিস চাটতে থাকলো। আমি এমন সুখ কাল রাতেও পাই নি। আমি সুখের তারনায় বলেই ফেললাম “কাল রাতে কেন এমন করলি না? এটা তো অনেক মজা রে। থামিস না। খুব মজা পাচ্ছি।“ সুমি আমাকে উত্তর দিল “সব মজা প্রথমে ভাল না, আস্তে আস্তে ভালো। আর এটা তো জাস্ট একটা গাজর। তাহলে এবার বুঝ, যখন একটা ছেলের বাড়া ঢুকবে, তখন কত মজা পাবি।“ আমি ওর কথা শুনে আর সহ্য করতে পারছিলাম না। মনে মনে গাজরটাকে একটা বাড়া ভেবে নিয়েছি। এবার মজাটা দিগুণ বেড়ে গেলো। সুমি ওর স্পিড আরোও বাড়িয়ে দিল। ২/৩ মিনিট এভাবে যেতেই আমি আর ধরে রাখতে পারি নি। কাপতে কাপতে সব জল খসিয়ে দিলাম ঐ গাজরের উপর। সুমি তখনোও গাজর টা ভিতরে রেখে দিয়েছিল। এরপর গাজর টা বের করে ওর মুখে পুরে দিয়ে চাটতে লাগলো।
সুমিঃ ওয়াও, কি যে টেস্ট এই গাজরের। ট্রাই করবি?
মহুয়াঃ ওকে।
আমি গাজরটা ওর মত করে চাটতে থাকলাম। আসলেই টেস্ট টা অন্যরকমের। ভালই লাগছিল। সুমি আমার পাশে এসে শুয়ে পরলো।
সুমিঃ কিরে মহুয়া? কেমন লাগলো এটা??
মহুয়াঃ অসাধারন দোস্ত। তোকে কি বলে যে ধন্যবাদ দিবো আমার জানা নাই।

চলবে…
—–

 

এই ধারাবাহিকের পর্ব তালিকা:

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
5 2 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

1 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments
Shubo
পাঠক
Shubo
11 মাস আগে

রোল প্লে লাইক করে এমন একজন আন্টি চাই,প্লিজ কেউ থাকলে মেইল করুন।alexshuvoroma@gmail.com